ফ্রিজের দাম ২০২২ বাংলাদেশ
Refrigerator price 2022 Bangladesh

ফ্রিজের দাম ২০২২ বাংলাদেশ

Refrigerator price 2022 Bangladesh

আজকে আমরা আপনাদের যে বিষয়টি নিয়ে জানাবো সেটি নিত্যপ্রয়োজনীয় জীবনের অতি গুরুত্বপূর্ণ একটি বিষয়। বেশ কয়েক বছর আগে যদিও এই বিষয়টি সকলের জানার প্রয়োজন ছিল না, কিন্তু বর্তমানে এখন বাংলাদেশের বিদ্যুৎ খাতে উন্নয়নের ফলে মানুষের ঘরে ঘরে চলে এসেছে ফ্রিজ। যার কারণেই প্রত্যেকেই তাদের পছন্দ অনুযায়ী ফ্রিজের দাম যাচাই এবং ফ্রিজের মডেল গুলো জানতে আগ্রহী রয়েছেন। বিভিন্ন ধরনের ফ্রিজ কোম্পানি বাংলাদেশে তাদের ব্যবসা পরিচালনা করছে এর মধ্যে বেশির ভাগ ফ্রিজ কোম্পানি বাংলাদেশের নিজস্ব কোম্পানি।

ভিশন ফ্রিজের দাম ও মূল্য তালিকা ২০২২

Vision Refrigerator price in Bangladesh 2022

আপনারা যারা একটি ভিশন ফ্রিজ কিনবেন বলে অনেকদিন যাবত পরিকল্পনা করছেন কিন্তু পরিকল্পনা ব্যাহত হচ্ছে সঠিক তথ্য না জানার কারণে তাদের জন্য আমরা নিয়ে এসেছি আজকের এই পোস্ট। আপনারা আমাদের এই পোস্ট থেকে ভিশন ফ্রিজের ২০২২ সালের সকল মডেলের মূল্য তালিকা জানতে পারবেন এতে করে আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী কোন ফ্রিজ কিনবেন সেটা পূর্বপরিকল্পনা করে রাখতে পারবেন। আপনারা যদি সত্যি ভিশন ফ্রিজের ২০২২ সালের মূল্য তালিকা জানতে চান তাহলে আমাদের পোস্ট এর নিচের অংশ মনোযোগ সহকারে পড়ুন। আমরা সেই অংশগুলোতে প্রত্যেকটি মডেল অনুযায়ী সেই ফ্রিজের মূল্য তালিকা সংযুক্ত করব।

ভিশন ব্লুমিক্স থ্রিডি কালার ফ্রিজ

এটি অত্যন্ত চমৎকার একটি ফ্রিজ, যারা এই ফ্রিজটির সংগ্রহ করতে চান তারা করতে পারেন। এই ফ্রিজটির কোড নম্বর হলো 827818, এবং এটা 262 লিটার এর একটি ফ্রিজ। এই ফ্রিজের দরজা তে কাচের প্রলেপ দেওয়া আছে। মডেল নাম্বার হলো VIS-262G এবং এই ফ্রিজ টিতে তে কম শব্দ হয়। এই ফ্রিজের মূল্য দেওয়া আছে 33 হাজার 100 টাকা।

ভিশন গোল্ডেন কালার ফ্রিজ

অত্যন্ত দারুণ দেখতে’ এই ফ্রিজটির আপনারা সংগ্রহ করতে পারেন। এই ফ্রিজটির দেখতে খুবই দারুণ এবং এই ফ্রিজের যে কনফিগার রয়েছে সেগুলো খুব সুন্দর। এই ফ্রিজ এর দরজাটি একদম কাছের প্রলেপ দেওয়া রয়েছে। 262 লিটার এর এই ফ্রিজটির ওজন হবে 66.82 কেজি। এই ফ্রিজটির কোড নাম্বার হলো 827809 এবং এই ফ্রিজের ভিতরে অনেক বেশি জায়গা রয়েছে। এই ফ্রিজের মূল্য 33100 টাকা।

