বরিশালের সেরা ১০টি হোটেল-top 10 hotels in barisal
top 10 hotels in barisal

বরিশালের সেরা ১০টি হোটেল

top 10 hotels in barisal

1.Hotel Arena Barisal (এরিনা হোটেল বরিশাল) সদর রোড, বরিশাল

বরিশালে গড়ে বেশ কিছু হোটেল। তাদের মধ্যে ৩ তারকা মানের কয়েকটি হোটেল রয়েছে। এরিনা হোটেলটি বরিশালের অন্যতম একটি হোটেল।এই হোটেল বিশেষত্ব হলো এর কামরা গুলোর রূম সজ্বা এবং কামরার ভেতরে সুযোগ সুবিধা। প্রতিটি কামরা শীতাতপ নিয়ন্ত্রিত। তাছাড়া প্রতিটি কামরাতে কাপড় লন্ড্রি ব্যবস্থা,বেলকনি, সুন্দর বাথট্যেব, এলইডি টেলিভিশন, সাউন্ডপ্রূফ রূম, ল্যন্ডফোনের ব্যবস্থা।

ঠিকানাঃ সদর রোড, বরিশাল

ফোন: 01724-444488

2.Hotel Grand Park (গ্রেন্ড পার্ক হোটেল)

কীর্তনখোলার তীরে অবস্থিত বরিশাল বাংলাদেশের দক্ষিণ মধ্যাঞ্চলের সবচেয়ে আনন্দময় শহর। স্থানীয় এবং আন্তর্জাতিক উভয় পর্যটকদের জন্য একটি গন্তব্য। বরিশাল সাংস্কৃতিক বৈচিত্র্য ও আদিম প্রাকৃতিক সৌন্দর্যে সমৃদ্ধ। হোটেল গ্র্যান্ড পার্ক, বরিশাল কুয়াকাটা থেকে ভাসমান গাউয়া মার্কেট এবং দক্ষিণ বাংলাদেশের অন্যান্য অনেক পর্যটন স্পট পর্যন্ত বিভিন্ন স্থানে ভ্রমণ করার সময় আপনাকে এবং আপনার সঙ্গীদেরকে আনন্দ দেওয়ার জন্য কৌশলগতভাবে গড়ে উঠেছে।

ঠিকানাঃ চাঁদমারি, বরিশাল

ফোন: ০৪৩১-৭১৫০৮, ০১৭৭৭৭৩৫১৭১-৬

3.Hotel Rodela International (হোটেল রোদেলা)

হোটেল রোদেলা ইন্টারন্যাশনাল 40টি গেস্টরুম বা ইউনিট থাকার ব্যবস্থা অছে। অতিথিরা প্রশংসাসূচক ওয়্যারলেস ইন্টারনেট ব্যবহার করে ওয়েব সার্ফ করতে পারেন। বাথরুম ঝরনা অন্তর্ভুক্ত. হাউসকিপিং প্রতিদিন প্রদান করা হয়। পাবলিক স্পেস বিনামূল্যে WiFi আছে. বিনামূল্যে স্ব পার্কিং উপলব্ধ. বরিশালের এই তিন তারকা হোটেলটি ধূমপানমুক্ত।

ঠিকানাঃ ফলপট্টি, বরিশাল

ফোন: ০১৭১১৩৩৩০৮১

4.Hotel Charu Residential (হোটেল চারু রেসিডেন্সিয়াল ) বঙ্গবন্ধু উদ্যান,বান্দ রোড, বরিশাল

হোটেল চারু আবাসিকের কাছাকাছি আকর্ষণের মধ্যে রয়েছে পেয়ারা বাজার। হোটেল চারু বরিশালে অবস্থিত। হোটেলে 24-ঘন্টা রুম পরিষেবার সুবিধা অছে। 9টি গেস্টরুমের ব্যবস্থা আছে।পাবলিক স্পেস বিনামূল্যে WiFi আছে. বিনামূল্যে স্ব পার্কিং উপলব্ধ। ঝরনা সহ বাথরুম দেওয়া হয়।

ঠিকানাঃ বঙ্গবন্ধু উদ্যান,বান্দ রোড, বরিশাল

ফোন: 01739-739725

5.Hotel Ali International (হোটেল আলী) সদর রোড, বরিশাল

এটি বরিশাল শহরের কেন্দ্রস্থলে একটি কিংবদন্তি হোটেল। বলতে পারেন বরিশালের প্রথম ও বিলাসবহুল হোটেল। সদর রোডে অবস্থিত। এই হোটেল থেকে পুরো শহর অ্যাক্সেসযোগ্য। সকলেই অভিজ্ঞ এবং অতিথিদের সেবার জন্য অত্যন্ত প্রতিশ্রুতিবদ্ধ।

ঠিকানাঃ সদর রোড, বরিশাল

ফোন: ০৪৩১-৬৪৭৩২,০১৭১১২৬২২০১

6.Hotel Athena International (হোটেল এ্যাথেনা ইন্টারন্যাশনাল) কাটপট্টি রোড, বরিশাল

এই হোটেল বিশেষত্ব হলো এর কামরা গুলোর রুপ সজ্বা এবং কামরার ভেতরে সুযোগ সুবিধা। প্রতিটি কামরা শীতাতপ নিয়ন্ত্রিত। তাছাড়া প্রতিটি কামরাতে কাপড় লন্ড্রি ব্যবস্থা,বেলকনি, সুন্দর বাথট্যেব, এলইডি টেলিভিশন, সাউন্ডপ্রূফ রূম, ল্যন্ডফোনের ব্যবস্থা। হোটেল এ্যাথেনা ইন্টারন্যাশনাল এর নিরাপত্তা ব্যবস্থা অনেক উন্নত মানের।

