চরফ্যাসনের কলমী ইউনিয়নে ভোট চাইতে গিয়ে ফাঁকা ঘরে  গৃহবধুকে ধর্ষণের চেষ্টা
প্রতীক ছবি


চরফ্যাসনের চরকলমী ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইয়াছিনের পক্ষে  ভোট চাইতে গিয়ে ফাঁকা ঘরে গৃহবধূকে একা পেয়ে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে মেম্বার প্রার্থীর দুই কর্মী মান্নান ও খোকনের বিরুদ্ধে। গত সোমবার দুপুর ১২টার দিকে চরকলমী ইউনিয়নের ৪নং ওয়ার্ডস্থ উত্তর মঙ্গল গ্রামের খাসপুকুর পাড়ের গৃহবধুর স্বামীর বসত বাড়ির ঘরে এই ঘটনা ঘটেছে। ঘটনার পরপর অভিযুক্ত মান্নান ও খোকন গা-ঢাকা দিয়েছে। অভিযুক্ত মান্নান একই গ্রামের জলিল মোল্লার ছেলে ও খোকন ওই গ্রামের সিরাজ সর্দারের ছেলে। ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ইয়াছিনের নির্বাচনী কর্মী।
মঙ্গলবার ভিক্টিম গৃহবধূ জানান, তার স্বামী ও শ্বশুড় চট্রগ্রামে গাড়ি চালানোর কাজ করেন। বাড়িতে শ্বাশুড়ি, ৪র্থ শ্রেণি পড়–য়া দেবরসহ তিনি থাকেন। চট্রগ্রাম থেকে আনজুরহাট বাজারের একটি বিকাশের দোকানে স্বামী শ্বশুড় টাকা পাঠিয়ে ছিলেন। ওই টাকা আনার জন্য শ্বশুড়ি আনজুরহাট বাজারে যান। ছোট দেবর ছয়েদকে নিয়ে তিনি ঘরের মধ্যে দুপুরের রান্নার কাজে ব্যস্ত ছিলেন। দুপুরে মেম্বার প্রার্থী মো. ইয়াছিনের তালা মার্কার পোষ্টার এবং একটি হ্যান্ডমাইক  নিয়ে মান্নান আমার ঘরের ভেতরে প্রবেশ করেন। তিনি ঘরে ঢুকে আমার স্বামী, শ্বশুড় এবং শাশুড়ি কে কোথায় আছেন জানতে চান। আমি তার জিজ্ঞাসার জবাব দেই। মান্নান আমার ঘরে ভেতরে বাক্সের দেয়ালে তালা মার্কার একটি পোষ্টার লাগায় এবং আমার কাছে একগøাস পানি খেতে চায়। পাশাপাশি তার হাতে থাকা মাইকটি আমার ছোট দেবরের হাতে দিয়ে তা নিয়ে রাস্তায় যেতে বলেন। ছোট দেবর মাইক হাতে পেয়ে খুশিতে রাস্তায় চলে যায়। আমি একগøাস পানি নিয়ে আসলে মান্নান আমাকে ঝাপটে ধরে মাটিতে শুইয়ে ফেলে এবং জোরপূর্বক আমাকে ধর্ষণের চেষ্টা করে। সে আমাকে একাঘরে পেয়ে আমার স্পষ্টকাতর অঙ্গে হাত চালায় এবং আমাকে বিবস্ত্র করার চেষ্টা করে। আমি ডাক চিৎকার দিতে চাইলে সে আমার গলাটিপে ধরে। আমি ধস্তাধস্তি ও চিৎকারের চেষ্টা করলেও ঘরের আশেপাশে কোন ঘর না থাকায় আমি ভয় পেয়ে যাই এবং ঘটনাটি আমার শ্বশুড় ও স্বামীকে জানাবো বলে হুমকী দেই। পরে আমি ধস্তধস্তি করে মান্নানের হাত থেকে নিজেকে রক্ষা করে ঘর থেকে দৌড়ে বের হয়ে যাই। এসময় ঘরের সামনে আরোও  একজনকে পোষ্টারের প্যাকেট হাতে দাড়িয়ে থাকতে দেখি। পরে জানতে পানি তার নাম খোকন। ঘটনার পরপর আমি ভয়ে পাশের গ্রামের আমার বাবার বাড়িতে চলে যাই। সেখানে গিয়ে চট্রগ্রামে অবস্থানরত আমার স্বামী ও শ্বশুড়কে বিষয়টি অবহিত করি। খবর পেয়ে আমার স্বামী ও শ্বশুড়  মঙ্গলবার  বিকেলে চট্রগ্রাম থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছেন।