ভিশন রেড ওয়াটার লিলি ফ্রিজ

নাম শুনেই অনেকেই বুঝতে পারছেন ফ্রিজ টি কেমন হতে পারে। দেখতে কত সুন্দর এই ফ্রিজটির সামনের দিকে ওয়াটার লিলি ফুলের সুন্দর একটি ছবি রয়েছে। এই ফ্রিজটির মডেল অনেক সুন্দর এবং অনেকেই ফ্রিজ পছন্দ করেন। সামনের দরজা টি সম্পূর্ণ কাচের প্রলেপ দেওয়া এবং এই ফ্রিজটি 216 লিটার। মডেল নাম্বার VIS-216GD, এবং পণ্য কোড 827868। এই ফ্রিজের মূল্য 29500 টাকা।

ভিশন RE-222 মডেলের ফ্রিজ

খুব সুন্দর ডিজাইনের তৈরি এই ফ্রিজটির সকলের মন কাড়তে পারে। ফ্রিজের বেশ কয়েকটি কালার রয়েছে যা সকলকে আকৃষ্ট করতে পারে। এই ফ্রিজ সর্বমোট 222 লিটার জায়গা আপনাকে দেবে। শতভাগ কপার কন্ডেন্সার রয়েছে এই ফ্রিজে। আপনি এই ফ্রিজটির কিনলে একটি ফিজার বক্স সম্পূর্ন ফ্রি পাবেন। এই ফ্রিজ টির মূল্য দেওয়া আছে 25600 টাকা। তাই যারা সাধ্যের মধ্যে এই ফ্রিজটির সংগ্রহ করতে চান তারা খুব সহজেই সেটি করতে পারবেন।

ভিশন VIS-216-GD মডেলের ফ্রিজ

আপনারা যারা ভিশন ফ্রিজ কিনতে আগ্রহী রয়েছেন তারা VIS-216-GD এই মডেলের ফ্রিজ দেখতে পারেন। অতন্ত মনকাড়া ডিজাইনের এই যে কারো পছন্দ হতে পারে। অত্যন্ত কম দামে এই ফ্রিজ পাওয়া যাচ্ছে বলে সকলের সাধ্যের মধ্যে ফ্রিজটির রয়েছে এবং আপনারা চাইলে এই ফ্রিজ টি খুব সহজেই সংগ্রহ করতে পারবেন। এতে আছে ইন্টেরিয়র লেড লাইট এবং এর থার্মোস্ট্যাট নিয়ন্ত্রণযোগ্য। শতভাগ কপার কন্ডেন্সার যুক্ত এই পেজটি আপনারা পেয়ে যাবেন শুধুমাত্র 29500 টাকায়।

ভিশন GD REF 185 ফ্রিজ

আপনারা যারা ভিশনের ফ্রিজ কিনতে চাচ্ছেন এবং সাধ্যের মধ্যে একটি ফ্রিজ টি চান তারা এই দেখতে পারেন। দেখতে অত্যন্ত সুন্দর এই ফ্রিজ টি আপনার সাধ্যের মধ্যে হতে পারে। এই ফ্রিজে পেয়ে যাবেন আপনি 185 লিটার জায়গা। ছোট পরিবারের জন্য এটি সুন্দর একটি জায়গা এবং আপনারা চাইলে এই ফ্রিজ সংগ্রহ করতে পারেন। এই ফ্রিজের দরজায় সম্পূর্ণ কাজের প্রলেপ দেওয়া আছে এবং আপনারা এ ফিফটি শুধুমাত্র 25175 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন।

