নদীতে পড়ে যুবলীগ নেতা নিখোঁজের দু’দিনেও খোঁজ মেলেনি,অজানা আশংকায় পরিবার
নদীতে পড়ে নিখোঁজ যুবলীগ সভাপতি ফয়েজ



খেয়া নৌকা পার হওয়ার সময় বরিশাল নগরী সংলগ্ন কীর্তনখোলা নদীতে পড়ে নিঁেখাজ চরফ্যাসনের ওসমানগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি মো.ফয়েজ মাহমুদ’র দু’দিনেও খোঁজ মিলেনি। পরিবারের সদস্যরা অজানা আশংকায় কীর্তনখোলা নদীর পাড়ে  অবস্থান নিয়েছেন বলে ওসমানগঞ্জ ইউপি চেয়ারম্যান আশ্রাফুর রহমান ফোটন জানিয়েছেন। নিখাঁজ যুবলীগ সভাপতি ফয়েজ মাহামুদ বেঁচে আছেন না কি মারা গেছেন এ নিয়ে পরিবারটিতে অজানা আশংকা বিরাজ করছে। আজ বৃহস্পতিবার এ সংবাদ লেখা পর্যান্ত ফায়ার সার্ভিসের ডুবরী দল ও কোষ্টগার্ড কর্মীরা উদ্ধার কাজ অব্যহত রেখেছেন বলে জানগেছে। 
গত বুধবার সকালে বরিশাল থেকে চিকিৎসা শেষে  খেয়া যোগে কীর্তনখোলা নদী পার হয়ে কাউয়ার চর ঘাটে যাওয়ার সময় খেয়া নৌকা থেকে নদীতে পড়ে তিনি নিখোঁজ হন। নিখাঁজ ফয়েজ চরফ্যাসন উপজেলার  ওসমানগঞ্জ ইউনিয়নের সুলতান মাহমুদের ছেলে। দূর্ঘটনাস্থলে অপেক্ষমান নিখোঁজ যুবলীগ সভাপতি ফয়েজের ভাতিজা শোয়েব মোবাইল ফোনে এ প্রতিনিধিকে জানান, ঘটনার পর থেকে ফায়ার সার্ভিসের ডুবরী দল ও কোষ্টগার্ড কর্মীরা উদ্ধার কাজ অব্যহত রেখেছেন। দু’দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তবে কোষ্টগার্ড কর্মীরা আশ্বস্ত করেছেন যতক্ষন না তাকে পাওয়া যাবে ততক্ষন তারা উদ্ধার তৎপরতা চালিয়ে যাবেন। ওসমানগঞ্জ ইউপি চেয়ারম্যান আশ্রাফুর রহমান ফোটন জানান, ফয়েজ নদীতে পড়ার পরই তার সঙ্গে থাকা ব্যাগটি পানিতে ভেসে উঠে। ওই ব্যাগটিতে থাকা তার পরিচয় সম্বলিত কাগজ পত্রে পরিচয় নিশ্চিত হয়ে বন্দর  থানা পুলিশ ঘটনাটি তাকে জানান ।এবং তিনি ফয়েজের পরিবারকে বিষয়টি অবগত করেন। দূর্ঘটনার পরপরই নিখোঁজ যুবলীগ সভাপতির পরিবারের শোকে ছায়া নেমে আসে। অজানা আশংকায় রয়েছে পরিবারটি।
কোষ্টগার্ড ভোলা জোনের  লিডিং সিমেন(এল এস) মো, আনামুল হক জানান, বরিশাল থেকে ফেরার পথে কীর্তনখোলা নদীর খেয়া নৌকা থেকে পড়ে চরফ্যাসনের যুবলীগ নেতা নিখোঁজের ঘটনায় কোষ্টগার্ড ভোলা জোনের অভিযানিক দল ও ফায়ার সার্ভিস কর্মীরা  উদ্ধার কাজ অব্যহত রেখেছেন। নিখোঁজ ব্যাক্তির সন্ধান না পাওয়া পর্যান্ত উদ্ধার কাজ চালিয়ে যাবেন বলে তিনি জানিয়েছেন ।


ক্যামব্রিজ স্কুলে ক্লাশ পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান
বাবুগঞ্জে সড়ক দূর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত
চরফ্যাসনে গৃহবধূ নিখোঁজ নিয়ে ধুম্রজাল
বরিশালে লিফটের নিচে চিকিৎসকের লাশ, ৯ জন পুলিশ হেফাজতে
আগৈলঝাড়ায় বাড়ি বাড়ি গিয়ে যুব সমাজের ইফতার সামগ্রী বিতরণ
চরফ্যাসনে তিনটি বিদ্যালয়কে কল্যাণ ট্রাস্টের অন্তর্ভূক্তির নামে কোটি টাকার ঘুষ বানিজ্য
চরফ্যাসনে মেঘনার কূলভেঙ্গে নদীতে পড়ে জেলে নিখোঁজ, উদ্ধারের চেষ্টা অব্যহত
চরফ্যাসনে পল্লী চিকিৎসকের ভূল চিকিৎসায় শিশুর অঙ্গহানীর আশংকা
বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়ার স্বপ্ন শেখ হাসিনার হাতে বাস্তবায়িত হচ্ছে -এমপি জ্যাকব
ভোলার মনপুরায় ভ্রাম্যমান গাড়ীতে স্বল্পমূল্যে দুধ ও ডিম বিক্রি