চরফ্যাসনে মানুষিক ভারসাম্যহীন গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতিক

চরফ্যাসনে নুরনাহার বেগম (৩৫) নামের এক মানষিক প্রতিবন্ধীর ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে চরফ্যাসন থানা পুলিশ। শনিবার সকালে চরফ্যাসন পৌর সভার ২নং ওয়ার্ডে নিহতের বাবার বাড়ি সংলগ্ন হেলিপ্যাড এলাকার সিদ্দিক মিয়ার পরিতিক্ত বাগান থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত নুরনাহার আবুবক্করপুর ইউনিয়নের সিরাজ বকতারের স্ত্রী।

স্বজনরা জানান, ২০ বছর আগে আবুবক্করপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সিরাজের সাথে তার বিয়ে হয়। তাদের ঘরে তিনজন পুত্র সন্তান রয়েছে। দ্বিতীয় সন্তান জম্মেও পর নুরনাহার মানষিক ভারসাম্যহীন হয়ে পরেন। ফলে প্রায় সময়  সন্তানদের ফেলে পরিবারের অগোচরে অনত্র চলে যেতেন। পারিবারিক ভাবে তার চিকিৎসা চলছিলো।  তার ছোট ছেলের বয়স দেড় বছর। গত চারদিন আগে শিশু সন্তান জিসানকে নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার রাতে রাতের খাবার খেয়ে মায়ের সাথে ঘুমিয়ে ছিলেন নুরনাহার । গভীর রাতে শিশু সন্তানকে ফেলে ঘর থেকে বেড়িয়ে যান। শিশু জিসানের চিৎকারে পরিবারের সদস্যরা সজাগ হয়ে তাকে দেখেতে না পেয়ে খোঁজাখুজি করে। সকাল ৯ টায় স্থানীয়রা তার বাবার বাড়ির অদুরে সিদ্দিক মিয়ার পরিতিক্ত বাগানে তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্বজন ও থানা পুলিশকে খবর দেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই গৃহবধু মানুষিক বিকারগ্রস্ত হয়েই আত্মহত্যা করেছে  বলে নিহতের পরিবারের দাবী।
চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনির হোসেন মিয়া জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ তার পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।


চরফ্যাসনে হাসপাতালে চিকিৎসাধীন রোগীর উপর হামলা॥ হামলাকারীরা আটক
চরফ্যাসনে বিকাশে প্রতারক চক্রের প্রতারনায় মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা
চরফ্যাসনে বিধবা নারী ধর্ষিত, ধর্ষক স্কুল শিক্ষক গ্রেফতার
চরফ্যাসনে শিক্ষক পরিবারের ওপর হামলা, আহত -৭
চরফ্যাসনের দুলারহাট সড়কে ট্রাক চাপায় যুবক নিহত
চরফ্যাসনের বেগম রহিমা ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষের বিরুদ্ধে এজাহার দাখিল
চরফ্যাসনে পুকুরের পানিতে ডুবে প্রান গেলো শিশুর
চরফ্যাসনের দুলারহাটে ছিনতাইকারীর খপ্পড়ে ঢাকা ফেরত দুই শ্রমিক
চরফ্যাসনে স্কুল ছাত্রীকে যৌন নিপীড়ন , অভিযুক্ত গ্রেপ্তার
চরফ্যাসনে ফাতেমা মতিন মহিলা কলেজের উম্মুক্ত পরিক্ষা কেন্দ্রে শিক্ষার্থীদের হট্টগোল