চরফ্যাসনের তিন ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন
প্রতিক ছবি


চরফ্যাসনের হাজারীগঞ্জ, নুরাবাদ ও আহাম্মদপুর ইউনিয়নের বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকালে উপজেলা যুবলীগের সভাপতি সাইদুর রহমান স্বপন ও সাধারন সম্পাদক আল এমরানের স্বাক্ষরিত পত্রে এ তথ্য নিশ্চিত করা হয়।
পত্রে জানাযায়,হাজারীগঞ্জ ইউনিয়নে মোঃ গিয়াস উদ্দিন হাওলাদারকে আহবায়ক ও  প্রভাষক মেহেদী হাসান, মোঃ জসিম উদ্দিন, প্রভাষক মোঃ ইয়াহ ইয়া ইসলাম মনির,প্রভাষক কামরুজ্জামান নাগর,প্রভাষক রিয়াদ মাহফুজ, মোঃ ই্উসুফ দফাদার, মোঃ মনির হোসেন, মোঃ কবির হোসেন, মোঃ সজিব মাষ্টার,  মোঃ সাদ্দাম তালুকদারকে যুগ্ম আহবায়ক করে ৫১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।
অপর দিকে আহাম্মদপুর ইউনিয়নে মোঃ আবুল হাসেম হাওলাদারকে আহবায়ক ও মোঃ ইউসুফ চাপরাশি, মোঃ শাহিন কম্পাউন্ডার, কামাল হোসেন বেপারী, মোঃ ইউসুফ বিল্লাহ, মোঃ বাচ্চু পালোয়ান, মোঃ মহসীন খালাশী,  মোঃ শাকিব ঢালীকে যুগ্ম আহবায়ক করে ওই ইউনিয়নের ৫১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়। এছাড়াও নুরাবাদ ইউনিয়নে মোঃ ইউসুফ আলীকে আহবায়ক ও লুৎফর রহমান, মোঃ ইব্রাহিম( বিএসসি), মোঃসবুজ, মোঃ মামুন মাতাব্বর, মোঃ নিবর. মোঃ বেল্লাল চকিদার, মোঃ নজরুল ইসলাম রিপন, মোঃ নাসিম. মোঃ শাকিলকে যুগ্ম আহবায়ক করে ওই ইউনিয়নের ৫১ সদস্যের আহবায়ক কমিটি গঠন করা হয়।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি জানান, উপজেলা যুবলীগের নেতৃবৃন্দের আয়োজিত সভার সিন্ধান্ত মোতাবেক তিনটি ই্উনিয়ন যুবলীগের কর্যক্রমকে আরো গতিশীল করা লক্ষে এই আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

বাবুগঞ্জে মাসব্যাপী আওয়ামীলীগের শোক কর্মসূচি ঘোষনা
শরীয়তপুর-২ আসনে শামীমের আ.লীগের মনোনয়ন পাওয়ায় উৎসবের আনন্দ
বাবুগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরন
চরফ্যাসনে অপহৃত কিশোরী উদ্ধার॥ মামলা দায়ের গ্রেফতার-১
চরফ্যাসনে মেঘনার কূলভেঙ্গে নদীতে পড়ে জেলে নিখোঁজ, উদ্ধারের চেষ্টা অব্যহত
চরফ্যাসনে শিশুদের উপবৃত্তির টাকা আত্মসাত করলেন প্রধান শিক্ষক
চরফ্যাসনে গৃহবধুর রহস্যজনক মৃত্যু,স্বামী শ্বশুর পলাতক
চরফ্যাসনে স্বাস্থ্যসহকারীদের বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি
নানা বাড়ি বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন শিশু মাহাবুব
চরফ্যাসনের নুরাবাদে স্বাস্থ্য বিধি তোয়াক্কা না করেই মৎস্য ভিজিএফ কার্ড বিতরণ