ঘরে জাল নোট রেখে ফাঁসাতে গিয়ে র‌্যাবের হাতে দুই যুবক গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত দুই যুবক


চরফ্যাসনের আসলামপুর ইউনিয়নে অন্যের ঘরে জাল নোট রেখে ফাঁসাতে গিয়ে ৫০ হাজার টাকার জাল নোটসহ দুলাল(৩০) ও হেলাল তালুকদার(৩৫) নামের দুই যুবক গ্রেপ্তার হয়েছেন। মঙ্গলবার গভীর রাতে ওই ইউনিয়নের আলীগাঁও গ্রামে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনার সময় অভিযানে সহয়তাকারী গ্রেপ্তারকৃত দুই যুবককে সন্দেহ হলে তাদেরকে গ্রেপ্তার করে  বুধবার বিকালে চরফ্যাসন থানায় সোপর্দ করেছেন। এঘটনায় র‌্যাব- ৮ এর ডেপুটি এ্যাসিটেন্ট ডিরেক্টর মো. এনামুল বাদী হয়ে গ্রেপ্তারকৃত দুই যুবককে আসামী করে  চরফ্যাসন থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত দুলাল ভোলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আবদুল খালেকের ছেলে ও হেলাল তালুদার চরফ্যাসনের আসলামপুর ইউনিয়নের আলীগাঁও গ্রামের আবুল বাসার তালুকদারের ছেলে।
র‌্যাব ভোলার ডেপুটি এ্যাসিটেন্ট ডিরেক্টর মো. এনামুল জানান, আসলামপুর ইউনিয়নের আলীগাঁও গ্রামের দ্বীন ইসলামের ছেলে নুর হোসেন তাদের ঘরে জাল ৫০হাজার টাকা রেখেছে গোপন এমন সংবাদের ভিত্তিতে  র‌্যাব-৮ এর ভোলার অতিরিক্ত এএসপি মো. রাজিবের নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। অভিযানকালে সহায়তাকারী  দুই যুবক দুলাল ও হেলাল ওই ঘরে একটি চালের ড্যামের পাশ থেকে (৫শ’টাকার ২০টি ও এক হাজার টাকার ৪০টি জাল নোট) ৫০হাজার জাল টাকা বের করে দেন। তারা ওই ঘর থেকে জাল নোট বের করে দেয়ায় বিষয়টি র‌্যাবের সন্দেহ হলে তারা ওই দুই যুবককে মঙ্গলবার গভীর রাতে  গ্রেপ্তার করে আইনি প্রক্রিয়া শেষে বুধবার বিকালে চরফ্যাসন থানায় সোপর্দ করেন।  
এলাকা সুত্রে জানাগেছে, ওই গ্রামের দ্বীন ইসলামের ছেলে নুর হোসেনদের সাথে একই বাড়ির নুরে আলমের বিরোধ রয়েছে। একারণে তিনি  গ্রেপ্তারকৃত দুই যুবককে দিয়ে নুর হোসেনদের ঘরে জাল টাকা রেখে র‌্যাবকে সংবাদ দেয়।
চরফ্যাসন থানার ওসি মো.মনির হোসেন মিয়া জানান, জাল নোটসহ দুই যুবককে গ্রেপ্তারের পর র‌্যাব কর্মকর্তা এনামুল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতরা থানা হেফাজতে রয়েছে।


আমতলীতে ৮০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেফতার
আমতলীতে স্কুলের ছাদ ধসে আহত-৭
জাতীয় একাদশ নির্বাচনকে কেন্দ্র করে বাবুগঞ্জে পুলিশী মহড়া
বাবুগঞ্জে স্বাস্থ্য সেবা সপ্তাহ পালিত
বরিশালের বাবুগঞ্জে ৫ বছরের শিশুকে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক
আমতলীতে ভাই কর্তৃক শিশু ধর্ষনের ৫ দিন পরে থানায় মামলা দায়ের ধর্ষক গ্রেফতার
চরফ্যাসনে ইয়াবা ব্যবসায়ী স্বামী-স্ত্রীর ১০ বছর সাজা
চরফ্যাসনে মা ইলিশ শিকারের দায়ে ৫ জেলের কারাদন্ড
চরফ্যাসনে পল্লী চিকিৎসকের ভূল চিকিৎসায় শিশুর অঙ্গহানীর আশংকা
চরফ্যাসনের আবদুল্লাহপুর ইউনিয়নে দুই মেম্বার প্রার্থীর কর্মীদের সংঘর্ষে আহত-১১