জেনারেল এসির দামের ২০২৪
General AC Price List 2022

General AC Price List 2022

জেনারেল এসির দামের তালিকা ২০২২

সাশ্রয়ী মূল্যে উচ্চমানের এয়ার কন্ডিশনার দিয়ে দেশের বাজারে শীর্ষস্থান দখল করেছে জেনারেল । দেশের ভেতরে ক্রেতারা ঘরে বসে ফোন করলেই কাছাকাছি প্লাজা অথবা ডিস্ট্রিবিউটর শোরুম থেকে ক্যাশ অন ডেলিভারি সুবিধায় জেনারেল পণ্য

জেনারেল এসি প্রাইস ইন বাংলাদেশ ২০২২

বাংলাদেশের বিখ্যাত এসি ব্রান্ড জেনারেল (General Ac) এসির দামের তালিকা ও রিভিউ। জেনারেল বাংলাদের একটি বহুল প্রচলিত ব্রান্ড। এই কোম্পানিটি খুবই উন্নত মানের এসি প্রস্তুুত করে থাকেন । তাই আর বেশি সময় নষ্ট না করে পছন্দের এসির দাম জেনে নিন।

General ASGA18FMTB 1.5 Ton 18000 BTU Split Air Conditioner

জেনারেল ASGA18FMTB স্প্লিট টাইপ এয়ার কন্ডিশনার রয়েছে 1.5 টন ক্ষমতা, 18000 BTU, 150-180 বর্গফুট কভারেজ, 6 টি হেলথ ফিল্টার, মাল্টি-ফ্যান স্পিড, টার্বো কুলিং, শক্তিশালী এবং ট্রপিকাল কম্প্রেসার, অন/অফ টাইমার, রিমোট কন্ট্রোল।

স্পেসিফিকেশন

কভারেজ 150 – 180 বর্গফুট।

ফিল্টার টাইপ ছয় স্বাস্থ্য ফিল্টার, ফ্যান স্পিড মাল্টি ফ্যান স্পিড। কুলিং স্পিড টার্বো কুলিং, রিমোট কন্ট্রোল , টাইমার অন/অফ টাইমার, আরামদায়ক ঘুমের মোড। এতো সব ফ্যাসিলিটির আকর্ষনীয় এই মডেলের এসির দাম ৬৩ হাজার টাকা।

O General ASGA24FETAHA 2 Ton 24000 BTU Split Type AC

2 টন / 24000 BTU ক্ষমতা, 250 বর্গফুট পর্যন্ত কভারেজ, স্মার্ট এনার্জি সেভিং, সুপার শান্ত, অ্যাডজাস্টেবল এয়ারফ্লো, ওয়াশেবল এয়ার ফিল্টার, অটো রিস্টার্ট, অটো শাট ফ্ল্যাপ, আপ/ডাউন সুইং ফ্ল্যাপ, হিউম্যানাইজড স্লিপ ফাংশন, আর্দ্রতা অপসারণ, দ্রুত এবং সহজ স্থাপন।

স্পেসিফিকেশন

কভারেজ 200 – 250 বর্গফুট

ফিল্টার টাইপ ধোয়া যায় এয়ার ফিল্টার। কুলিং স্পিড হাই স্পিড। এয়ার কন্ট্রোল অ্যাডজাস্টেবল, রিমোট কন্ট্রোল , তাপমাত্রা সামঞ্জস্য ডিজিটাল তাপমাত্রা নিয়ন্ত্রণ।শক্তি দক্ষ শক্তি সঞ্চয়। শক্তি খরচ 2.56 কিলোওয়াট। অন্যান্য বৈশিষ্ট্য অটো রিস্টার্ট ফাংশন, আর্দ্রতা অপসারণ, সুপার শান্ত । আকর্ষনীয় এই মডেলের এসির দাম ৭০ হাজার টাকা।

General ASH12USCCW 1 Ton Digital Temperature Split AC

1 টন স্প্লিট এয়ার কন্ডিশনার, উচ্চ ক্ষমতার কম্প্রেসার, ODU এবং তাপের জন্য অ্যান্টি-জারোশন ট্রিটমেন্ট, BLDC মোটর ইনডোর ইউনিট, ড্রাই ফাংশন, অপসারণযোগ্য এবং ধোয়া যায় এমন প্যানেল।

