শশীভুষণ থানা পুলিশের বিরুদ্ধে বাসা বাড়িতে হামলা ভাংচুর লুটপাটের অভিযোগ
হামলাকারীদের ভাংচুর করা আসবাবপত্র

চরফ্যাসনের শশীভূষণ থানা পুলিশের বিরুদ্ধে বাসা বাড়িতে হামলা ভাংচুর  ও লুটপাটের অভিযোগ উঠেছে। শুক্রবার সন্ধ্যায় চরকলমী ইউনিয়নের আনজুরহাট বাজারের পুরাতন গলিতে আমিনুল ইসলাম তুহিন হাওলাদারের বাসা বাড়িতে এই হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। হামলা ও লুটপাটের সময় গৃহকর্ত্রী সাহারা বেগমের ডাকচিৎকারে বাজারের শতাধিক জনগন ওই বাসাটি ঘিরে ফেলে এবং হামালাকারীদের মধ্যে দুই পুলিশ সদস্যসহ ৩ জনকে আটক করেন। সংবাদ পেয়ে সন্ধ্যার পর শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা জনতার হাতে আটক ৩জনকে থানায় নিয়ে আসেন।
এঘটনায় গৃহকর্ত্রী সাহারা বেগম বাদি হয়ে ৩ জনকে আসামী করে শশীভূষণ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। চরফ্যাসন সার্কেল সহকারী পুলিশ সুপার শেখ সাব্বির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
বাসার মালিক তুহিন হাওলাদার জানান,ঘটনার সময় তিনি বাসায় ছিলেন না। বাসায় তার স্ত্রী ও ছোট মেয়ে ছিলেন। স্ত্রী সাহারা রোজা ছিলেন। সন্ধ্যায় ইফতারের প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় তার বাসার দরজা নক করার শব্দ পেয়ে স্ত্রী সাহারা ঘরের দরজা খুলে দিলে অপরিচিত ৭/৮ জন লোক ঘরে ঢুকে ঘরের আসবাবপত্র আলমারি সুকেস ভাংচুর ও লুটপাট  শুরু করেন। স্ত্রী আতংকিত হয়ে পরেন এবং হামলাকারীদেরকে বাঁধা সৃষ্টি করেন কিন্তু তিনি ব্যার্থ হন। পরে তিনি ঘরের পিছনের দরজা দিয়ে বের হয়ে ডাকচিৎকার দেন। তার ডাকচিৎকার শুনে বাজারের শতাধিক জনগন বাসাটি ঘিরে ফেলেন এসময় বিপদ আচকরতে পেরে হামলাকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে কয়েকজন পালিয়ে  যান। এসময় স্থানীয় জনগন ৩ হামলাকারীকে আটক করে রাখেন। পরে থানায় খরব দিলে শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম সংঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে আসেন।পুলিশ আসার পর আমারা জানতে পারি আটক ৩ জনের মধ্যে  ১জন শশীভূষণ থানায় কর্মরত সহকারী উপ- পুলিশ পরিদর্শক ফেরদাউস অপর জন ওই থানায় কর্মরত কনষ্টবল সোহেল।তৃতীয় ব্যাক্তি হচ্ছেন রসুলপুর ইউনিয়নের বখাটে যুবক লিমন। হামলাকারীরা পালিয়ে যাওয়ার সময় নগদ টাকা ও স্বর্ন অলংকার লুট করে নিয়ে যায়।
অভিযোগ প্রসঙ্গে শশীভূষণ থানার ওসি রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থলে আটক ২ পুলিশ সদস্য মাদক অভিযানে আনজুরহাট এলাকায় যান। সেখানে গেলে রসুলপুর ইউনিয়নের  পুর্ব পরিচিত যুবক লিমনের সাথে তাদের দেখা হয়।  লিমনের নিমন্ত্রনে পুলিশ সদস্যরা চা খাওয়ার জন্য ওই বাসায় যান । কিন্তু যুবক লিমনের সাথে ওই বাসার কলেজ পড়ুয়া মেয়ের সাথে প্রেম গঠিত বিষয় ছিলো ওই সুত্র ধরেই তারা ওই বাসায় যান। যাকে কেন্দ্র করে অনাকাংক্ষিত ঘটনা ঘটেছে। বিষয়টি আমি উধর্ধতন কর্তৃপক্ষকে  অবহিত করেছি। গৃহকর্ত্রীর  দায়ের করা অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।

চরফ্যাসনে গলাকাটার গুজব ছড়ানোর অভিযোগে যুবক গ্রেফতার
জেলা পরিষদ উপ নির্বাচনে ৭ নং ওয়ার্ডে তালা প্রতিক পেলেন পারভেজ
চরফ্যাসনে গৃহবধূ নিখোঁজ নিয়ে ধুম্রজাল
ভারতীয় কুখ্যাত মাদক ও চোরাকারবারী বিজিবির হাতে আটক
চরফ্যাসনের শশীভূষণ থানায় ঘুষ দিতে না পারায় মামলার চুড়ান্ত প্রতিবেদন দিলেন পুলিশ
করোনাঃ চরফ্যাসনে চরম আর্থিক সংকটকে নন-এমপিও শিক্ষকরা, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা আওয়ামী তরুণ প্রভাষক ঐক্যের
চরফ্যাসনে সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা,হামালায় নারীসহ আহত-৪
চরফ্যাসনের শশীভূষণ কিশোরীকে ধর্ষণ, আদালতে মামলা দায়ের
চরফ্যাসনে ৫শ’ কেজি সরকারী জেলে চাল জব্দ
ভোলায় বঙ্গবন্ধু আন্তঃ উপজেলা মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনে দৌলতখান প্রেসক্লাব ১-০ গোলে জয়