চরফ্যাসনে খাল থেকে নবজাতক শিশুর মরদেহ উদ্ধার
প্রতিক ছবি



চরফ্যাসনের হাজারীগঞ্জ ইউনিয়নের খাল থেকে নবজাতক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার শশীভূষণ থানার হাজারীগঞ্জ ৪নং ওয়ার্ডের ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন  খাল থেকে শশীভূষণ থানা পুলিশ দু’দিন বয়সী  নবজাতক শিশুর অর্ধগলিত ভাষমান মরদেহটি উদ্ধার করেন।
স্থানীয়রা জানান, হাজারীগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন খালে একটি নবজাতক শিশুর মরদেহ ভাসতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবগত করেন। ইউপি চেয়ারম্যান পুলিশকে খবর দিলে শশীভূষণ থানা পুলিশ নবজাতক   শিশুর অর্ধগলিত ভাষমান মরদেহ উদ্ধার করেন।  তবে শিশুটি ছেলে নাকি মেয়ে প্রাথমিক ভাবে নিশ্চিত হওয়া যায়নি। স্থানীয়দের ধারনা অবৈধ গর্ভধারনের পর ওই শিশুটির জম্ম নেয় । গর্ভপাতের পরপরই শিশুটিকে খালে ফেলে দেয়া হয়েছে।
শশীভূষণ থানার ওসি মো.রফিকুল ইসলাম জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই খাল থেকে নবজাতক শিশুর ভাষমান মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি অর্ধগলিত হওয়ায় নবজাতকটি ছেলে নাকি মেয়ে নিশ্চিত হওয়া যায়নি। তবে প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে অবৈধ গর্ভপাতের ফলে নবজাতক শিশুটিকে খালে ফেলে দেয়া হয়েছে।  মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে পাঠনো হয়েছে। 



বরিশাল-২ আসনে ওয়ার্কার্স পার্টির মনোনিত প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
আমতলীতে শোক সভা
চরফ্যাসনে যাত্রবাহী বাসের ছাদে মালিকের লাশ
আমতলীতে ভাই কর্তৃক শিশু ধর্ষনের ৫ দিন পরে থানায় মামলা দায়ের ধর্ষক গ্রেফতার
চরফ্যাসনে আওয়ামীলীগ নেতার নেতৃত্বে বসতঘরে হামলা ভাংচুর লুট
জনসেবা ডায়াগনস্টিক সেন্টারে ভূয়া রিপোর্ট প্রদান,৫০হাজার টাকা জরিমানা
চরফ্যাসনে ধর্ষণচেষ্টা মামলা তুলে নিতে হুমকী, পালিয়ে বেড়াচ্ছে বাদিনী
চরফ্যাসনে ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি এক সপ্তাহে আক্রান্ত ৫শতাধিক, শয্যা সংকটে রোগীরা
চরফ্যাসনে দুই নারীকে মারধর করলেন চেয়ারম্যানের পুত্র
চরফ্যাসনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু