চরফ্যাসনে অন্তঃসত্বা গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতিক


চরফ্যাসনে ঝুমুর বেগম (২০) নামের এক অন্তঃসত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।  বৃহস্পতিবার দুপুরে নিহত ঝুমুরের বাবার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।  নিহত ঝুমুর চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হাজারিগঞ্জ গ্রামের মোঃ হারুনের মেয়ে ও একই এলাকার মোঃ জুয়েলের দ্বিতীয় স্ত্রী।
স্বজনরা জানান, ঝুমুর বেগম দুই বছর আগে একই এলাকার মোঃ জুয়েলের সাথে প্রেম করেন। প্রেমের সম্পর্কের এক পর্যায়ে  প্রায় ৬ মাসের অন্তঃসত্বা হয়ে পরে ঝুমুর। ঘটনাটি জানাজানি হলে দুই মাস আগে স্থানীয়রা দুজনকে বিয়ে করিয়ে দেয়। কিন্তু বিয়ের পর থেকেই উভয়ের মধ্যে পারিবারিকভাবে অশান্তি চলছিল। যা দুই পরিবারের মধ্যেও বিরোধ দেখা দেয়। এমন হতাশা থেকেই ঝুমুর আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে অভিযোগ নিহতের স্বজনদের। বৃহস্পতিবার ঝুমুরের বাবার ঘরের সামনে বারেন্দায় গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়া অবস্থায়  লাশ পাওয়া যায়।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত  প্রকৃত ঘটনা বলা যাচ্ছে না। পুরো বিষয়টি তারা তদন্ত করে দেখছেন।

আমতলীতে যাত্রীবাহী বাস ও মাহেন্দ্রার মুখোমুখি সংঘর্ষ
এমপি পংকজ নাথের বিরুদ্ধে ঢাকায় সংবাদ সম্মেলন ! বরিশালের দুই উপজেলায় বিক্ষুদ্ধ নারী-পুরুষদের ঝাড়– মিছিল
শরীয়তপুরে শেখ রাসেলের ৫৪ তম জন্মদিন পালিত
জাতীয় পার্টিতে ৫ শতাধীক নেতাকর্মীর যোগদান
আমতলীতে অগ্নিকান্ডে ৯ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই
চরফ্যাসনে নির্মাণ শিল্পী মিলন মেলা অনুষ্টিত
বাবুগঞ্জে বর্নিল আয়োজনে যায়যায় দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
চরফ্যাসনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন
উচ্চ আদালতের নির্দেশে প্রার্থীতা ফিরে পেল কাউন্সিলর প্রার্থী করিম মুন্সি
১০ বছরের শিশুর বিরুদ্ধে বলৎকারের অভিযোগে মামলা