চরফ্যাসনে ঈদের জামাত না পেয়ে  মসজিদের ইমামকে মারধর
প্রতিবাদ সমাবেশ ও মানব বন্ধন

চরফ্যাসনের দুলারহাট থানার নুরাবাদ ইউনিয়নে ঈদের নামাজ না পেয়ে মাওলানা নুর হোসেন নামের এক মসজিদের ইমামকে মারধরের অভিযোগ উঠেছে নুরাবাদ ইউনিয়ন বিএনপির সভপতি হাজী ফিরোজ কিবরিয়ার বিরুদ্ধে।শনিবার ঈদুল আযহা’র নামাজ শেষে নুরাবাদ সামছল হক কমান্ডার বাড়ীর দরজার জামে মসজিদে এঘটনা ঘটে। স্থানীয় মুসুল্লিরা আহত ইমাম মাওলানা নুরহোসেনকে উদ্ধার প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। মসজিদের ইমামকে মারধরের ঘটনায়  রোববার বিকালে দুলারহাট বাজারে প্রতিবাদ ও মানব বন্ধন করেছেন ইমাম সমিতির সদস্যরা। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত ইমাম মাওলানা নুর হোসেন জানিয়েছেন। আহত ইমাম লালমোহন উপজেলার চরভুতা ইউনিয়নের মফিজুল ইসলামের ছেলে। এবং নুারাবাদ ইউনিয়নের ইসমাইল ডাক্তারের বাড়ির দরজার কাওমি মাদ্রাসার সহকারী শিক্ষক।
মুসল্লিদের সুত্রে জানাগেছে, শুক্রবার জুমার নামাজের পূর্বে মসজিদে সভাপতি ও সম্পাদক কর্তৃক সকল মুসল্লিদের আলোচনা সাপেক্ষে পবিত্র ঈদুল আযহা’র নামাজের সময় সকাল ৮.৩০ নির্ধারন করা হয়। সে অনুযায়ী ঈদের জামাত শুরু হয় সকাল ৮.৪৫ মিনিটে।ঈদের জামাত শেষ হওয়ার পর নুরাবাদ ইউনিয়নের বিএনপির সভাপতি  ফিরোজ কিবরিয়া  মসজিদে আসেন। এসময়ে ইমাম মাওলানা নুর হোসেনকে ঈদের নামাজের জামাত আগে শেষ করার কারন জানতে চান। এ নিয়ে  মসজিদের ভিতরে ইমামের সাথে  কাটা-কাটি হয়। এতে ক্ষুব্ধ হয়ে তিনি (ফিরোজ কিবরিয়া) মসজিদের মিম্বারের সামনে ইমামকে মারধর করেন। স্থানীয় মুসুল্লিরা আহত ইমাম মাওলানা নুরহোসেনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। মসজিদের ইমাম মাওলানা মোঃ নুর হোসেন অভিযোগ করে বলেন, নির্দিষ্ট সময়ে ফিরোজ কিবরিয়া মসজিদে আসতে না পারায় ঈদের নামাজ জামাতের সহিত নামাজ  আদায় করতে পারেননি। এ নিয়ে ফিরোজ কিবরিয়া মসজিদের ভিতর মুসল্লিদের সামনে আমাকে মারধর করেন। এবং দেখে নেয়ার হুমকি দেন।অভিযুক্ত নুরাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি  ফিরোজ কিবরিয়া অভিযোগ অস্বীকার করে জানান, ইমামের সাথে তার কাথার কাটাকাটি হয়েছে । তবে কোন  মারধরের ঘটনা ঘটেনি।
দুলারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন বলেন, এ ব্যপারে এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আমতলীতে গাঁজাসহ গ্রেফতার-২
ঝিনাইদহের এলজিইডির গাড়িচালক জগলু হত্যার রহস্য উন্মোচন করলো পিবিআই
চরফ্যাসনে হোম কোয়ারেন্টাইনের শর্তভঙ্গ করায় দুই প্রবাসী দন্ডিত
বাবুগঞ্জে ২ লক্ষাধিক মানুষ চিকিৎস্যা সেবা থেকে বঞ্চিত
বরিশালেও বন্ধ থাকছে ঈদ মার্কেট
চরফ্যাসনে আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে জমিতে জবর দখলের অভিযোগ
চরফ্যাসনে মাদকসহ পুলিশের জালে ৪ যুবক
চরফ্যাসনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা২০২০ অনুষ্ঠিত
চরফ্যাসনে সৎ ভাইয়ের আঘাতে বড় বোন নিহত
চরফ্যাসনে জমি বিরোধ নিয়ে ভাইয়ের বিরুদ্ধে ছিনতাই মামলা