ভালো ব্রান্ডের এসির ২০২৪
Good brand AC price 2022

Good brand AC price 2022

ভালো ব্রান্ডের এসির দাম ২০২২

দেশের অর্থনীতির উন্নয়নের সাথে মানুষের ক্রয় ক্ষ্মতাও বাড়ছে তাই অনেকে এখন এসি কিনছেন। এসি যারা কিনছেন তাদের এসি কেনার আগে কিছু বিষয়ে সচেতন হতে হবে। প্রথমত, বাড়ির ধরন বা আকার বুঝে এসি কেনা উচিত। যে রুমে এসি লাগাবেন তাতে যদি জানালা থাকে তবে পছন্দ অনুসারে ভালো ব্র্যান্ড দেখে ‘উইন্ডো এসি’ কিনে নিতে পারেন আপনার ঘরের আকার যদি ছোট হয় তাহলে এ ধরনের এসি কেনা যেতে পারে। ঘরের আকার বড় হলে বড় লাগবে এসি এবং ঘরের আকার ছোট হলে ছোট এসি।’

এসির নাম
এসির দাম
গ্রী এসি
৬৩,৯০০/-
জেনারেল এসি
৭৪,৯০০/-
মিডিয়া এসি
৪৯,৫২০/-
শার্প এসি
৫৮,৯০০/-
সিঙ্গার এসি
৪৮,৯৯০/-
শিগো এসি
৩৬,৫০০/-
ক্যারিয়ার এসি
৫৫,৫০০/-

এসির ব্র্যান্ড ও দাম

ওয়ালটনঃ- দেশীয় প্রতিষ্ঠান ‘ওয়ালটন’ বাজারে এনেছে বিভিন্ন মডেলের এয়ার কন্ডিশনার। বিভিন্ন জায়গায় ওয়ালটনের শো রুমে পাওয়া যাবে চারটি ভিন্ন ভিন্ন মডেলে। মানভেদে এসব এয়ার কন্ডিশনারগুলোর দাম ৪২ হাজার থেকে ৬৫ হাজার টাকা পর্যন্ত। শর্তসাপেক্ষে ওয়ালটন এসিতে দিচ্ছে ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং তিন বছরের সার্ভিস ওয়ারেন্টি।

প্যানাসনিকঃ-  এই ব্র্যান্ডের এক টন ক্ষমতার ইনভার্টার এসি পাওয়া যাবে ৮২ হাজার টাকায়। দেড় টন ক্ষমতার ইনভার্টার এসি কিনতে হলে গুনতে হবে ১ লাখ টাকা। একই ব্র্যান্ডের ইকোন্যাভি এসির দাম এক থেকে দেড় টনের জন্য ৭৫ হাজার টাকা থেকে ১ লাখ ২০ হাজার টাকা।

এছাড়া প্যানাসনিক’য়ের এক টন ক্ষমতার এসিতে ইনভার্টার এবং ইকোন্যাভি অপশন একই সঙ্গে পেতে হলে খরচ করতে হবে ১ লাখ টাকা থেকে দেড় লাখ টাকা। এই এয়ার কন্ডিশনারগুলোর উপর দুই বছরের পার্টস ওয়ারেন্টি এবং তিন বছরের বিক্রয়োত্তর সেবা দেওয়া হচ্ছে।

এলজিঃ- এলজি’র নিজস্ব শো রুমে পাওয়া যাবে বিভিন্ন মডেলের স্প্লিট এয়ার কন্ডিশনার। এক্ষেত্রে এক থেকে দেড় টন ক্ষমতার এলজি এসি গুলোর দাম হতে পারে ৬৫ হাজার থেকে ১ লাখ ২০ হাজার টাকা পর্যন্ত। এলজি’র এসিগুলোর দাম কিস্তির মাধ্যমে দেওয়া যাবে। এক্ষেত্রে এসির মূল দামের ৫০ শতাংশ পরিশোধ করে বাকি টাকা সাড়ে তিন শতাংশ সুদ হারে তিন কিস্তিতে পরিশোধ করা যাবে।

১০ হাজার টাকার মধ্যে ভালো ১০টি স্মার্টফোন-10 good smartphones out of 10 thousand rupees
পোকো মোবাইলের দাম ২০২৩-Poco Mobile Phones ২০২৪
নগদ একাউন্টের ২০২৪
নকিয়া ফোনের দাম ২০২৪
স্যামসাং মোবাইল ফোনের ২০২৪
গ্যালাক্সি জেড ফোল্ড ৩-Galaxy Z Fold3 5G দাম ও বিবরন
শাওমি এমআই ১১ লাইট-mi 11 lite price in bangladesh
গ্রী এসির দামের ২০২৪
কম তেলে বেশি চলে কোন মোটর সাইকেল - motorcycle runs more on less oil
মোটরসাইকেলের যন্ত্রাংশের দোকান কোথায় - Where is the motorcycle parts store?