ভোলার মনপুরায় ভ্রাম্যমান গাড়ীতে স্বল্পমূল্যে দুধ ও ডিম বিক্রি
ভ্রাম্যমান গাড়ীতে দুধ ও ডিম বিক্রি

ভোলার মনপুরা উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রানী সম্পদ ও মৎস্য অধিদপ্তরের সহযোগীতায়  বাংলাদেশ ডেইরী ফার্মাস এসোাসিয়েশন ও পোলট্রি ফার্মাস এসোসিয়েশন এর বাস্তবায়নে করোনাকালীন সময়ে স্বল্পমূল্যে ভ্রাম্যমান গাড়িতে দুধ ও ডিম বিক্রির কার্যক্রম  শুরু করা হয়েছে।   
আজ বৃহস্পতিবার  ভ্রাম্যমান গাড়ীতে মনপুরা উপজেলা  হাজির হাট বাজারসহ বিভিন্ন বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা  মোঃ শামীম মিঞা উপস্থিত থেকে স্বল্পমূল্যে টোকেনের মাধ্যমে দুধ ও ডিম বিক্রি করেন।
জানাযায়, করোনাকালীন সময়ে প্রান্তিক জনগোষ্ঠীর প্রানীজ পুষ্টি চাহিদা পুরনের লক্ষ্যে সরকারের ন্যায্য মূল্যে দুধ ও ডিম বিক্রির উদ্যোগ পুরো রমজান মাস জুড়ে চলবে। মনপুরা উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের ব্যবস্থাপনায় ও প্রানী সম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের আওতায় স্বল্প মূল্যে দুধ ও ডিম বিক্রি কার্যক্রম করা হয়। টোকেনের মাধ্যমে জনপ্রতি ১ হালি ডিম ৩০ টাকা ও প্রতি লিটার দুধ ৫০ টাকা  ভ্রাম্যমান গাড়ীতে বিক্রি করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম মিঞা জানান, উপজেলার হাজির হাট বাজার, বাংলাবাজার ও রামনেওয়াজ বাজারে এই কর্মসূচীর আওতায় দুধ ও ডিম বিক্রি করা হবে। সবাইকে স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব বজায় রেখে দুধ ও ডিম ক্রয় করার জন্য বলা হয়েছে। টিসিবির মাধ্যমেও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিক্রির উদ্যোগ গ্রহন করা হয়েছে।

বরিশাল-৩ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির প্রার্থী টিপু সুলতান
শেখ হাসিনা আজ বিশ্বসভায় অনন্য মর্যাদায় অধিষ্ঠিত-এনামুল হক শামীম
মুলাদীতে বরিশাল-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী আতিকের গণসংযোগ
মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত
চরফ্যাসনে অপহৃত কিশোরী উদ্ধার॥ মামলা দায়ের গ্রেফতার-১
চরফ্যাসনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত
চরফ্যাসনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন
চরফ্যাসনে কর্মহীন নরসুন্দর সমিতির সদস্যদের খাদ্যসহায়তা বিতরণ
মুজিব বর্ষের শ্রেষ্ঠ উপহার চর কুকরীর মানুষের জন্য বিদ্যুৎ- এমপি জ্যাকব
চরফ্যাসন ও মনপুরায় তিন হাজার এইচএসসি পরীক্ষার্থীর টিকা দান কার্যক্রম উদ্বোধণ