বরিশাল-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী আতিক : আগামীকাল মনোনয়ন দাখিল
বরিশাল-৩ আসনের স্বতন্ত্র প্রার্থী আতিকুর রহমান

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিল করবেন বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক, সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী আতিকুর রহমান আতিক।

এ দিকে আতিকুর রহমান আতিকের মনোনয়ন পত্র দাখিল করাকে কেন্দ্র করে (বাবুগঞ্জ-মুলাদী) আসনের সর্বস্থরের মানুষের মাঝে আনন্দ উৎফুল্লতা কাজ করছে বেশ কিছুদিন ধরে। এ আসনের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের আকাংখা ছিলো, ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে হাজারো জনতা ’আতিক’ শ্লোগানে মুখরিত হয়ে বাবুগঞ্জ ও মুলাদী উপজেলা সহকারী রির্টানিং অফিসারের কার্যালয়ে এসে এ মনোনয়ন পত্র দাখিল করবেন।

পূর্বপ্রস্তুতি অনুযায়ী আনন্দ ঘন পরিবেশে দুই উপজেলার সর্বস্থরের জনগনকে সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ আসনে আতিকুর রহমান আতিকের মনোনয়ন পত্র দাখিলের কথা থাকলেও সেটি আর হচ্ছে না। বরিশাল-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও আগরপুর নেভিগেশন কোম্পানি লিমিটেড’র স্বত্যাধিকারী আলহাজ¦ গোলাম কিবরিয়া টিপুর রতœগর্ভা মাতা মোসাম্মাৎ নূরজাহান বেগম গত রবিবার ইন্তেকাল করেছেন। তার প্রতি শ্রদ্ধা জানিয়ে মনোনয়ন পত্র দাখিলের জন্য যে উৎসব প্রক্রিয়া তাহা সম্পূর্ণরুপে বন্ধ ঘোষনা করেছেন।

এ ব্যাপারে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী আতিকুর রহমান আতিক জানিয়েছেন, যেহেতু জনগণের ভাগ্যন্নয়নে, সুখ দুঃখে পাশে থাকতে নির্বাচন করতে এসেছি। সেহেতু নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করতে এই আসনের সাধারণ জনগনকে সাথে নিয়ে ই করার কথা, কিন্তু সাবেক সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপ’ুর মাতার মৃত্যুতে মরহুমার পরিবারের প্রতি শ্রদ্ধা জানিয়ে সকল ধরনের উৎসব মূখর পরিবেশের বাইরে গিয়ে দুই উপজেলায় মনোনয়ন পত্র দাখিলের সিদ্ধান্ত বাদ দিয়ে একাদশ জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে আজ মঙ্গলবার বাবুগঞ্জ উপজেলা সহকারী রির্টানিং কর্মকর্তা সুজিত হাওলাদারের কাছে মনোনয়ন পত্র দাখিল করবো।

এ সময় তিনি এ আসনের সংর্বস্থরের মানুষের কাছে দোয়া কামনা করেছেন এবং সাবেক সাংসদ গোলাম কিবরিয়া টিপুর মায়ের মৃত্যুতে শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

চরফ্যাসনে ট্রাক চাপায় যুবক নিহত॥ আহত-২
শেবাচিমে ২ ঘণ্টায় দুই নারীর মৃত্যু
চরফ্যাসন ডায়াগনস্টিক সেন্টারের কর্মচারী নিখোঁজের ১মাসেও খোঁজ মিলেনি
চরফ্যাসন প্রেসক্লাবের সভাপতির মায়ের আরোগ্য কামনায় দোয়া মোনাজাত
চরফ্যাসনের শশীভূষণ রাতের আধাঁরে যুবককে তুলে নিয়ে মারধর
আরো কিছুদিন যাবত শীতের তীব্রতা থাকবে।
বাবুগঞ্জে নদী ভাঙনে হারিয়ে যাওয়া বিদ্যালয় পরিদর্শন করেন বরিশাল বিভাগীয় কমিশনার
চরফ্যাসনে জেলে পল্লীতে চলছে শোকের মাতম ॥ নিখোঁজদের নিয়ে অজানা আশংকায় পরিবার
ঝিনাইদহে দিনের পর দিন মাদ্রাসা শিক্ষক কর্তৃক তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর শ্লিলতাহানী
আদিবাসী কোটা পূনর্বহালের দাবীতে তালতলীতে মানববন্ধন