চরফ্যাসনে আইনজীবী সমিতির নির্বাচন-২০২০ সম্পন্ন
সভাপতি - সম্পাদক



চরফ্যাসন আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এডভোকেট মো. ছালেহ উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে এডভোকেট মো. মোজাম্মেল হক নির্বাচিত হয়েছেন। এছাড়া বিনা প্রতিন্ধিতায় সহ-সভাপতি পদে এডভোকেট মো. রমিজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে এডভোকেট মো. লিটন হাওলাদার, পাঠাগার সম্পাদক পদে এডভোকেট জাবেদ করিম, সদস্য পদে এডভোকেট হারুন অর রশিদ ফরাজী ও এডভোকেট হযরত আলী হিরন নির্বাচিত হয়েছেন।  শনিবার আইনজীবী সমিতির  নির্বাচনে প্রিজাইডিং অফিসার হিসেবে দ্বায়িত্ব প্রাপ্ত অতিরিক্ত জেলা জজ মো. নুরুল ইসলাম এতথ্য নিশ্চিত করেন।
জানাযায়, শুক্রবার  সকালে চরফ্যাসন আইনজীবী সমিতির কার্যকরী কমিটির ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। আইনজীবী সমিতির ২৩ জন সদস্যের ভোট গ্রহন সকাল ১১টা থেকে ভোট শুরু হয়ে চলে ১টা পর্যন্ত। ২৩ সদস্যের প্রত্যক্ষ ভোটে সভাপতি পদে এডভোকেট মো.সালেহ উদ্দিন পেয়েছেন ১২ ভোট ও তার প্রতিদন্ধি প্রার্থী  এডভোকেট মাহাবুবুল ইসলাম পেয়েছেন ১০ ভোট। অপরদিকে সাধারন সম্পাদক পদে এডভোকেট মো. মোজাম্মেল হক পেয়েছেন ১৩ ভোট ও তার প্রতিদন্ধি প্রার্থী এডভোকেট মো. সিদ্দিক মাতাব্বর পেয়েছেন ১০ ভোট। শুক্রবার ভোট গ্রহন শেষ শনিবার   নির্বাচনের  ফলাফলের এ তথ্য নিশ্চিত করা হয়। 
প্রিজাইডিং অফিসার হিসেবে দ্বায়িত্ব প্রাপ্ত অতিরিক্ত জেলা জজ মো. নুরুল ইসলাম জানান, আইনজীবী সমিতির ২৩ সদ্যসের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সম্পাদক নির্বাচিত হয়েছে। সুষ্ট ও নিরোপক্ষ ভাবে আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে।

শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বে অনন্য -এনামুল হক শামীম
আমতলীতে বরগুনা জেলার নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা
আমতলীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত
চরফ্যাসনে মামলার বাদীকে অপহরণের চেষ্টার অভিযোগ
চরফ্যাসনে দাবীকৃত চাঁদা না পেয়ে ঘর নির্মাণে বাঁধা দেয়ার অভিযোগ
ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থদের পাশে এমপি জ্যাকব
চরফ্যাসনে সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন
চরফ্যাসনে রেশন কার্ডের লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করলেন গৃহবধুকে
চরফ্যাসনের এওয়াজপুর ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদকের নেতৃত্বে জমি দখলের চেষ্টার অভিযোগ
চরফ্যাসনের কলমী ইউনিয়নে ভোট চাইতে গিয়ে ফাঁকা ঘরে গৃহবধুকে ধর্ষণের চেষ্টা