চরফ্যাসনে পৌর নির্বাচনে  মোরশেদকে মনোনয়ন দেয়ায় আওয়ামীলীগ উজ্জীবিত
আনন্দ মিছিল


চরফ্যাসনে ৫ম ধাপে পৌরসভার নির্বাচনে মেয়রপদে  উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. মোরশেদকে মনোনয়ন দেয়ায় উপজেলা ও পৌর আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের  নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছে। মনোনয়ন নিশ্চিতের সংবাদ পেয়ে আনন্দ উল্লাসে মেতে উঠেছে গোটা  চরফ্যাসন পৌরসদর। গতকাল রোববার সন্ধ্যায় আওয়ামীলীগ মনোনীত   মেয়র প্রার্থী মোঃ মোরশেদের  নৌকা প্রতীকের সমর্থনে সমাবেশ ও মিষ্টি বিতরন করেছেন আওয়ামীলীগের অংঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সমর্থকরা। প্রায় দুই সহস্রাধিক নেতা কর্মী ও সর্মথক নিয়ে আনন্দ মিছিল বের করে পৌর সদরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে সদর রোডে পথসভায় মিলিত হন।
আনন্দ মিছিল শেষে পথসভায় বক্তরা বলেন,গত শনিবার গনভবনে আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সভাপতিত্বে  দলীয় মনোয়ন বোর্ডের সিদ্ধান্তক্রমে চরফ্যাসন পৌর নির্বাচনে মেয়র পদে উপজেলা আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক মো: মোরশেদকে মনোনয়ন প্রদান করা হয়েছে।  আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মেয়র পদে মো. মোরশেদকে  চূড়ান্ত করায় দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা জানিয়েছেন। পথসভায় বক্তারা তৃণমূূল আওয়ামীলীগের প্রস্তাবনা অনুযায়ী  মো. মোরশেদকে আওয়ামীলীগের দলীয় প্রার্থী করায় তৃণমূল নেতাকর্মীরা  স্বস্তি প্রকাশ করেছেন। বক্তারা যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির যোগ্য নেতৃত্বে চরফ্যাসন  ও মনপুরার উন্নয়ন অগ্রযাত্রায় কেন্দ্রের এই সিদ্ধান্ত যুগান্তকারী ভূমিকা রাখবে বলেও অভিমন ব্যক্ত করা হয়।   
এসময়ে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি. পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি বাদল কৃষ্ণ দেবনাথ,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রপ্রমুখ। এছাড়াও আওয়ামীলী, যুবলীগ , ছাত্রলীগ ও স্বেচ্চসেবকলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

এনামুল হক শামীমের পক্ষে নড়িয়া-সখিপুরে জাতীয় শোক দিবস পালিত
বরিশাল-৩ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী টিপু সুলতান
শেখ হাসিনা সরকার দুস্থ মানুষের কল্যাণে কাজ করছেনঃ এমপি জ্যাকব
চরফ্যাসনে নবনির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহন অনুষ্ঠিত
করোনাঃ “মানুষ মানুষের জন্য” কর্মসূচীতে আরো ২৫ লাখ টাকা আনুদান - এমপি জ্যাকবের
চরফ্যাসনে জনদুর্ভোগের নাম বিদ্যুৎ,ভোগান্তিতে ৯০ হাজার গ্রাহক
নদীতে পড়ে যুবলীগ নেতা নিখোঁজের দু’দিনেও খোঁজ মেলেনি,অজানা আশংকায় পরিবার
চরফ্যাসনে সাংবাদিক নির্যাতনকারীদের গ্রেফতারে ওসির অনিহা,পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা
পদ্মাসেতু দক্ষিণাঞ্চলের উন্নয়নে অভূতপূর্ব অবদান রাখবে - মনপুরায় জ্যাকব
চরফ্যাসনে মানুষিক ভারসাম্যহীন গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার