ঢাকা থেকে যশোর বাসের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা ২০২৩
Dhaka to Jessore bus schedule

ঢাকা থেকে যশোর বাসের সময়সূচী, টিকেট ও ভাড়ার তালিকা ২০২৩

Dhaka to Jessore bus schedule

যশোর বাংলাদেশের ভিতরে একটি অনেক সুন্দর একটি জেলা যেটা ভারতের সীমানা ঘেঁষে চলেছে.বাংলাদেশের সবথেকে বৃহত্তম স্থল বন্দর এই যশোরের বেনাপোলে অবস্থিত.এ কারণে যশোর থেকে রাজধানী শহর ঢাকার সাথে অনেকভাবেই যোগাযোগ ব্যবস্থা রয়েছে.যেমন আপনি চাইলে ট্রেনে যেতে পারেন বাসে যেতে পারেন এমনকি প্লেনে যেতে পারেন.যশোর থেকে প্রতিনিয়ত ঢাকার উদ্দেশ্যে বিভিন্ন ধরনের বিজনেস ক্লাস এবং নরমাল বাস চলাফেরা করে.যশোর থেকে ঢাকা যাওয়ার জন্য অনেক ধরনের বাস রয়েছে যার মধ্যে অন্যতম হলো.

গ্রীন লাইন পরিবহন

হানিফ পরিবহন

ঈগল পরিবহন

সোহাগ পরিবহন

মামুন পরিবহন

সৌখিন পরিবহন

দেশ ট্রাভেলস

ও একে ট্রাভেলস

সকালের বাসের সময়সূচী

বাংলাদেশের বাস কোম্পানি গুলোর মধ্যে হানিফ এন্টারপ্রাইজ সর্ববৃহৎ কম্পানি। বাংলাদেশে যে কয়টি বাস কোম্পানি রয়েছে তার মধ্যে হানিফ এন্টারপ্রাইজ সবথেকে বড়। হানিফ এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাস ঢাকা টু যশোর এ রুটে চলাচল করে।

সময়:

সকাল ৭:১০ এ ঢাকা কাউন্টার থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং যশোর কাউন্টারে এসে পৌছায় দুপুর ১ টা ৪৫ মিনিটে।

ঢাকা টু যশোর এ রুটে এম আর এন্টারপ্রাইজ এর একটি বাস চালু রয়েছে। এই বাসটি সকাল ৬ টা ৪৫ মিনিটে ঢাকা কাউন্টার থেকে যশোরের উদ্দেশে ছেড়ে যায়। এবং যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে দুপুর ২:৩০ মিনিটে। এটি একটি নন এসি বাস।

সোহাগ পরিবহনের এসি বাসটি তার যাত্রা শুরু করে সকাল ৭ টা ১০ মিনিটে এবং যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে বিকেল ৪ টা ১০ মিনিটে।

এম আর এন্টারপ্রাইজের আরো একটি নন এসি বাস ঢাকা থেকে যশোরের উদ্দেশে ছেড়ে যায় সকাল ৭ টা ৪৫ মিনিটে। এবং যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে বিকেল ৪ টা ৪৫ মিনিটে।

এম আর এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি বাস রয়েছে এই বাসটি সকাল ৮ টা ১০ মিনিটে ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায়। এবং বিকেল ৫ টা ১০ মিনিটে এসে যশোর কাউন্টারে পৌঁছায়। এম আর ইন্টারপ্রাইজ ছেড়ে বাসটি এসি বাস।

দুপুরের বাসের সময়সূচী

আপনারা যারা ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে দুপুরের বাসে আপনার যাত্রা সম্পূর্ণ করতে চান তাদের জন্য হানিফ এন্টারপ্রাইজ এর একটি নন এসি বাস রয়েছে। এই বাসটি দুপুর ১২ টা ১৫ মিনিটে ঢাকা কাউন্টার থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায়। এবং বিকেল ৫ টা ৪৫ মিনিটে যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।

সোহাগ পরিবহন এর একটি নন এসি বাস দুপুর ৩ টা ৫৫ মিনিটে ঢাকা কাউন্টার থেকে যশোরের উদ্দেশ্যে তার যাত্রা শুরু করে এবং রাত ১০ টা 1 মিনিটে যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।

হানিফ এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি নন এসি বাস রয়েছে যেটি দুপুর ২ টা ১৫ মিনিটে ঢাকা কাউন্টার থেকে যশোরের উদ্দেশে ছেড়ে যায়। এবং রাত ৯ টা ১ মিনিটে এসে তার গন্তব্যস্থলে পৌঁছে।

রাতের বাসের সময়সূচী

হানিফ এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি বাস ঢাকা থেকে যশোর এ রুটে চলাচল করে। এই বাসটি সন্ধ্যা ৭ টা ১০ মিনিটে ঢাকা থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায় এবং ৪:৩০ এ যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।

আপনারা যারা রাতের বাসে ঢাকা থেকে যশোর এ রুটে আপনার যাত্রা সম্পূর্ণ করতে চান তাদের জন্য হানিফ এন্টারপ্রাইজের আরো একটি নন এসি বাস এ রুটে চালু রয়েছে। এই বাসটি রাত ৮ টা ১০ মিনিটে ঢাকা কাউন্টার থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায়। এবং যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে রাত ২ টা ৪৫ মিনিটে।

হানিফ এন্টারপ্রাইজ এর আরো একটি নন এসি বাস রাত ৯ টা ১০ মিনিটে ঢাকা কাউন্টার থেকে তার যাত্রা শুরু করে এবং সকাল ৭:১০ এ যশোর কাউন্টারে এসে তা যাত্রা শেষ করে।

সোহাগ পরিবহন এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি বাস রয়েছে যেটি রাত ৯ টা ১০ মিনিটে ঢাকা কাউন্টার থেকে যশোরের উদ্দেশ্যে ছেড়ে যায়। এবং যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে ভোর ৪ টা ৫৫ মিনিটে। সোহাগ পরিবহনের এই বাসটি একটি এসি বাস। আপনারা চাইলে আরামদায়ক ভাবে এই এসি বাসটিতে রাতের যাত্রায় আপনার যাত্রা সম্পূর্ণ করতে পারেন।

হানিফ এন্টারপ্রাইজ এর বেশ কয়েকটি বাসের মধ্যে একটি এসি বাস রয়েছে যেটি রাতের যাত্রা এ রুটে চালু রয়েছে। এসি বাসটি রাত ১০ টা ১ মিনিটে ঢাকা কাউন্টার থেকে ছেড়ে যায় এবং যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে ভোর ৪ টা ৫৫ মিনিটে।

রাতের শেষ ভাগের বাসের মধ্যে একটি বাস রয়েছে যেটি হানিফ এন্টারপ্রাইজ এর একটি নন এসি বাস। এই নন-এসি বাসটি রাত ১১ টা ১৫ মিনিটে ঢাকা কাউন্টার থেকে যশোরের উদ্দেশ্যে যাত্রা শুরু করে এবং ভোর চারটা ১০ মিনিটে যশোর কাউন্টারে এসে তার যাত্রা শেষ করে।

ঢাকা টু যশোর বাসের ভাড়া

আপনারা যারা এতক্ষণ ঢাকা টু যশোর এ রুটের বাসের সময়সূচী সম্পর্কে অবগত হলে তাদের জন্য এখন আমরা ঢাকা টু যশোর এ রুটে চলাচলকারী বাসের ভাড়া গুলো উল্লেখ করে দেব।

নন এসি বাসের ভাড়া

হানিফ এন্টারপ্রাইজ এরোডে তাদের নন এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে ৪৮০ টাকা।

এম আর এন্টারপ্রাইজ এর উঠে তাদের নন এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে ৫০ টাকা।

সোহাগ পরিবহন এ রুটে তাদের নন এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে ৪৭০ টাকা।

এসি বাসের ভাড়া

হানিফ এন্টারপ্রাইজ এ রুটে তাদের এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে ১২০০ টাকা।

সোহাগ পরিবহন এর উঠে তাদের এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে ১২০০ টাকা।

এম আর এন্টারপ্রাইজ এ রুটে তাদের এসি বাসের ভাড়া নির্ধারণ করেছে ১৮০০ টাকা।

অনলাইনে যশোর টু ঢাকা বাসের টিকিট

অনলাইনে বাসের টিকিট কাটা যায় এটা অনেকেই জানেনা। আপনি যদি যশোর জেলা থেকে ঢাকার অনলাইন বাসের টিকিট কাটতে যান তাহলে আপনি shohoz.com এর প্রবেশ করতে পারেন। খুব সহজে মাত্র 3 টি ধাপ অবলম্বন করে আপনি টিকিট কেটে ফেলতে পারেন। যদি না পারেন তাহলে আমাদের ওয়েবসাইট ভালো করে ভিজিট করুন এবং এ সম্পর্কিত তথ্য খুঁজে বের করে তা দেখে নিন। যে কেউ খুব সহজে আমাদের দেখানো পদ্ধতি অনুযায়ী shohoz.com এর মাধ্যমে আপনার বাসের টিকিট কাটতে পারবেন।