চরফ্যাসনে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ চেষ্টা,গ্রেফতার-১
প্রতিক ছবি

চরফ্যাসনের দুলারহাটে বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।আজ শুক্রবার বিকালে ভিক্টিম বাকপ্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে রতন(৫০)নামের একজনকে আসামী করে দুলারহাট থানায় মামলা দায়ের করেন। বিকালে পুলিশ অভিযুক্ত রতনকে গ্রেফতার করেছেন। বৃহস্পতিবার নুরাবাদ ২নং ওয়ার্ডের অভিযুক্ত রতনের ভাড়াটিয়া  ঘরে এঘটনা ঘটে। রতন নীলকমল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের আব্দুর রশিদের ছেলে। ভিক্টিম কিশোরীর মা এজাহারে দাবী করেন, তার বাকপ্রতিবন্ধী  মেয়ে ঘটনারদিন বিকালে পার্শবর্তী গ্রামে তার নানা বাড়িতে যাচ্ছিলো।

অভিযুক্ত রতনের বাড়ির পাশে দিয়ে যাওয়ার সময় পুর্ব পরিচিত রতন তার বাকপ্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে বসত ঘরে নিয়ে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা করেন। ঘটনাটি প্রতিবেশীরা জানতে পেরে প্রতিবন্ধী ভিক্টিমকে উদ্ধার করে এবং রতনকে আটক করেন। আটককারীদের হাত থেকে অভিযুক্ত রতন পালিয়ে যান।

ভিক্টিমের কাছে তার পরিবার  ঘটনাটি জানতে  তিনি বাদী হয়ে  শুক্রবার বিকালে দুলারহাট থানায় মামলা দায়ের করেন। দুলারহাট থানার ওসি মুরাদ হোসেন জানান, এঘটনায় ভিক্টিমের মা বাদী হয়ে মামালা দায়ের করেছেন। আসামী রতনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকালে আদলতে সোপর্দ করা হবে।

তোমার যা প্রয়োজন নেই তা এখানে রেখে যাও
বাবুগঞ্জে ১৫ বছরেও হয়নি ছাত্রলীগের কমিটি
বরিশাল-৩: মনোনয়ন দাখিল করলেন-জাতীয় পার্টির টিপু
বরিশালে অতিরিক্ত মূল্যে হেক্সিসল বিক্রি, ৫২ হাজার টাকা জরিমানা
চরফ্যাসনে ২২বছরের কিশোরী কর্তৃক ১০ বছরের শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা
চরফ্যাসনে ইউএনওকে প্রত্যাহারের দাবীতে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন
চরফ্যাসনে মানুষিক ভারসাম্যহীন গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
চরফ্যাসনে পরিবার উন্নয়ন সংস্থার উদ্যোগে দুস্থদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
চরফ্যাসনে কঠোর বিধিনিষেধ উপেক্ষিত, নেই স্বাস্থ্যবিধির বালাই
শেখ হাসিনা গ্রামকে শহরে রুপান্তরিত করেছেন-এমপি জ্যাকব