চরফ্যাসন পৌর মেয়রের মহৎ উদ্যোগে করোনা রোগীর জন্য ক্রয় করলেন অক্সিজেন সিলিন্ডার
পৌর নাগরিকদের জন্য অক্সিজেন সিলিন্ডার ক্রয় করলেন মেয়া

করোনা প্রাদূর্ভাবে চরম পরিস্থিতিতে দরিদ্র নাগরিক ও অসহায় আক্রান্ত মানুষের সহায়তার জন্য চরফ্যাসন পৌর কর্তৃপক্ষ অক্সিজেন সিলিন্ডার ক্রয় করেছেন। আজ বৃহষ্পতিবার সকালে সিলিন্ডার গুলো পৌরসভার স্বাস্থ্য শাখাকে বুঝিয়ে দিয়েছেন পৌর মেয়র মোঃ মোরশেদ।
পৌরসভা সুত্রে জানাযায়, করোনাকালীন সময়ে অসহায় পৌর নাগরিকদের প্রয়োজন অনুযায়ী দিবা-রাত্রির যেকোন সময় বিনামূল্যে করোনা ও স্বাসকষ্টে আক্রান্ত  সাধারন মানুষ পৌরসভার স্বাস্থ্যশাখা থেকে এই সিলিন্ডার থেকে প্রয়োজন মতো অক্সিজেন গ্রহন করতে পারবেন। চলমান করোনা প্রদূর্ভাবে চরম  পরিস্থিতিতে অক্সিজেনের সংকট দেখা দিলে পৌর নাগরিকদের সুরক্ষার জন্য এ পরিস্থিতি মোকাবিলায় পৌরসভা কর্তৃপক্ষ অক্সিজেন সিলিন্ডার ক্রয় করে পৌর স্বাস্থ্য শাখাকে হস্থান্তর করেছেন। করোনা  চরম  পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পৌর নাগরিকদের জন্য অক্সিজেন সেবা চলমান থাকবে। যাতে করে করোনা কালীন সময়ে পর্যাপ্ত অক্সিজেন মজুত থাকে এবং করোনায় পৌর সভার অসহায় ও আক্রন্ত নাগরিকরা সংকটে পরতে না হয়।  
পৌর মেয়র মোঃ মোরশেদ জানান, করোনা মহামারীতে অক্সিজেন সিলিন্ডারের সংকট দেখা দিতে পারে।এই সংকটময় মুহুর্তে পৌর নাগরিকের অক্সিজেন সংকটের কারনে যাতে কোন মানুষ বিপদগ্রস্থ না হয় সেজন্য তিনি এই মহৎ উদ্যোগে গ্রহন করেছেন। চরফ্যাসন পৌরসভার উদ্যেগে অক্সিজেন সিলিন্ডার ক্রয় করে পৌর সভার স্বাস্থ্যশাখাকে  হস্তান্তর করেছেন। পৌর নাগরিকদের জন্য এ অক্সিজেন সেবার প্রক্রিয়া চলমান থাকবে বলে তিনি জানান। সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে পৌরসভার কর্মকর্তা,কর্মচারী, কাউন্সিলর ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

তালতলীর রাখাইন নারী পেল বিভাগে সেরা জয়িতা সম্মাননা
আইনজীবী সমিতির সদস্য আলাল ইসলামের ইন্তেকাল বিভিন্ন মহলের শোক প্রকাশ
মর্নিংবেল চিল্ড্রেন একাডেমির শিক্ষার্থীদের মধ্য বৃক্ষ বিতরণ করেন বৃক্ষপ্রেমিক অনিমিথ
আগামীকাল দুলারহাট বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন
বরিশালে নির্মান হতে যাচ্ছে রেলপথ
চরফ্যাসনে অর্নিবাণ কোচিং সেন্টারে ৭ম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে মামলা
চরফ্যাসনে পরিবারের সদস্যদের অচেতন করে দূধর্ষ চুরি
চরফ্যাসনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা২০২০ অনুষ্ঠিত
চরফ্যাসনে ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোসলেউদ্দিন মুন্সির প্রচারনা
চরফ্যাসনে নদীতে পরে জেলে ট্রলারের মাঝি নিখোঁজ