ভিশন GD REF 150 ফ্রিজ

যাদের সামর্থ্য একটু কম এবং যারা সাধ্যের মধ্যেই সংগ্রহ করতে চাচ্ছেন তাদের জন্য ভীষণ নিয়ে এসেছে 20000 টাকার কম এর মধ্যে বেশকিছু ফ্রিজ। আপনারা এই মডেলের ফ্রিজ দেখতে পারেন এই ফ্রিজ টি আপনার চাহিদা অনুযায়ী যথেষ্ট খাদ্য সংরক্ষণ করতে পারবেন। শতভাগ কপার কন্ডেন্সার মুক্ত এই একটি ফ্রিজ। এটি আমাদের দেশও একটি পণ্য এবং ক্যানন ইতালি প্রযুক্তিতে তৈরি। যারা ভিশনের ফ্রিজ কম দামের মধ্যে সংগ্রহ করতে চাচ্ছেন তাদের জন্য GD REF 150 এই ফ্রিজ টি শুধুমাত্র 18850 টাকায় বিষয় নিয়ে এসেছে।

মার্সেল ফ্রিজের দাম ও মূল্য তালিকা ২০২২

Marcel Refrigerator price in Bangladesh 2022

প্রতিনিয়ত এ বাজারে আসছে নতুন মডেলের ফ্রিজ। মার্সেল কোম্পানির বাজারে যে কয়টি নতুন মডেলের ফ্রিজ ২০২২ সালে ছেড়েছে আমরা আজকে সেই ফ্রিজ গুলোর মডেল নিয়ে আলোচনা করব। এতে করে যারা নতুন ফ্রিজ কিনতে আগ্রহী হয়েছেন তারা এই মডেল গুলো সম্পর্কে জানতে পারবেন। তাই আপনি আপনার পছন্দ অনুযায়ী মডেল টি বেছে নিতে পারবেন। মডেল এর পাশাপাশি আমরা দাম উল্লেখ করব এবং সেই দাম অনুযায়ী আপনারা পণ্য ক্রয় করতে পারবেন।

অনেকেই অনেক সময় বর্ণনা অনুযায়ী ফ্রিজের মডেল বুঝতে পারেন না তাই তারা ছবিগুলো দেখার জন্য আগ্রহ প্রকাশ করেন। আমরা আজকে আপনাদের মডেল এর বর্ণনা জানানোর পাশাপাশি চেষ্টা করব প্রত্যেকটি মডেলের ফ্রিজ এর ছবি সংযুক্ত করতে। এতে করে এই ছবিগুলো দেখে আপনারা মডেল সম্পর্কে সহজে ধারণা পেয়ে যাবেন। ফ্রিজ এর আউটলুক কেমন হবে এবং সেই ফ্রিজের কালার গুলো কেমন হবে এবং সেই কালারের উপর নকশা গুলো কেমন হবে তা আপনারা এই ফ্রিজের ছবি দেখে জানতে। আমরা চেষ্টা করব আপনাদের চাহিদা অনুযায়ী আপনাদের ফ্রিজ গুলো দেখাতে।

মার্সেল MFC-C6E-GDEL ফ্রিজ

আপনারা যারা ফ্রিজ কিনবেন বলে ভাবছেন তারা মার্সেল কোম্পানির ফ্রিজ গুলো দেখতে পারেন।মার্সেল MFC-C6E-GDEL ফ্রিজ এই মডেলের ফ্রিজ দেখতে অত্যন্ত চমৎকার একটি ফ্রিজ। এই ফ্রিজের বাইরের আবরণটি এত সুন্দর ভাবে তৈরি করা হয়েছে যে সকলেই ফ্রিজ পছন্দ করবেন। এই ফ্রিজে রয়েছে ইনভার্টার টেকনোলজি এবং ন্যানো হেলথ কেয়ার টেকনোলজি।

এছাড়াও এই ফ্রিজের রয়েছে সুপার স্লিম গ্লাস ডোর এবং তামার কনডেনসার মুক্ত। 100% পরিবেশবান্ধব এই ফ্রিজ এর গভীরতা প্রায় 645 মিলিমিটার এবং চাওড়া 645 মিলিমিটার। এই ফ্রিজটির ক্যাপাসিটি প্রায় 380 লিটার যা একটি বড় পরিবারের জন্য যথেষ্ট। আপনারা এই ফ্রিজ ক্রয় করতে পারবেন শুধু মাত্র 39 হাজার 900 টাকায়। তাই যারা ভালো মানের ফ্রিজ কম দামে ক্রয় করতে চান তারা মার্সেল ফ্রিজের এই মডেল টি দেখতে পারেন।

মার্সেল 2MFC-C6E-GDNE ফ্রিজ

এখন যেই মডেলের ফ্রিজ এর কথা বলব সেই মডেলটি খুব দারুণ একটি মডেল। এই মডেলের আউটলুক এতটা সুন্দর করা হয়েছে যে আমার এই মডেলের ফ্রিজ গুলো সত্যিই খুব সুন্দর লাগে। বাইরের দরজায় দুইটিতে দেওয়া আছে কাচের প্রলেপ যা দেখতে অত্যন্ত সুন্দর এবং মানসম্মত। এই ফ্রিজে রয়েছে সুপার স্লিম গ্লাস ডোর টেকনোলজি। ফ্রিজের সর্বোচ্চ ধারণক্ষমতা 380 লিটার এবং যা সেফটি হিসাবে 13.5 সিএফটি। তামার কনডেনসার যুক্ত এই ফ্রিজ শতভাগ পরিবেশ বান্ধব। এই ফ্রিজের গভীরতা 645 মিলিমিটার এবং চওড়া 645 মিটার। এই ফ্রিজের দাম নির্ধারণ করা হয়েছে 39 হাজার 390 টাকা।

মার্সেল MFC-C4H-NEXX মডেল

বাংলাদেশের ফ্রিজ কোম্পানি গুলোর মধ্যে মার্সেল অন্যতম একটি কোম্পানি। মার্সেল কোম্পানির যে কয়টি ফ্রিজ রয়েছে তার মধ্যে এই ফ্রিজ দেখতে দারুন একটি ফ্রিজ। এই ফ্রিজের বাইরে আউটলুকে দেওয়া হয়েছে দারুণ দুইটি কালার। এই কালার দুটি যে কেউ দেখলে পছন্দ করবেন। এখানে দেওয়া রয়েছে ন্যানো হেলথ কেয়ার টেকনোলজি এবং ইনভার্টার টেকনোলোজি। এ ফ্রিজ ক্যাপাসিটি 348 লিটার একটি পরিবারের জন্য যথেষ্ট।

তামার কনডেনসার যুক্ত এই ফ্রিজ 100 ভাগ পরিবেশ বান্ধব। এই পেজের চওড়া 650 মিলি মিটার এবং গভীরতা 645 মিনিমিটার। সুপার স্লিম গ্লাসডোর রয়েছে এই ফ্রিজে এবং ফ্রিজের উচ্চতা শতাংশ 40 মিলিমিটার। এই ফ্রিজের মূল্য নির্ধারণ করা হয়েছে 33 হাজার 900 টাকা।

মার্সেল MFC-C4H-GDEL-XX

মার্সেল কোম্পানির খুব ভালো মানের ফ্রিজ গ্রাহকদের উপহার দেয়ার মাধ্যমে গ্রাহকদের মন জয় করেছে খুব তাড়াতাড়ি। এখন যেই ফ্রিজ কথা বলব সেই ফ্রিজ বাইরের দরজা তে কাচের প্রলেপ দেওয়া হয়েছে। যাতে করে কোনভাবে বাইরের দরজাতে মরিচা বা দাগ পড়ার কোনো সুযোগ নেই। এছাড়া ওই ফ্রিজের রয়েছে ইন্টালিজেন্ট ইনভার্টার টেকনোলজি এবং ন্যানো হেলথকেয়ার। সুপার স্লিম গ্লাস ডোর এবং একশভাগ পরিবেশবান্ধব এই ফ্রিজ। এই ফ্রিজের চওড়া 650 মিলিমিটার এবং গভীরতা 645 মিলিমিটার। এই ফ্রিজ এর দাম নির্ধারণ করা হয়েছে 36 হাজার 500 টাকা। এই ফ্রিজের সর্বোচ্চ ক্যাপাসিটি 348 লিটার যা সেফটি হিসাব করলে 12.5 সিএফটি হয়।

মার্সেল MFC-C4H-GDNE-XX

এখন যেই ফ্রিজ নিয়ে কথা বলব সেই ফ্রিজটি আমার পছন্দের একটি ফ্রিজ। গ্লাস ডোর দিয়ে বাইরের ফ্রিজে এত সুন্দর নকশা করা আছে যে এই ফ্রিজ দেখলে যে কেউ পছন্দ করবেন। এই ফ্রিজেও ব্যবহার করা হয়েছে ন্যানো হেলথ কেয়ার টেকনোলজি। ইন্টালিজেন্ট ইনভার্টার টেকনোলোজি দেওয়া রয়েছে এই ফ্রিজে যা ফ্রিজ থেকে অটোমেটিক কন্ট্রোল করবে। ভিতরে দেওয়া রয়েছে সুপার স্লিম গ্লাস ডোর।

এবং এই ফ্রিজের ক্যাপাসিটি সর্বোচ্চ 348 লিটার যা সেফটি হিসেবে 12.5 সিএফটি। এই ফ্রিজের কনডেন্সার সম্পূর্ণ তামা দিয়ে তৈরি এবং এই ফ্রিজের অপারেটিং ভোল্টেজ খুব কম। বিদ্যুৎ ছাড়াই এই ফ্রিজ আপনাকে 12 ঘন্টা ব্যাকআপ দিবে। ফ্রিজের চওড়া 650 মিলি মিটার এবং গভীরতা 645 মিনি মিটার এবং উচ্চতা 1740 মিনিট মিলিমিটার। ফ্রিজের দাম নির্ধারণ করা হয়েছে 36 হাজার 200 টাকা।

কিস্তিতে মার্সেল ফ্রিজ ২০২২

অনেকেই সরাসরি ফ্রিজ কিনতে পারেন না তাদের জন্য মার্সেল কোম্পানির সুযোগ রেখেছে কিস্তিতে ফ্রিজ ক্রয় করার। এক্ষেত্রে অনেকে মনে করেন যদি কিস্তিতে ফ্রিজ ক্রয় করা হয় তাহলে সেই ক্ষেত্রে ফ্রিজের দাম অধিক ধরা হয়। আপনারা এখনও জানেন না যে যদি আপনি শুধু মাত্র ছয় মাসের মধ্যে কিস্তি পরিশোধ করেন এবং সেই হিসাবে ফ্রিজ ক্রয় করেন তাহলে আপনাকে অতিরিক্ত কোনো মূল্য পরিশোধ করতে হবে না।

সিঙ্গার ফ্রিজের দাম ও মূল্য তালিকা ২০২২

Singer Refrigerator price in Bangladesh 2022

২০২২ সালে যে কয়টি ফ্রিজের নতুন মডেল এসেছে সেই কয়েকটি মডেল নিয়ে আমরা আজকে কথা বলার চেষ্টা করব। ২০২২ সালে বেশ কয়েকটি সিঙ্গার ফ্রিজ এর নতুন মডেল এসেছে এবং প্রত্যেকটি মডেলের দারুন এবং প্রত্যেকটি মডেলের দামে কিছু মূল্য ছাড় দেওয়া হয়েছে। যে বিষয় নিয়ে আমরা আলোচনা করার চেষ্টা করব। আমরা আরো চেষ্টা করবো কিছু কম দামি এবং সাধ্যের মধ্যে সিঙ্গার ফ্রিজের দাম আপনাদের সামনে তুলে ধরতে। যেহেতু সকলের চাহিদা একই রকম না তাই সকলের চাহিদা অনুযায়ী আমরা কম বেশী সকল ধরনের দামের সিঙ্গার ফ্রিজের মূল্যতালিকা আপনাদের তুলে ধরবো।

