ক্রীড়াই যুব সমাজকে মেধা মননে বিকাশিত করে-এমপি জ্যাকব
পুরস্কার বিতরন


যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, যে কোন দূর্যোগকালীন সময়ে সরকার ক্রীড়াঙ্গণ ও খেলোয়ারদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। স্বাধীনতার এই ৪৯ বছরে বাংলাদেশ যুব বিশ্বকাপ চ্যাম্পিয়ন গৌরব অর্জন করেছে। সাউথ এশিয়ান গেমসে বাংলাদেশ সবচেয়ে বেশী স্বর্ণপদক অর্জন করেছে। ক্রীড়াই যুব সমাজের মেধা ও মননকে  বিকাশিত করে এবং  তরুন প্রজম্মকে সমাজ বির্নিমানে উদ্দীপ্ত করে।   
মঙ্গলবার বিকালে চরফ্যাসনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্ণামেন্টর বিজয়ীদের মাঝে পুরস্কার  বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, মাদকের অভিশপ্ত জীবন থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে খেলাধুলার কোন বিকল্প নাই। যুব সমাজকে মাদক সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দুরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। এতে স্থানীয় ভাবে খেলাধুলায় আগ্রহী যুবকরা এক সময় জাতীয় ও আন্তজার্তিক মানের খেলোয়ার হবে। শেখ হাসনিার নেতৃত্বে বাংলাদেশের প্রত্যেকটি উপজেলা একটি করে মিনি স্টেডিয়াম নির্মানের উদ্যোগ হাতে নিয়েছে। ইতি মধ্যে ১৮৬ টি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মান কাজ সম্পন্ন করা হয়েছে।
 এসময়ে উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আন্তঃ ফুটবল টুর্নামেন্টর আয়োজক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, কুকরী মুকরী ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আহাম্মদ উল্লাহ প্রমুখ। এদিকে শেখ রাসেল স্টেডিয়ামে আন্তঃ ইউনিয়ন গোল্ডকাপ ফুটবল টুর্নাামেন্টে ফাইনাল খেলায় আহম্মদপুর ইউনিয়ন ফুটবল একদশ  ট্রাইব্রেকারে হারিয়ে মাদ্রাজ  ইউনিয়ন ফুটবল একদশ  চ্যাস্পিয়ান হয়েছে।


সরকার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছে : উপমন্ত্রী শামীম
করোনাঃএমপি জ্যাকবের “মানুষ মানুষের জন্য” কর্মসূচীতে আরও ২৫ লাখ টাকা আনুদান
প্রকাশিত সংবাদের ব্যাখ্যা
অধ্যক্ষ নজরুল ইসলাম’র মৃত্যু বার্ষিকীতে প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন
চরফ্যাসনে ১৮ মামলার পলাতক আসামী শীর্ষ সন্ত্রাসী মুরাদের ২০ বছরের জেল
চরফ্যাসনে অনৈতিক কান্ডে পুলিশ কনস্টবলকে গণধোলাই, ক্যাম্প থেকে থানায় প্রত্যাহার
চরফ্যাসনে চরকলমী ইউনিয়নের অবৈধ ফরাজী ইটভাটা গুঁড়িয়ে দিল প্রশাসন
চরফ্যাসনে ইউপি নির্বাচনে সম্ভব্য চেয়ারম্যান প্রার্থী ইলিয়াস মাষ্টারের জনসমাবেশ
চরফ্যাসনের শশীভূষণে চাঁদার দাবীতে কৃষককে মারধরের অভিযোগ
চরফ্যাসনে চাঁদার দাবীতে স্ব-মিল বন্ধ করে দিলেন ইউপি সদস্য