কন্যা সন্তানকে গলাটিপে হত্যার করে ডোবায় ফেলে দেন বাবা!
পাবনার ভাঙ্গুড়ায় উপজেলায় জান্নাতি নামের ৯ মাসের এক শিশুকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। জানা গেছে, হত্যার পর মেয়ের লাশ বাড়ির পাশের একটি ডোবায় ফেলে দেন ওমর ফারুক (২৮) নামের ওই ব্যক্তি

পাবনার ভাঙ্গুড়ায় উপজেলায় জান্নাতি নামের ৯ মাসের এক শিশুকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। জানা গেছে, হত্যার পর মেয়ের লাশ বাড়ির পাশের একটি ডোবায় ফেলে দেন ওমর ফারুক (২৮) নামের ওই ব্যক্তি। গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার দিলপাশার ইউনিয়নের দিলপাশার গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দিলপাশার গ্রামের আকলিমা ও তার স্বামী ওমর ফারুকের মধ্যে দীর্ঘদিন কলহ চলছিল। তারই জের ধরে বৃহস্পতিবার স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আকলিমা জান্নাতিকে বাড়িতে রেখে পাশের বাড়িতে যান।

এ সময় ওমর ফারুক জন্নাতিকে গলাটিপে হত্যা করে বাড়ির পাশের ডেবার কচুরিপানার মধ্যে লাশ ফেলে দেন। কিছুসময় পরে আকলিমা বাড়িতে গিয়ে মেয়েকে না দেখে কান্নকাটি শুরু করেন। এক পর্যায়ে বাড়ির পাশের লোকজন জান্নাতিকে খোঁজাখুঁজির পর বাড়ির পাশের ডেবার কচুরিপানার মধ্য থেকে তার লাশ উদ্ধার করে।

এসময় স্থানীয়রা ওমর ফারুককে  আটক করে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পরে রাত সাড়ে ১০টার দিকে ভাঙ্গুড়া থানার পুলিশ জান্নাতির লাশ ও ওমর ফারুককে থানায় নিয়ে যায়।

এবিষয়ে দিলপাশার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অশোক কুমার ঘোষ প্রণো বলেন, ওমর ফারুকে গ্রাম বাসি আটক করে পুলিশে সোপর্দ  করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিনিয়র এএসপি চাটমোহর (সার্কেল)  তাপস কুমার পাল বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে।

পানিতে ডুবে শিশুর মৃত্যু
অপহরনের তিন মাস পরে অপহৃতা উদ্ধার
বাবুগঞ্জে যুব সমাজের উদ্যোগে মাদক বিরোধী সভা
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
চরফ্যাসনে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন
শেখ হাসিনা সরকার দুস্থ মানুষের কল্যাণে কাজ করছেনঃ এমপি জ্যাকব
হিলিতে ১শ পরিবারের মাঝে পুষ্টি খাদ্য বিতরণ
বরিশালে অতিরিক্ত মূল্যে হেক্সিসল বিক্রি, ৫২ হাজার টাকা জরিমানা
চরফ্যাসনে আরোও দুই চিকিৎসকের করোনা সনাক্ত , দুটি ডায়াগন্টিক সেন্টার লকডাউন
চরফ্যাসন ও মনপুরায় ৩০টি এতিমখানায় এতিমদের দুপুরের খাওয়ালেন এমপি জ্যাকব