সিঙ্গার FF2-69D ফ্রিজ

আপনারা যারা একটু বেশি দামের একটু বড় ফ্রিজ নিতে চাচ্ছেন তাদের জন্য সিঙ্গার নিয়ে এসেছে দারুন একটি ফ্রিজ। সিঙ্গার FF2-69D ফ্রিজ টি একটি দুই পাল্লা বিশিষ্ট ফ্রিজ। এই ফ্রিজের মধ্যে আপনি বেশ কিছু নতুন ফিচার পেয়ে যাবেন এবং এ ফ্রিজ দেখতে খুবই সুন্দর একটি ফ্রিজ। মূল্য নির্ধারণ করা হয়েছে 100,990 টাকা। এই ফ্রিজ টা 521 লিটার side-by-side রেফ্রিজারেটর। 347 লিটারেচার ধারণ ক্ষমতা এবং 174 লিটার নেট ফ্রিজার ফুড স্টোরেজ ক্ষমতা রয়েছে এই ফ্রিজের।

এই ফ্রিজে রয়েছে একাধিক এয়ার ফ্লও এবং কুলিং সিস্টেম এবং দ্রুত শীতলীকরণ টেকনোলজি সমৃদ্ধ সৃষ্টি হতে পারে আপনার পছন্দের মধ্যে সবার ওপরে।

সিঙ্গার FF2-69 ফ্রিজ

যারা আকর্ষণীয় এবং অনেক বড় মাপের সিঙ্গার ফ্রিজ সংগ্রহ করতে চাচ্ছেন তাদের জন্য এটি আরো একটি সুন্দর মডেল। আমরা আগে যে মডেলটির কথা বলেছি প্রায় একই ধরনের মডেল কিন্তু ভিন্ন কিছু ফিচার নিয়ে এই ফ্রিজটির তৈরি। এখানে ব্যবহার করা হয়েছে ব্ল্যাক গ্লাস ডোর সিস্টেম যেটি সর্বোচ্চ তাপমাত্রা তেও কাজ করতে সক্ষম এবং ভিতরে অবস্থিত অ্যান্টি-ব্যাকটেরিয়া সিস্টেম ফ্রিজের ভিতরে রাখে জীবাণুমুক্ত এবং ফ্রেশ। সিঙ্গার ফ্রিজের সিঙ্গার FF2-69D ফ্রিজ এই মডেলটির মূল্য নির্ধারণ করা হয়েছে 105,990 টাকা।এই ফ্রিজে আপনি সর্বোচ্চ 521 লিটার জায়গা পাবেন।

সিঙ্গার BCD-333R-DGG ফ্রিজ

যারা সিঙ্গার কোম্পানির মাঝারি দামের মধ্যে ফ্রিজ খুঁজছেন তাদের জন্য এই ফ্রিজ টা খুবই দারুণ একটি ফ্রিজ হতে পারে। এই ফ্রিজের সর্বমোট 333 লিটার ধারণক্ষমতা আছে এবং ফ্রিজ টা দীর্ঘমেয়াদি প্রযুক্তি সংযুক্ত করা হয়েছে। আপনার পছন্দের মধ্যে এই ফ্রিজটির দারুন সার্ভিস আপনাকে প্রদান করবে। মাউন্টেন এভারেস্ট প্রযুক্তি সমৃদ্ধ এই ফ্রিজ টা আপনাকে দিবে দীর্ঘ সময় ধরে খাবার ফ্রেশ রাখার নিশ্চয়তা। এই ফ্রিজটির মূল্য নির্ধারণ করা হয়েছে 40290 টাকা।