ঠিকানাঃ কাটপট্টি রোড, বরিশাল

ফোন: +88-01718-372155, +88-0431-65109, +88-0431-65233

7.Hotel Sedona International (হোটেল সেডোনা) সদর রোড,বরিশাল

হোটেল সেডোনা বাংলাদেশের বরিশালের সেরা অভিজাত আবাসিক হোটেলগুলির মধ্যে একটি। এটি বরিশালের কেন্দ্রবিন্দুতে অবস্থিত। 2320 বর্গফুট জায়গা সহ একটি বড় কনফারেন্স রুম (কমিউনিটি সেন্টার) রয়েছে, 9 তম তলায়, প্রজেক্টর এবং সাউন্ড সিস্টেম ইত্যাদি দিয়ে সুসজ্জিত। বেডরুমগুলি পুরো দোলনায় রয়েছে। ভবনগুলি অতি আধুনিক প্যাটার্নের এবং ভূমিকম্প, ঘূর্ণিঝড় ইত্যাদির সমস্ত প্রতিরক্ষামূলক ব্যবস্থা সহ বিল্ডিং কোড অনুসরণ করে নির্মিত৷ কক্ষগুলি আকারে খুব মানসম্পন্ন এবং সুসজ্জিত, সমস্ত আধুনিক বৈদ্যুতিক এবং ইলেকট্রনিক যন্ত্রপাতি দিয়ে সজ্জিত, যাতে আপনি আপনার ছুটি উপভোগ করতে পারেন৷ অনেক পরিতোষ সঙ্গে হোটেল প্রাঙ্গনে. হোটেলের পূর্ব দিকে একটি নদীও রয়েছে যা নৌকায় চড়া এবং মাছ ধরার জন্য খুবই আকর্ষণীয়। আমরা বাংলাদেশি এবং চাইনিজের মতো বিশ্বমানের খাবার পরিবেশন করে।

ঠিকানাঃ বিবির পুকুর থেকে একটু উত্তর দিকে, সদর রোড বরিশাল।

ফোল: +88-01705-293878

ওয়েবসাইট: http://www.hotelsedonabd.com/

8.Rich Mart Rest House (রিচমার্ট রেস্ট হাউস) মহসিন মার্কেট,বরিশাল

আপনার বরিশাল ভ্রমণের জন্য রিচমার্ট রেস্টহাউস। এই হোটেলের হাইলাইটগুলির মধ্যে রয়েছে ইন-রুম এলইডি টিভি। রিচমার্ট রেস্টহাউসের অতিথি হিসেবে, আপনি ট্যুর/টিকিট সহায়তা, দ্বারস্থ সেবা এবং লন্ড্রি সুবিধা পাবেন। সামনের ডেস্কটি চব্বিশ ঘন্টা খোলা থাকে। বিনামূল্যে স্ব পার্কিং উপলব্ধ. বরিশালের এই হোটেলটি ধূমপানমুক্ত।

ঠিকানাঃ মহসিন মার্কেট,বরিশাল

ফোন: 01312-071109

9.Barisal Gate The Restaurant (বরিশাল গেট হোটেল) কালিবাড়ি রোড,বরিশাল

বরিশাল গেট হোটেল বরিশালের অন্যতম একটি হোটেল।এই হোটেল বিশেষত্ব হলো এর কামরা গুলোর রূম সজ্বা এবং কামরার ভেতরে সুযোগ সুবিধা। প্রতিটি কামরা শীতাতপ নিয়ন্ত্রিত। তাছাড়া প্রতিটি কামরাতে কাপড় লন্ড্রি ব্যবস্থা,বেলকনি, সুন্দর বাথট্যেব, এলইডি টেলিভিশন, সাউন্ডপ্রূফ রূম, ল্যন্ডফোনের ব্যবস্থা।

ঠিকানাঃ কালিবাড়ি রোড,বরিশাল

ফোন: 01777-921222

ওয়েবসাইট:  http://barisalgate.simplesite.com/

10.Hotel Paradise Two International (হোটেল প্যারাডাইস-২) হাসপাতাল রোড,বরিশাল

হোটেল প্যারাডাইস-২ বাংলাদেশের বরিশালের সেরা অভিজাত আবাসিক হোটেলগুলির মধ্যে একটি।  বলতে পারেন বরিশালের প্রথম ও বিলাসবহুল হোটেল।  এই হোটেল থেকে পুরো শহর অ্যাক্সেসযোগ্য। সকলেই অভিজ্ঞ এবং অতিথিদের সেবার জন্য অত্যন্ত প্রতিশ্রুতিবদ্ধ।

ঠিকানাঃ হাসপাতাল রোড,বরিশাল

ফোন: +88-01717-072686, +88-01724-853590 

চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী ট্রেনের সময়সূচী-Chapai to Rajshahi train Schedule
ঢাকা টু চাঁদপুর লঞ্চ সময়সূচী-Dhaka to Chandpur launch
ভাটিয়ারী -Bhatiari
শ্রীফলতলী জমিদার বাড়ী, কালিয়াকৈর - Shrifaltali zamindar house, Kaliakair
রাতারগুল সোয়াম্প ফরেস্ট-Ratargul Swamp Forest
কক্সবাজারের সেরা ১০টি হোটেল-Top 10 Hotel at Cox's Bazar
ঢাকা থেকে ঝালকাঠি লঞ্চ-Jhalokati launch from Dhaka
ঢাকা টু টাঙ্গাইল ট্রেনের সময়সূচী ২০২৩-Dhaka to Tangail train ২০২৪
বন্ধুর মত যদি বন্ধু পাও-Bondhur Moto Jodi Bondhu Pao
মারায়ং তং ভ্রমণ গাইড ও ক্যাম্পিং - Marayang Tong Travel Guide & Camping