নক্ষত্রবাড়ি রিসোর্ট,গাজীপুর-nakshatrabari-resort,gazipur
Nokkhottrobari Resort

নক্ষত্রবাড়ি রিসোর্ট-Nokkhottrobari Resort

নক্ষত্রবাড়ি রিসোর্ট কে বলা যেতে পারে জনপ্রিয় অভিনেতা, চিত্র পরিচালক এবং স্থপতি তৌকির আহমেদ এবং তাঁর স্ত্রী জনপ্রিয় অভিনেত্রী, নাট্যশিল্পী এবং চিত্রকর বিপাশা হায়াতের একটি যৌথ উদ্যোগ। শহরের কোলাহল এবং যান্ত্রিকতা থেকে বহুদুরে চিনাসুখানিয়া গ্রামের ঘন সবুজ পরিবেশে অবস্থিত এই রিসোর্টে আসলে আপনি হারিয়ে যাবেন এক সম্পূর্ণ ভিন্ন জগতে। এখানে আসলে আপনি যে শুধু প্রকৃতির কাছাকাছি আসতে পারবেন তাই নয় বরং পরিবারের অন্যান্য সদস্যদের আনন্দ প্রদানের পাশাপাশি ঝেড়ে ফেলতে পারবেন সকল ক্লান্তি এবং অবসাদ। এই রিসোর্টে রয়েছে কনফারেন্স সেন্টার, সুইমিং পুল, লেক যেখানে আপনি নৌকা ভ্রমন করতে পারবেন।

২৫ বিঘায় যেন প্রকৃতি আপন সজ্জায় সজ্জিত থেকে ভ্রমন পিপাসুদের অপেক্ষায়  এই রিসোর্টটি।  নক্ষত্রবাড়ি রিসোর্ট এ শুধুমাত্র দেশি নয় বরং বিদেশী পর্যটকের ভিড়ের সমাগম ও পরিলক্ষিত হয়। 

নক্ষত্রবাড়ি রিসোর্ট এর পরিবেশ

লেকের মাঝে গড়ে উঠা শীতাতপ নিয়ন্ত্রিত ১২টি ওয়াটার কটেজ এই রিসোর্টের মুল আকর্ষন! সম্পুর্ন বাঁশ-কাঠের ছাউনি দিয়ে নির্মিত এই কটেজের বারান্দায় বসে আপনি উপভোগ করতে পারেন জোৎস্না কিংবা পুর্নিমা রাতের আলৌকিক সৌন্দর্য! সন্ধ্যার লাইটিংয়ে এই কটেজগুলো যেন নক্ষত্রের মতো দৃশ্যমান হয়। পরিবেশটাকে শান্তিনিবেশ হিসেবে আখ্যা দিলে মন্দ হয় না কিন্তু!

ওয়াটার কটেজ ছাড়াও বিলাসবহুল  বিল্ডিং কটেজটি নিঃসন্দেহে শোভাবর্ধক।  ব্রিটিশ আমলের দরজা-জানালার সমন্বয়ে নির্মিত একটি ঘর, দর্শনীয় বটে।  আউটিং এর পথজুড়ে  লতা জরানো সৌন্দর্য্যে অভিভুত হয়ে সতেজতার মুক্ত হাওয়ার পরশে কল্পনায় আনমনে  হারিয়ে যাওয়ার ইচ্ছে তো করবেই!

শান্ত এই পরিবেশটায় আরেকটি সংযোজন গজারি গাছের ছায়াতলে অবস্থিত সুইমিং পুল। নির্মল পরিবেশে বয়ে যাওয়া স্বচ্ছ কৃত্রিম ঝর্নাটির অবাধ ছুটে চলার সৌন্দর্য আপনার নজর কাড়বে সহজেই।

এখানে রয়েছে তিন ধরনের কটেজ বা আবাসন ব্যবস্থা

হোটেল কমপ্লেক্সঃ ছোট বড় কটেজ ও ওয়াটর বাংলোর পাশাপাশি রিসোর্টেটিতে মাত্র ৬৩২৫ টাকা থেকে ৮২২২ টাকর মধ্যে পাবেন নজারকার সব ডেকোরেশন দিয়ে তৈরি থাকার জন্য হোটেল রুম। হোটেল রুম গুলোতে আছে ফ্রি ওয়াইফাই, এসি, টিভি, খোলা বারান্দায় দাঁড়িয়ে চা অথরা কফির কাপে চুমুক দেওয়ার শান্তি অনুভুতি। 

কমপ্লেক্সে তিন ধরনের আবাসন রয়েছে

কাপল রেগুলারঃ এখানে আছে কাপলদের জন্য একটি বেড রুম যার ভাড়া মাত্র রাত পর্যন্ত ৬৩২৫ টাকা। 

টুইন রেগুলারঃ এখানে আছে দুইটি আলাদা বেড যার দৈনিক ভাড়া ৬৯৫৭ টাকা মাত্র। 

ডিলাক্স কাপল রুমঃ এখানে আছে একটি মাত্র বেড যার ভাড়া সকাল থেকে রাত পর্যন্ত ৮২২২ টাকা মাত্র।

ওয়াটার বাংলো

পানির উপর থেকে দাঁড়ালে পুরো রিসোর্টটির ভিউ দেখা যায়। ওয়াটার বাংলোর কাড়া প্রায় ১০৭৫২ টাকা থেকে ২২৭৭ টাকা ।

ওয়াটার বাংলোতে তিন ধরণের  আবাসন রয়েছে

ডিরাক্স কটেজঃ এখানে একটি বেড় রুম আছে যেখানে একজন থাকা যায়। এক রাতের ভাড়া ১০৭৫০ টাকা

প্রিমিয়াম সুইটঃ এখানে পাবেন খুব সুন্দর দুটি বেড রুম ও একটি লিভিং রুম যেখানে এক সাথে চারজন থাকা যাবে। একদিনের ভাড়া ২২৭৭০ টাকা ।

ফ্যামিলি সুইটঃ এখানে আপনি পাবনে একাধারে দুইটি বেড রুম যেখানে এক সাথে চারজন থাকা যাবে। একদিনে ভাড়া ২০২৪০ টাকা। 

কনফারেন্স হল ভাড়া

কনফারেন্স হল প্রতি শিফট অনুযায়ী ভাড়া ৩০,০০০ টাকা। সাথে সকাল, দুপুর, রাতে নিজস্ব খাবার তো থাকছেই।

সুইমিংপুলে সাঁতার

নক্ষত্র বাড়ি রিসোর্টটিতে সুইমিংপুলে সাঁতার কাঁটতে চাইলে জন প্রতি ৫০০ টাকা করে দিতে হয়। কিন্তু একই পরিবারের তিন জন সদস্যকে ফ্রিতে পুলে ঢুকতে ও সাঁতার কাঁটতে দেওয়া হয়। আর বাকি সদস্যদের জন প্রতি ৫০০ টাকা করে এন্ট্রি ফি দিয়ে পুলে ঢুকতে হয়।

খাওয়ার ব্যবস্থা

নক্ষত্রবাড়ী রিসোর্টে রয়েছে খাওয়ার সুব্যবস্থা। সকালের নাস্তা, দুপুরের খাবার, বিকালের নাস্তা এবং রাতের খাবারের আয়োজন করা হয় এই রিসোর্ট থেকেই। এছাড়াও বারবিকিউ পার্টি কিংবা অন্যান্য পার্টির আয়োজনেও অন্যান্য খাবারের ব্যবস্থা রয়েছে।

প্রবেশমূল্য

এই রিসোর্টে প্রবেশ করতে জনপ্রতি লাগবে ৫০০ টাকা করে। ছোট বড় সকলেরই ৫০০ টাকা করে প্রবেশমূল্য দিয়ে প্রবেশ করতে হবে। একটি পরিবারের ৩ জন ফ্রি সুইমিংপুল ব্যবহার করতে পারবে। বাকিদের চার্জ দিয়ে পুল ব্যবহার করতে হবে।

কিভাবে যাবেন

ঢাকা থেকে গাজীপুরে দিনের ২৪ ঘণ্টাই বিভিন্ন বাস চলাচল করে। যেমনঃ ঢাকার আজিমপুর থেকে টঙ্গীর হোসাইন মার্কেটে অনিক এবং উইনার বাস সার্ভিস চলাচল করে। এছাড়া সিএনজি অটোরিকশা অথবা ব্যাক্তিগত গাড়িতেও গাজীপুরে পৌছাতে পারেন।

গাজীপুর জেলা থেকে

গাজীপুর চৌরাস্তা থেকে সোজা আপনাকে ময়মনসিংহের দিকে যেতে হবে। রাজেন্দ্রপুরের চৌরাস্তায় এসে আপনাকে রাজেন্দ্রপুর সেনানিবাস অভিমুখে ডান দিকে যেতে হবে। এখান থেকে প্রায় ৫ কিলোমিটার পথ অতিক্রম করে বেইলি ব্রিজ অতিক্রম করে রাজাবাড়ি বাজারে পৌছাতে হবে। রাজাবাড়ি বাজারের অগ্রণী ব্যাঙ্ক থেকে ডানে মোড় নিয়ে প্রায় ১.৫ কিলোমিটার পথ অতিক্রম করলেই পৌঁছে যাবেন নক্ষত্রবাড়ি রিসোর্ট এন্ড কনফারেন্স সেন্টারে।

ওয়েবসাইটhttp://nokkhottrobari.com/

যোগাযোগ: ০১৭৭২২২৪২৮১, ০১৮১৮২০৪৫৫৪

বরিশালের পার্কের তালিকা-List of parks in Barisal
ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা-Dhaka to Khulna train schedule and fare list
ঢাকা টু দুবাই বিমান ভাড়া ২০২৩-Air fares from Dhaka to Dubai
দুধপুকুরিয়া-ধোপাছড়ি বন্যপ্রাণ অভয়ারণ্য-Dudhpukuria-Dhopachhari Wildlife Sanctuary
জল ও জঙ্গলের কাব্য-Jol o Jongoler Kabbo
ক্বীন ব্রীজ-Keane Bridge
ঢাকা টু কলাপাড়া লঞ্চ সময়সূচী-Dhaka to Kalapara launch schedule
কিশোরগঞ্জ ট্রেনের সময়সূচী ও ভাড়ার তালিকা ২০২৩-Kishoreganj train schedule
টাঙ্গুয়ার হাওর ভ্রমণ গাইড -Tanguar Haor Travel Guide
হলিউডের সেরা রোমান্টিক মুভি-Hollywood's best romantic movies