সারাহ রিসোর্ট-Sarah Resort
Sarah Resort Gazipur

সারাহ রিসোর্ট-Sarah Resort

রাজধানী ঢাকার কাছে পরিবার-পরিজন অথবা প্রিয়জনকে নিয়ে সময় কাটানোর জন্য সারাহ রিসোর্ট হতে পারে একটি আদর্শ স্থান। গাজীপুরের রাজাবাড়িতে অবস্থিত চমৎকার প্রাকৃতিক পরিবেশ এবং শিশুদের প্রতি যত্নবান দৃষ্টিভঙ্গির জন্য খুব অল্প সময়েই সারাহ রিসোর্ট দর্শনার্থীদের মন জয় করে নিয়েছে।

কি কি পাবেন

প্রায় ২০০ বিঘা জায়গা নিয়ে নির্মিত সারাহ রিসোর্টে আছে ৬টি বাংলো, ওয়াটার লজ, সুইমিং পুল, রাজা ভিউ টাওয়ার, মিনিবার, জাকোজি, জিম, মুভি থিয়েটার, বার্ড হাউজ, কিডস জোন, ইনডোর ও আউটডোর গেমসের ব্যাবস্থা, বোর্ড রাইডিং, সাইকেল রাইডিং ও মিনি চিড়িয়াখানা। চাইলে এখানে ঘুড়ি অথবা ফানুশও উড়ানো যাবে। তাছাড়া সারাহ রিসোর্টে জন্মদিন, বিয়ের অনুষ্ঠানসহ যেকোনো সভা-সেমিনার করার ব্যবস্থা রয়েছে।

সুযোগ -সুবিধা

আধুনিক স্থাপত্য রীতিতে নির্মিত সারাহ রিসোর্টে ভিন্ন ভিন্ন ক্যাটাগরির সুযোগ সুবিধা সম্পন্ন কক্ষ রয়েছে। থাকার জন্য এখানে আছে রেসিডেনসিয়াল কিং ভিলা, প্রিমিয়াম ভিলা, সিপিরিয়র ভিলা, সুপিরিয়র ওয়াটার লজ ও ডিলাক্স ভিলা। ভিলা ও রুমের অন্যান্য সুযোগ সুবিধার মধ্যে রয়েছে কমপ্লিমেন্তারি নাস্তা, এসি রুম ও ফ্রি ওয়াইফাই, ২৪ ঘণ্টা চা-কফির ব্যবস্থা, নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ ব্যবস্থা।

খরচ ও থাকার ব্যবস্থা

রেসিডেন্সিয়াল কিং ক্যাটাগরির তিন রুমের ভিলার ভাড়া ৬০,০০০ টাকা। এই ভিলায় থাকছে ৬ জনের কমপ্লিমেন্টরি নাস্তা, এসি রুম, কফি বানানোর মেশিন ও স্যাটেলাইট ক্যাবলের ব্যাবস্থা। প্রিমিয়াম কিং কটেজের সর্বমোট ২২টি কক্ষ রয়েছে, যেগুলোর ভাড়া ১২৫০০ টাকা। রাজা ভিউ টাউয়ারে থাকতে হলে ২ জনের থাকার রুমের জন্য আপনাকে গুনতে হবে ১০,৫০০ টাকা।

ওয়াটার লজে প্রিময়াম ও কিং দুই রকম কটেজ রয়েছে যেখানে থাকতে হলে ১০,৫০০ টাকা গুনতে হবে। আর এই সব কটেজের সুযোগ সুবিধা প্রায় একই রকম। আর যদি একটু গ্রামীণ আবহাওয়ায় রাত্রি যাপন করতে চান তাহলে বার্ড হাউজের ভিলা গুলো বেছে নিতে পারেন। এগুলোর ভাড়া পড়বে ৮৫০০ টাকা।

এখানে ডে লং প্যাকেজ সুবিধাও রয়েছে। ৩০০০ টাকার একজনের ডে লং প্যাকেজে রয়েছে লাঞ্চ, সুইমিং পুল, জিম, বোট রাইডিং এবং ওয়াইফাই সুবিধা। ডে লং প্যাকেজে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত অবস্থান করা যায়।

কিভাবে যাবেন

ঢাকা থেকে গাজীপুর চৌরাস্তা হয়ে ঢাকা-কাপাসিয়া সড়কের পাবুররাস্তায় থামবেন। সেখান থেকে ডানের রাস্তা ধরে এক কিলোমিটার ভেতরে গেলেই পাবেন সারাহ রিসোর্ট।

যোগাযোগ

ওয়েবসাইট- http://www.sarahresort.com

ঠিকানা - সারাহ রিসোর্ট, রাজাবাড়ি, গাজীপুর, ঢাকা

ফোন নাম্বার - +8801980003000

বাঁশখালী ইকোপার্ক-Banshkhali Ecopark
একডালা দুর্গ-Ekdala Fort
লাক্কাতুরা চা বাগান-Lakkatura Tea Garden
ডিবির হাওর-Dibir Haor
হাওর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Haor Express Train ২০২৪
বলাকা ট্রেনের সময়সূচী ২০২৩-Balaka train ২০২৪
ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-brahmaputra express train schedule
কালনী এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Kalni Express train ২০২৪
নীলসাগর এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Nilsagar Express train ২০২৪
তিস্তা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Teesta Express train ২০২৪