জলেশ্বরী রিসোর্ট-Joleswori Resort
Gazipur Joleswori Resort

জলেশ্বরী রিসোর্ট গাজীপুর - Joleswori Resort Gazipur

জলেশ্বরী রিসোর্ট গাজীপুর জেলার রাজেন্দ্রপুর এর ফাউগানে অবস্থিত। সবুজের মাঝে নিরিবিলি পরিবেশে সময় কাটাতে ঘুরে আসতে পারেন ঢাকা থেকে খুব কাছে এই জলেশ্বরী রিসোর্ট থেকে। এখানকার বনাঞ্চল ঘিরে গড়ে তোলা হয়েছে বেশ কিছু রিসোর্ট। যারা প্রকৃতির মাঝে অবকাশ যাপন করতে চায় তারা নিশ্চিন্তে চলে যেতে পারেন গাজীপুরের জলেশ্বরী রিসোর্ট। এখানকার প্রাকৃতিক পরিবেশ নিরিবিলি সময় কাটানোর জন্য উপযুক্ত। গাজীপুরের রাজেন্দ্রপুরে জলেশ্বরী রিসোর্ট অবস্থিত। প্রকৃতির মায়ায় সাথে আধুনিকতার সংমিশ্রণে তৈরি করা হয়েছে এই রিসোর্ট। এখানে নেই কোনো শহুরে কোলাহল। তার বদলে শুনতে পারবেন নানা প্রজাতির পাখির কিচিরমিচির শব্দ। সবুজে ঘেরা রিসোর্টটি মুহূর্তেই সকল ক্লান্তি দূর করে দেয়। শান্ত, নিরিবিলি পরিবেশ প্রশান্তিতে ভরিয়ে দেয়। রিসোর্টজুড়ে নানা প্রজাতির গাছের সমারহ।

সুযোগ-সুবিধা

জলেশ্বরী রিসোর্টে রয়েছে ৫০টি আধুনিক রুম, সুইমিংপুল, কনফারেন্স রুম, কিডস প্লে জোন, ওয়াটার রেস্টুরেন্ট, হট টাব ইত্যাদি। শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন ধরনের রাইড, গেমসের ব্যবস্থা আছে। রিসোর্টজুড়ে রয়েছে সুবিশাল লেক। লেকের পাড়েই রাখা আছে চমৎকার বোট। চাইলে বোটে করে লেকের জলে ঘুরে বেড়াতে পারেন।

এছাড়া লেকে মাছ ধরার ব্যবস্থা ও আছে। রিসোর্টের বিভিন্ন স্থানে সাজানো আছে কৃত্রিম স্থাপনা। পুরো রিসোর্টটি ঘুরে দেখতে দেখতেই কেটে যাবে এক দারুণ সময়। এই রিসোর্টে থাকার জন্য ৩ ধরনের ভবন রয়েছে। এসব ভবনের নাম রাখা হয়েছে আজাদ ভবন, তারামন বিবি ভবন ও জুয়েল ভবন। আজাদ ভবনের প্রতি রুমের ভাড়া পড়বে ৫ হাজার টাকা।

এই ভবনের ৬টি রুমের প্রতিটি কাপল বেড, শীতাতপ নিয়ন্ত্রিত ও ইন্টারনেট সংযুক্ত। তারামন বিবি ভবন ও জুয়েল ভবনে থাকতে হলে খরচ করতে হবে ৬ হাজার টাকা। ভবনের প্রতিটি রুমে আধুনিক সকল সুযোগ-সুবিধা রয়েছে।

কিভাবে যাবেন

নিজস্ব গাড়ি বা বাস যোগে জলেশ্বরী রিসোর্টে যাওয়া যায়। ঢাকার মহাখালি থেকে ঢাকা-ময়মনসিংহগামী বাসে চড়ে রাজেন্দ্রপুর বাজারে পৌঁছাতে হবে। সেখান থেকে ছোট কোনো যানবাহনে করে রাজেন্দ্রপুর-ফাউগাইন রোড ধরে ৫ কিলোমিটার পথ গেলেই রিসোর্টে পৌঁছানো যায়।  

যোগাযোগ

জলেশ্বরী রিসোর্ট ফাউগাইন, রাজেন্দ্রপুর-কাপাসিয়া-তকি রোড, শ্রীপুর, গাজীপুর।

মোবাইল : 01973087070-73

ই-মেইল : jolesworiresort@gmail.com

ওয়েবসাইট : www.jolesworiresort.com

ফেসবুক : www.facebook.com

অক্সফোর্ড মিশন চার্চ-oxford mission church barisal
গুটিয়া বায়তুল আমান জামে মসজিদ-Gutia Baitul Aman Jame Mosque
সরকারি বিএম কলেজ-Government BM College, Barishal
চট্টগ্রামের সেরা ১০ কলেজ-Top 10 colleges in Chittagong
আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসা-Al-Jamiatul Ahlia Darul Uloom Mueenul Islam Madrasa
ঢাকা থেকে বরিশাল বাস,লঞ্চ, গ্রীন লাইন ও বিমানের ভাড়া,সময়সূচি
কক্সবাজারের সেরা ১০টি হোটেল-Top 10 Hotel at Cox's Bazar
ঢাকা থেকে ভোলা লঞ্চ সময়সূচী-Dhaka to Bhola launch schedule
অগ্নিবীণা এক্সপ্রেস ট্রেনের সময়সূচী ২০২৩-Agniveena Express Train ২০২৪
বাংলার তাজমহল ভ্রমণ - Banglar Taj Mahal Tour