স্পেসিফিকেশন

কভারেজ 150 বর্গফুট

এয়ার কন্ট্রোল 1.8 লি/ঘন্টা আর্দ্রতা অপসারণ, এয়ার সুইং, অটো সুইং লউভার দ্বারা 6-ধাপে এয়ার দিকনির্দেশ, আপ/ডাউন সুইং ফ্ল্যাপ, অটো শাট ফ্ল্যাপ, মাল্টি এয়ারফ্লো, স্বয়ংক্রিয় এয়ার ফ্লো অ্যাডজাস্টমেন্ট। রিমোট কন্ট্রোল , টাইমার টাইমার, অটো রিস্টার্ট, স্লিপ মোড। তাপমাত্রা সামঞ্জস্য ডিজিটাল তাপমাত্রা নিয়ন্ত্রণ। শক্তি দক্ষ শক্তি সঞ্চয়। অন্যান্য বৈশিষ্ট্য অটো সেন্সর। আকর্ষনীয় এই মডেলের এসির দাম ৪৩ হাজার টাকা।

General AOGA 24FETAHA Split Type 2 Ton AC

রোটারি কম্প্রেসার, নেতিবাচক আয়ন ডিওডোরাইজিং, গন্ধ অপসারণ, 160 ~ 200 sft আকারের ঘরের জন্য উপযুক্ত।

স্পেসিফিকেশন

কভারেজ 160 – 200 SFT রুমের সাইজ

ফিল্টার টাইপ অ্যান্টি ফাঙ্গাস বা ব্যাকটেরিয়া ফিল্টার, নেগেটিভ এয়ার আয়ন ডিওডোরাইজিং ফিল্টার, গন্ধ অপসারণ ফাংশন। কুলিং স্পিড 5304.5 ওয়াট কুলিং ক্যাপাসিটি। এয়ার কন্ট্রোল 2.0 লিটার / ঘন্টা ডিহ্যুমিডিফিকেশন / আর্দ্রতা অপসারণ, এয়ার সুইং, আপ / ডাউন সুইং ফ্ল্যাপ, অটো শাট ফ্ল্যাপ, স্বয়ংক্রিয় এয়ার ফ্লো অ্যাডজাস্টমেন্ট, মাল্টি এয়ারফ্লো

রিমোট কন্ট্রোল , টাইমার চালু/বন্ধ, তাপমাত্রা সামঞ্জস্য, শক্তি দক্ষ 2.76 EER। বিদ্যুৎ খরচ 1800 ওয়াট মোট বিদ্যুত খরচ, 8.8 এমপিএস অপারেটিং কারেন্ট। অন্যান্য বৈশিষ্ট্য 43 dB নয়েজ ইনডোর ইউনিট, BEE স্টার রেটিং: 3, রোটারি কম্প্রেসার, অটো রিস্টার্ট, স্লিপ মোড। আকর্ষনীয় এই মডেলের এসির দাম ৭৫ হাজার টাকা।

কিস্তিতে জেনারেল এসি কেনার নিয়ম

জেনারেল এসি কিস্তিতে কিনতে হলে আপনাকে প্রথমে সরাসরি জেনারেল শোরুম বা ই-প্লাজায় যেতে হবে। তারপরে তাদের সঙ্গে আলোচনা যে আপনি তাদের থেকে কিস্তিতে এসি কিনতে চান তারপরে সেই ই-প্লাজার সেলস ম্যানই আপনার সব ব্যাবস্থা করে দিবে। তবে এসি কেনার ক্ষেত্রে অবশ্যই আপনাকে ৪০% ডাউন পেমেন্ট করতে হবে। অর্থাৎ এসির যে বাজার মূল্য রয়েছে সেখান থেকে আপনাকে ৪০% টাকা প্রথমেই জমা দিতে হবে এবং পরবর্তীতে বাকি যেই ৬০% টাকা থাকবে সেটা কিস্তিতে পরিশোধ করতে হবে। অনেক সময় কিস্তিতে এসি কেনার ক্ষেত্রে আপনাকে ডিসকাউন্টও প্রদান করা হবে।

১৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন- Best Mobile Phone Under 15000 Taka
বাজারের সেরা ব্লুটুথ স্পিকার-best bluetooth speaker on the market
১৫০ সিসি তেল সাশ্রয়ী মোটরসাইকেল ২০২৩ - 150 cc oil efficient ২০২৪
কম তেলে বেশি চলে কোন মোটর সাইকেল - motorcycle runs more on less oil
হোন্ডা বাইকের দাম ২০২৩ - Honda bike ২০২৪
বাংলাদেশের সেরা ৫টি ১২৫ সিসি মোটরসাইকেল - Top 5 125cc Motorcycles in Bangladesh
মোটরসাইকেলের দাম ২০২৩ বাংলাদেশ - Motorcycle price 2023 Bangladesh
মোটরসাইকেলের মালিকানা পরিবর্তন ফি - Motorcycle ownership change fee
৫০ হাজার টাকার বাইক - 50 thousand rupees bike
১,৫০০০০ টাকার মধ্যে বাইক - Bike within 150000