আরশিনগর হলিডে রিসোর্ট-Arshinagar Holiday Resort
Arshinagar Resort

আরশিনগর হলিডে রিসোর্ট,গাজীপুর-Arshinagar Holiday Resort Gazipur

ঢাকার থেকে মাত্র ত্রিশ কিলোমিটার দূরে গাজীপুরের ভাওয়ালে অত্যাধুনিক সুযোগ সুবিধা বস্বলিত আরশিনগর হলিডে রিসোর্ট ও পিকনিক স্পট গড়ে তুলেছেন। ভাওয়ালের গ্রাম ও শালবনের মাঝে অসাধারণ প্রাকৃতিক আবহাওয়ায় আধুননিক সব সুযোগ সুবিধা নিয়ে সাজানো আরশিনগর।

রূপসী রাংলার প্রাণ গ্রাম। আঁকাবাঁকা কাঁচাপাকা রাস্তা, দু’ধারে নানা ফুল ফলের সমারোহ, খোলাবুকে বিশুদ্ধ নিশ্বাস নিয়ে আকাশ দেখা, দেখা তপ্ত সূর্যের শেষ বিকেলে গোধূলি আলোয় অস্তগামী হওয়া, সারা ‍দিন ইট পাথরের সাথে থাকতে থাকে  স্বপ্নের মতো মনে হয় শহরের মানুষের কাছে। কিন্তু মানুষের কিছু স্বপ্ন সবসময় বাস্তাবায়িত হয়। কেউ হয়তো অলক্ষ্যে সাজিয়ে রাখে এই স্বপ্ন বাস্তবায়নের পথ। শুধু সামর্থ্য কাজে লাগিয়ে সুযোগ লুফে নেওয়ার অপেক্ষা।

এমনই আয়োজন আরশিনগর। যেখানে আপনি সুযোগ পাবেন নাগকি সব ক্লান্তি এক মুহূর্তে ঝেড়ে ফেলে ফুরফুরে মেজাজে প্রকৃতিক সান্নিধ্যের সুযোগ। তবে প্রকৃতিক মাঝেই পেয়ে যাবেন শহরের অভ্যস্ত জীবনের সব ব্যবস্থাও।

প্রকৃতি ও কৃত্রিমতার এক দারুণ সমন্বয় করেছেন আরমশিনগরের সত্বাধিকারী ব্যবসায়ী খালিদ হাসান। ঢাকা থেকে মাত্র ত্রিশ কিলোমিটার দূরে গাজীপুরের ভাওয়ালে তিনি গড়ে তুলেছেন অত্যধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত হরিডে রিসোর্ট ও পিকনিক স্পট। ভাওয়ালের গ্রাম ও শালবনের মাঝে অসাধারণ প্রাকৃতিক আবহাওযায় আধুনিক সব সুযোগ সুবিধা নিয়ে সাজানো আরশিনগর। যে মৌসুমেই যানন না কেন, উপভোগ করতে পাবেন সে মৌসুমে অপার সৌন্দর্যনুভূতি। চাঁদনি রাত যেমন আপনার অপরূপ রূপে মুগ্ধ করবে, তেমনি মুগ্ধ করবে সূর্যস্তের মনোরম সৌন্দর্য। খোলামেলা পরিবেশে আরশিনগরে রয়েছে শিশুদের জন্য খেলার মাঠ, বিকেলে আড্ডার জন্য রয়েচে খোলামাটের চার দিকে বেঞ্চ , আরো আছে সুইমিং পুল, বারবিকিউ করার সুযোগ। এছাড়া কনসার্ট, ডিজে পার্টি, কনফারেন্স আয়োজনের ক্ষেত্রেও সহযোগিতা করে আরশিনগর । বন্ধু, পরিবার নিয়ে নিরিবিলি সময কাটতে জুড়ি নেই আরশিনগর এর।

খরচ

সকালের নাস্তা, দুপুরের খাবার ও বিকেলের স্ন্যাক্সসহ সারাদিনের জন্য রিসোর্টে অবস্থান করলে জনপ্রতি খরচ হবে ২,০০০ টাকা। চারজনের দল হলে একটি রুমও পাবেন। খাবার ছাড়া প্রতি রাতে থাকার জন্য খরচ হবে কটেজ ও রুমের মানভেদে ৬,০০০-১০,০০০ টাকা পর্যন্ত। আলাদা বাংলো নিয়ে থাকতে চাইলে খরচ হবে ১৫,০০০ টাকা। 

কিভাবে যাবেন

ঢাকা থেকে গাজীপুর চৌরাস্তা হয়ে চলে যাবেন শিমুলতলী সড়ক ধরে প্রায় ৬ কিলোমিটার গেলেই পাজুলিয়া গ্রামে পেয়ে যাবেন আরশিনগর রিসোর্ট।

যোগাযোগ

ফোন: +৮৮০১৯৭৬৪৬২৬৬১, +৮৮০১৬২৬৪৬২৬৬১

ফেসবুক: https://www.facebook.com

ওয়েবসাইট: http://www.arshinagarpicnicspot.com

ঢাকা থেকে উত্তরবঙ্গের ট্রেনের সময়সূচি-Dhaka to North Bengal Train schedule
গফরগাঁও টু ঢাকা ট্রেনের সময়সূচী-Gafargaon to dhaka train Schedule
ঢাকা থেকে চট্টগ্রাম বিমান ভাড়া-Fares from Dhaka to Chittagong
ঢাকা থেকে কক্সবাজার বিমান ভাড়া -Airfare from Dhaka to Cox's Bazar
রোজ গার্ডেন-Rose Garden Palace
আহসান মঞ্জিল-Ahsan Manzil Museum
হাজারিখিল বন্যপ্রাণ অভয়ারণ্য-Hazarikhil Wildlife Sanctuary
ঢাকা টু পটুয়াখালী বাস সার্ভিস-Dhaka to Patuakhali bus service
ফেনী ট্রেনের সময়সূচী ২০২৩-Feni train schedule 2023
বেনাপোল এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Benapole Express train schedule 2023