ভিক্টিমের বৃদ্ধা শাশুড়ি জানান, শিশু  ছেলে ও পুত্রবধূকে ঘরে রেখে আমি আনজুরহাট বাজারে বিকাশের টাকা এনে এজিওর কিস্তি পারিষোধ করতে যাই। বাড়ি এসে পুত্রবধূকে পাইনি। বিস্তারিত জেনে বাবার বাড়ি থেকে গতকাল মঙ্গলবার সকালে পুত্রবধূকে আমার বাড়িতে নিয়ে এসেছি। আমার স্বামী ও ছেলে চট্রগ্রাম থেকে আসলে তারপর আমরা থানায় যাবো এবং মামলা করবো।
পাড়াপ্রতিবেশীরা জানান, মান্নান দীর্ঘদিন ঢাকায় ছিল। জাল টাকা আর মাদকের ব্যবসায় জড়িয়ে গণপিটুনি ও মামলায় জড়িয়ে সে শহর ছেড়ে গ্রামে এসে গা-ঢাকা দেয়। গ্রামে থেকে  প্রভাবশালীদের ছত্রছায়ায়   মান্নান  এসব অপকর্ম অব্যহত রাখে এবং গ্রামের কিছু বিভ্রান্ত যুবককে নিয়ে জুয়া আর মাদকের আখড়া গড়ে তোলে।   
নির্বাচনী কর্মীদের বিরুদ্ধে অভিযোগ প্রসঙ্গে মেম্বার প্রার্থী মো. ইয়াছিন জানান, এমন একটা ঘটনার খবর পেয়ে সোমবার বিকেলে আমি ভিক্টিমের বাড়ি যাই। বাড়িতে শ্বশুড়িকে পেলেও ভিক্টিমকে পাইনি। তবে  ভিক্টিমের শ্বাশুড়ি আমাকে বিষয়টি জানিয়েছেন। আমার প্রতিপক্ষ এই ঘটনাকে ভিন্নখাতে নিয়ে ছোট ঘটনাকে বড় করার চেষ্টা করছে। অভিযুক্ত মান্নান ও হারুন আতœগোপনে থাকায় তাদের বক্তব্য জানাযায়নি।
শশীভূষণ থানার অফিসার ইন চার্জ মো.রফিকুল ইসলাম জানান, এমন কোন অভিযোগ বা তথ্য কেউ থানা পুলিশকে অবহিত করেনি। ভিক্টিম বা তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে দ্রæত ব্যবস্থা নেয়া হবে।

তালতলীর রাখাইন নারী পেল বিভাগে সেরা জয়িতা সম্মাননা
চরফ্যাসন প্রেসক্লাবের সহসভাপতি ইয়াছিন আরাফাতের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত
চরফ্যাসনের শশীভূষণ থানায় ঘুষ দিতে না পারায় মামলার চুড়ান্ত প্রতিবেদন দিলেন পুলিশ
চরফ্যাসনে দুস্থদের মাঝে কম্বল বিতরণ
চরফ্যাসনে ইউনিয়ন পর্যায়ে সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য স্বাস্থ্যসেবা প্রকল্প উদ্বোধন
চরফ্যাসনে বিধবা নারী ধর্ষিত, ধর্ষক স্কুল শিক্ষক গ্রেফতার
শরীয়তপুরে ঘড় বন্ধি, নিম্ম আয়ের ও কর্মহীন মানুষের মাঝে উপহার পৌঁছে দিচ্ছে সেনাবাহিনী
সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম’র ২৮ তম মৃত্যু বার্ষিকী পালিত
চরফ্যাসনের মিনাবাজার থেকে গাঁজাসহ অটো বোরাক চালক গ্রেপ্তার
ভোলায় জমির বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, আটক-১