পরকীয়ায় বাঁধা দেয়ায় এক সন্তানের জননীকে পিটিয়ে আহত করেছে স্বামী
পরকীয়ায় বাঁধা দেয়ায় এক সন্তানের জননী শাহানাজ বেগম (২২) কে পিটিয়ে আহত করেছে পাষন্ড স্বামী আবুল বাশার হাওলাদার ও তার পরিবারের সদস্যরা

হায়াতুজ্জামান মিরাজ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।


পরকীয়ায় বাঁধা দেয়ায় এক সন্তানের জননী শাহানাজ বেগম (২২) কে পিটিয়ে আহত করেছে পাষন্ড স্বামী আবুল বাশার হাওলাদার ও তার পরিবারের সদস্যরা। গুরুত্বর আহত শাহানাজ বেগমকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে তালতলী উপজেলার নয়াপাড়া গ্রামে। আহত শাজনাজ বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এখন যন্ত্রনায় কাতরাচ্ছেন।


পারিবারিক সূত্রে জানাগেছে, তালতলী উপজেলার বড় ভাইজোড়া গ্রামের মোঃ আলম হাওলাদারের মেয়ে শাহানাজ বেগমকে ২০১৪ সালে একই উপজেলার নয়াপাড়া গ্রামের মোস্তফা হাওলাদারের পুত্র আবুল বাশার হাওলাদারের সাথে বিয়ে হয়। বিয়ের সময় শ্বশুর বাড়ী থেকে জামাতাকে নগদ এক লক্ষ টাকা ও স্বর্নালংকারসহ প্রয়োজনীন আসবাবপত্র দিয়ে দেয়। তাদের দাম্পাত্য জীবন ভালই কাটছিল। বিয়ের দু’বছরের মধ্যে বুশরা (২) নামে কন্যা সন্তান জন্ম নেয়। গত দু’বছর ধরে আবুল বাশার হাওলাদার পাশ্ববর্তী লাউপাড়া গ্রামের এক বিধবা নারীর সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ হয়।

রবিবার দুপুরে স্বামী আবুল বাশার হাওলাদার মোবাইল ফোনে পরকীয়া প্রেমিকার সাথে কথা বলতে থাকেন। স্ত্রী শাহানাজ বেগম আড়াল থেকে স্বামীর মোবাইল ফোনের এসব কথা শুনতে পায়। এ সময় স্বামীর পরকীয়ার প্রতিবাদ করে। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী আবুল বাশার হাওলাদার ও তার বোন মাহমুদা স্ত্রী শাহানাজকে ঘরের মধ্যে আটকিয়ে লাঠি দিয়ে পিঠিয়ে গুরুত্বর আহত করে। স্ত্রীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলেও স্বামী আবুল বাশার হাওলাদার নির্যাতন বন্ধ করেনি। এক পর্যায় স্ত্রী শাহানাজ বেগম জ্ঞান হারিয়ে ফেলে। এ অবস্থায় আহত স্ত্রী শাহানাজকে ঘরের মধ্যে আটকে রাখে। প্রতিবেশীরা শাহানাজকে মারধরের খবর তার বাবার বাড়ীতে জানায়।

খবর পেয়ে স্ত্রী শাহানাজের বাবার বাড়ীর স্বজনরা গিয়ে স্থানীয়দের সহায়তায় আহত অবস্থায় শাহানাজকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখাগেছে আহত শাহনাজ বেগম শরীরের যন্ত্রণায় কাতরাচ্ছেন। শরীরের বিভিন্ন অঙ্গসহ স্পর্শকাতর স্থানে আঘাত করা হয়েছে বলে আহত শাহানাজ জানান।


আহত শাহানাজ বেগম বলেন আমার স্বামী একজন বিধবা মহিলার সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছেন। আমি এর প্রতিবাদ করলে আমার স্বামী ও ননদ মাহমুদা আমাকে বেদম মারধর করেছে। আমি এর বিচার চাই।
এ বিষয়ে স্বামী আবুল বাশার হাওলাদার মুঠোফোনে পরকীয়া সম্পর্কের কথা অস্বীকার করে বলেন স্ত্রীকে শাহানাজ বেগমকে সামান্য মারধর করেছি।


আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ আলহাজ্ব মোঃ হারুন অর রশিদ বলেন শাহানাজ বেগমের শরীরের বিভিন্ন অঙ্গে ফুলা জখমের চিহ্ন রয়েছে।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় বলেন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চরফ্যাসনে ধর্ষণচেষ্টা মামলা তুলে নিতে হুমকী, পালিয়ে বেড়াচ্ছে বাদিনী
বাংলাদেশ মধ্যবিত্ত ফাউন্ডেশন চরফ্যাশন উপজেলা শাখার কমিটি গঠন নোমান সভাপতি, ইসমাইল সম্পাদক
চরফ্যাসনের শশীভূষণে কুমারী মা যখন নবজাতকের খুনি
চরফ্যাসনে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ
বরিশালের বাবুগঞ্জে ৫ বছরের শিশুকে যৌন নিপীড়ন, বৃদ্ধ আটক
দৈনিক আলোকিত সকাল পত্রিকা ৫ম বছরে পদার্পন
বরিশালে অতিরিক্ত মূল্যে হেক্সিসল বিক্রি, ৫২ হাজার টাকা জরিমানা
ঝালকাঠি -১ আসনে শাহজাহান ওমরের বিকল্প হতে পারেন ফয়জুল হক
ক্রীড়াই যুব সমাজকে মেধা মননে বিকাশিত করে-এমপি জ্যাকব
বাবুগঞ্জে বিপুল পরিমান গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার মাদক ব্যবসায়ী