সাংসদের জন্য ফেরি অপেক্ষা না করায় ইজারাদারকে হুমকি

বরিশাল-৩ বাবুগঞ্জ-মুলাদী আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট টিপু সুলতান এর জন্য অতিরিক্ত সময় ফেরি অপেক্ষা না করায় স্থানীয় ইজারাদারদের ঝাঁড়– পেটার হুমকি দিলেন তিনি। গতকাল সন্ধ্যা ৭ টা ১০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় স্থানীয় ইজারাদার ও সাধারণের মাঝে ক্ষোভ বিরাজ করছে। ইজারাদার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,গতকাল রবিবার সন্ধ্যা ৭ টার দিকে বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান বরিশালের উদ্দেশ্যে বাবুগঞ্জ উপজেলার মুলাদী-মীরগঞ্জ ফেরিঘাটের মুলাদীর পাড়ে ফেরি পাড়াপারের উদ্দেশ্যে অপেক্ষা করেন। কিন্তু তার ২০ মিনিট আগে সন্ধ্যা ৬ টা ৪০ মিনিটে ফেরিটি মুলাদীর পাড় থেকে মীরগঞ্জের উদ্দ্যেশে ছেড়ে আসে। পরে মীরগঞ্জ থেকে পরিবহন নামিয়ে আবার সাথে সাথে ৭ টা ১০ মিনিটের দিকে মুলাদীর উদ্দেশ্যে ফেরিটি ছেড়ে যান,স্থানীয় এমপির টিপু সুলতান সহ আরো কয়েকটি গাড়ি পাড় করার উদ্দেশ্যে।

কিন্তু এমপি টিপু সুলতানের জন্য ফেরিটি অতিরিক্ত সময় অপেক্ষা না করায় তিনি ইজারাদার ও ফেরি চালকের উপর ক্ষিপ্ত হয়ে তাদেরকে ঝাড়– পেটা সহ পরবর্তীতে দেখে নেওয়ার হুমকি দেয়।

এ ঘটনায় ফেরির ইজারাদার চালক সহ স্থানীয় সাধারণ জনগণের মাঝে ক্ষোভ বিরাজ করছে। ঘটনার প্রতাক্ষদর্শী বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী শাহারিয়ার আহম্মেদ শিল্পি ও স্থানীয় ইউপি সদস্য জেলানী সাযোয়াল বলেন একজন সাংসদের  মুখে এ ধরণের কথা কাম্য নয়। বিষয়টি অবশ্যই দুঃখ জনক। জেলানী সাযোয়াল বলেন জন প্রতিনিধির মুখে সাধারণ নাগরিকদের ঝাঁড়– পেটা করার বিষয়টি দুঃখ জনক।

এ বিষয়ে ফেরি চালক সেকান্দার হোসেন জানান, আমাদের ফেরিটি নিয়ম অনুযায়ী সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে ছাড়ার কথা কিন্তু আমরা ১০ মিনিট অপেক্ষা করেছি,ফেরিতে যাত্রী বোঝাই লোকাল বাস ও পণ্যবাহী গাড়ী থাকায় ফেরি ছেড়ে দিয়েছি।এ কারণে এমপি মহোদয় আমাদেরকে ঝাঁড়–পেটা করা কথা বলাটা অত্যান্ত দুঃখ জনক। এ বিষয়ে স্থানীয় স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট শেখ মোঃ টিপু সুলতান বলেন, এধরণের কোন ঘটনা ঘটেনি ফেরি তার সিডিউল অনুযায়ী চলবে। এখানের আমার জন্য অপেক্ষা করার কোন বিষয় নয়। ইজারাদারদের ঝাঁড়– পেটা দেওয়ার মত কোন কথা আমি বলিনী।

অপহরনের তিন মাস পরে অপহৃতা উদ্ধার
বাবুগঞ্জে বরিশালের নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়
চরফ্যাসনে জমি বিরোধ নিয়ে সংঘর্ষ প্রতিপক্ষের হামলায় আহত-৩
করোনাঃ চরফ্যাসন উপজেলার ১১ বাড়ি লকডাউন
চরফ্যাসনে প্রেমিকের সাথে ঘুরতে এসে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে স্কুলছাত্রীর মৃত্যু
চরফ্যাসনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কলেজ ছাত্রের মৃত্যু
চরফ্যাসনে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টা,গ্রেফতার-১
চরফ্যাসনে অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
চরফ্যাসনে জমি বিরোধ জের ধরে প্রবাসীর স্ত্রীকে মারধর
ঘরে জাল নোট রেখে ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে দুই যুবক গ্রেপ্তার