অঙ্গনা রিসোর্ট-Angana Resort
Angana Resort

অঙ্গনা রিসোর্ট গাজীপুর- Angana Resort Gazipur

ঢাকার অদূরে চমৎকার গ্রামীণ পরিবেশে গড়ে উঠা রিসোর্ট ‘অঙ্গনা’। গাজীপুরের সুর্য্যনারায়নপুর, কাপাসিয়া থানায় অবস্থিত অপরূপ প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি হওয়ায় এই রিসোর্টের নামকরণ করা হয়েছে ‘অঙ্গনা’। গ্রামীণ সৌন্দর্যের  ২০০৪ সালে ১৮ বিঘা জমির ওপর এটি নির্মাণ করা হয় এই অঙ্গনা রিসোর্ট (Angana Resort)। যার অবস্থান গাজীপুরের কাপাসিয়ার সূর্যনারায়ণপুর গ্রামে।

উচু দেয়াল দিয়ে সুরক্ষিত  এবং সমগ্র এলাকা ক্লোজড সার্কিট টি ভিতর এবং নিরাপত্তা রক্ষীদের নজরদারিততে থাকছে সাজানো বাগাান, শুইমিং পুল, পুকুর এবং পুকুরে নৌকায় ভেসে বেড়ানোর ব্যবস্থা। আরো আছে মাটির ঘর, আকর্ষণীয় একটি ফোয়ারা ও সুইমিং পুল। যা  আগতদের আকর্ষণ আরও বাড়িয়ে দেয়। ছোটদের জন্য খেলাধুলার ব্যবস্থা ছাড়াও পিকনিক পার্টি, মিটিং, কনফারেন্স এর জন্য ৫০০ জন এর আনন্দ করার ব্যবস্থা রয়েছে।

অঙ্গণার সবচেয়ে আকর্ষণ হচ্ছে সুন্দরবনের অপরূপ হরিণ। বিশালাকৃতির দুটি খাঁচায় রয়েছে অন্তত ১৬ টি হরিণ। সঙ্গে হরিণের বাচ্চাও রয়েছে কয়েকটি । এছাড়ও পুকুর পাড়ে বাঁশ বাগান গুলো থাকাতে পুকুরের সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে। এখানে রয়েছে একটি জামে মসজিদ। রয়েছে দুটি সড়কের নাম-ফলক। এর মধ্যে একটি দীনা লায়লা আর অপরটি এমদাদ সরণি।

ভাড়া

একটি বাংলোতে ১৪ টি কক্ষ রয়েছে। কটেজ গুলো প্রতি কক্ষ ২৪ ঘন্টার ভাড়া ৫ হাজার টাকা। পিকনিক বা বিভিন্ন অনুষ্ঠানের জন্য পুরো অঙ্গনার ভাড়া পড়বে ৭০-৮৫ হাজার টাকা।

কিভাবে যাবেন

ঢাকা থেকে গাজীপুর চৌরাস্তা হয়ে ঢাকা-কাপাসিয়া সড়কের পাবুররাস্তায় থামবেন। সেখান থেকে এক কিলোমিটার দক্ষিণে সূর্যনারায়ণপুর গ্রামে অঙ্গনা রিসোর্ট।

যোগাযোগ

ফোন: +8801711182626

ওয়েবসাইট: http://anganaresort.com

ঘুরে আসুন বিউটি বোডিং
ঢাকা টু খুলনা ট্রেনের সময়সূচী ও ভাড়া তালিকা-Dhaka to Khulna train schedule and fare list
রোজ গার্ডেন-Rose Garden Palace
জাতীয় স্মৃতিসৌধ-National Martyrs Memorial
আহসান মঞ্জিল-Ahsan Manzil Museum
ফ্যান্টাসী কিংডম-Fantasy Kingdom
বাড়ৈয়াঢালা জাতীয় উদ্যান-Baraiadhala National Park
ঢাকা টু মাদারীপুর লঞ্চ সময়সূচী-Dhaka to Madaripur launch schedule
এগারো সিন্ধুর গোধুলী ট্রেনের সময়সূচী-Egaro Sindur Guduli Schedule
থানচির দর্শনীয় স্থান - Sightseeing in Thanchi