বরিশাল-৩ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী টিপু সুলতান
আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির প্রার্থী আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়েছে

আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী)  আসনে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির  প্রার্থী আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় বাবুগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির দলীয় স্থায়ী কার্যালয়ে আয়োজিত নির্বাচনী কর্মীসভায় কেন্দ্রীয় কমিটির মনোনিত জেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক ও বর্তমান এমপি এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতানকে পুনঃরায় প্রার্থী হিসাবে ঘোষনা করা হয়।

দলীয় সূত্র জানায় জেলা কমিটি কর্তৃক প্রেরিত এক সুপারিশ নামায় এমপি টিপু সুলতানকে পুনঃরায় দলীয় মনোনয়ন দেয়ার সুপারিস করা হয়। সে মোতাবেক চলতি বছর’র জুলাই মাসে দলের কেন্দ্রীয় কমিটির এক সভায় টিপু সুলতানকে দলীয় মনোনয়নের বিষয়টি চুড়ান্ত হয়। গতকাল ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু বাবুগঞ্জে অনুষ্ঠিত ওই কর্মী সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষনা দেন।

একই অনুষ্ঠানে অপর মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক গোলাম হোসেন টিপুকে সমর্থন জানান। উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক টিএম শাহজাহান’র সভাপতিত্বে এবং উপজেলা কৃষক সমিতির সভাপতি অধ্যাপক গোলম হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজা দীলিপ চন্দ্র রায়, আনোয়ার হোসেন মাস্টার, মতিউর রহমান কালু, জামাল উদ্দিন, হাসানুর রহমান পান্নু, বদরুল আলম, মোঃ শাহীন হোসেন, আজিজুর রহমান খান, আঃ আজিজ হাওলাদার, খলিলুর রহমান, বিপুল চন্দ্র দাস, রবিন বৈদ্য। সভার্য় ২১ সদস্য বিশিষ্ট্য একটি নির্বাচী কমিটি গঠন করা হয়। সম্মেলনে উপজেলার অধিকাংশ দলীয় নেতা কর্মীরা উপস্থিত থেকে কেন্দ্রের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সকলে।


পাঁচ সহস্রাধীক সমর্থক নিয়ে আওয়ামীলীগে যোগদান করলেন মশিউর
মুলাদীতে যাত্রীবাহী বাস উল্টে আহত-৭
বাবুগঞ্জে উচ্চ আদালতের স্থগিতাদেশ উপেক্ষা করে বালু উত্তোলন
মেধা ভিত্তিক ও তদবির বিহীন স্বচ্ছ পুলিশ নিয়োগ
মর্নিংবেল চিল্ড্রেন একাডেমির শিক্ষার্থীদের মধ্য বৃক্ষ বিতরণ করেন বৃক্ষপ্রেমিক অনিমিথ
চরফ্যাসনে অতি জোয়ারে প্লাবিত ঢালচরের ৯টি গ্রাম
নানা আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
আমতলীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন
চরফ্যাসনে ১০পিস ইয়াবাসহ পুলিশের জালে যুবক
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা