স্প্রিং ভ্যালি রিসোর্ট- Spring Valley Resort
Spring Valley Resort

স্প্রিং ভ্যালি রিসোর্ট-Spring Valley Resort

নগর জীবনের ব্যস্ততার অবসাদ থেকে মুক্তি পেতে রাজধানী ঢাকার কাছে গাজীপুরের সালনাতে গড়ে তুলেছে স্প্রিং ভ্যালি রিসোর্ট । বন্ধুবান্ধন, প্রিয়জন কিংবা পরিবার নিয়ে পিকনিক করার জন্য যে কোন দিন স্প্রিং ভ্যালি রিসোরর্টে চলে আসতে পানের। ১২ বিঘা জমির উপর গ্রামীন পরিবেশে নির্মিত এই রিসোর্টটি ট্রিপসিলো নামক একটি প্রতিষ্ঠান পরিচালনা করছ। এই রিসোর্টটি তে রয়েছে বিভিন্ন রকম খেলাধুলার ব্যবস্থা, বিশাল খেলাম মাঠ, সুইমিংপুল, এবং পুকুর, বাচ্চাদের জন্য রয়েছে আলাদা খেলার ধুলার ব্যবস্থা। এখানে আগত অতিথিরা চাইলে পুকুরে মাছ ধরা ও নৌকায় ভেসে বেড়াতে পারবেন। ঢাকার বেশ কাছাকাছি দূরত্বে কম খরচে অনেক বেশি বিনোদনের জন্য রিসোর্টটি দ্রুত জনপ্রিয়তা পচ্ছে, তাই ছুটি কিংবা বিশেষ দিন ঘুরে আসতে পারেন স্প্রিং ভ্যালি রিসোর্ট থেকে।

কি কি দেখবেন

এই রিসোর্টে রয়েছে মাঝারি আকৃতির একটি সুইমিংপুল। শিশুদের বিনোদনের জন্যে শিশুপার্ক ও খেলার মাঠ। রিসোর্টের পুকুরে নৌকা নিয়ে ঘোরা ও মাছ ধরার সুবিধা আছে। তবে রাত্রিযাপনের জন্য তেমন উপযুক্ত নয় রিসোর্টটি।

কেমন খরচ

সারাদিন রিসোর্টে ঘোরাঘুরি ও খাওয়াদাওয়ার প্যাকেজের জন্য জনপ্রতি ফি ১৫০০ টাকা। সকাল ৮টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই প্যাকেজে থাকবে সকালের নাস্তা, লাঞ্চ, বিকেলের স্ন্যাক্স ও খাবার পানিসহ রিসোর্টের অন্যান্য সুবিধা। ছুটির দিনে ঘুরতে চাইলে তাদের ঢাকা অফিসে যোগাযোগ করে বুকিং দিয়ে যেতে পারেন।

কিভাবে যাবেন

নিজস্ব গাড়ি বা বাসে যেতে পারবেন স্প্রিং ভ্যালি রিসোর্টে। ঢাকা থেকে যে কোন বাসে চড়ে গাজীপুরের সালনা বাসস্ট্যান্ডে নেমে যাবেন। সেখান থেকে সিএনজি অটোরিকশায় সরাসরি যেতে পারবেন স্প্রিং ভ্যালি রিসোর্ট।

যোগাযোগ

বুকিং দিতে ফোন করতে পারেন: ০১৭৩৪৯৮৫৫৫৪, ০১৮৭৩-১১১-৯৯৯ ও ০১৬৮৯-৭৭৭-৪৪৪

ফেইসবুক – www.facebook.com/SpringValleyResortBD

সাতলার শাপলা বিল,বরিশাল-Satla Shapla Bill Barisal
ঢাকা টু চাঁদপুর লঞ্চ সময়সূচী-Dhaka to Chandpur launch
বলধা গার্ডেন-Bulldha Garden
মৈনট ঘাট-Manot Ghat
নাপিত্তাছড়া ঝর্ণা-Napittachora Waterfal
সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Silk City Express train ২০২৪
ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-brahmaputra express train schedule
নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Nilsagar Express train ২০২৪
কুড়িগ্রাম এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Kurigram Express Train ২০২৪
নেপাল ভ্রমণের সেরা স্থান - Best places to visit Nepal