সিঙ্গার DF2-18RN ফ্রিজ

যাদের খুব বড় ফ্রিজ কেনার সামর্থ্য নেই তাদের জন্য সিঙ্গার রেখেছে বেশ কয়েকটি কমদামের সাধ্যের মধ্যে ফ্রিজ। আপনারা শুধু মাত্র 20 হাজার 290 টাকায় এই ফ্রিজ কিনতে পারবেন। এই ফ্রিজ টা অত্যন্ত ভালো মানের একটি ফ্রিজ। ফ্রিজ টা আপনাকে দিবে সর্বোচ্চ 80 লিটার পর্যন্ত ধারণক্ষমতা আর সাথে থাকছে উন্নত কালার গার্ড প্রযুক্তি। এছাড়াও এর ফ্রস্ট ফ্রিজ টেকনোলজি আপনার খাবার কে রাখবে দীর্ঘ সময়ব্যাপী ফ্রেশ এবং জীবাণুমুক্ত। এর বেশ কয়েকটি কালার রয়েছে এবং আপনার প্রতিটি কালার ভালো লাগার কথা।

সিঙ্গার BCD-198R-BJY ফ্রিজ

আপনারা যারা সাধ্যের মধ্যে ভালো মানের ফ্রিজ খুঁজছেন তাদের জন্য সিঙ্গার নিয়ে এসেছে খুবই ভালো মানের একটি ফ্রিজ।সিঙ্গার BCD-198R-BJY ফ্রিজ টি আপনারা যদি সংগ্রহ করতে চান তাহলে শুধু মাত্র 29 হাজার 290 টাকা দিয়েই ফ্রিজ টা আপনারা কিনতে পারবেন। এই ফ্রিজটির সর্বমোট 198 লিটার ধারণক্ষমতা সম্বলিত একটি ফ্রিজ। এই ফ্রিজে রয়েছে দীর্ঘমেয়াদি ফ্রেশ প্রযুক্তি এবং ফ্রস্ট কুলিং টাইপ। এই ফ্রিজে রয়েছেন লক এন্ড কি সুবিধা যাতে আপনি ফ্রিজটি আপনার সুবিধামতো লক করে রাখতে পারেন।

সিঙ্গার BCD-198F-DRS ফ্রিজ

সাধ্যের মধ্যে পরিবেশ বান্ধব এই পেজটি আপনার জন্য খুবই ভাল একটি পেজ হতে পারে। এই ফ্রিজ টা তে রয়েছে পরিবেশবান্ধব গ্যাস প্রযুক্তি এবং দীর্ঘমেয়াদী প্রযুক্তি যা আপনার খাবারকে রাখবে দীর্ঘক্ষন ধরে ফ্রেশ। 45% কম্প্রেশন রেট এবং 260 জন রয়েছে এই ফ্রিজ টিতে। এই ফ্রিজে রয়েছে গ্লাস ডোর প্লেট এবং ফ্রিজের ধারণক্ষমতা সর্বমোট 198 লিটার। আপনারা সিঙ্গারের 198 লিটার এর সিঙ্গার BCD-198F-DRS ফ্রিজ এই ফ্রিজটির সংগ্রহ করতে পারবেন শুধুমাত্র 26590 টাকায়।

সিঙ্গার BCD-243R-BJY ফ্রিজ

অল্প মূল্যের মধ্যে উন্নত কোয়ালিটির সিঙ্গার ফ্রিজ মানেই আপনি এই ফ্রিজ টা সংগ্রহ করতে পারবেন।সিঙ্গার BCD-243R-BJY ফ্রিজ মডেলের ফ্রিজের মূল্য নির্ধারণ করা হয়েছে শুধু মাত্র 38 হাজার 990 টাকা। ফ্রিজ টাতে রয়েছে 243 লিটার ধারণক্ষমতা যা একটি পরিবারের জন্য খুবই ভালো মানের একটি জায়গা। রেফ্রিজারেটর আয়তন প্রায় 121.5 এবং ফ্রিজার এর আয়তন প্রায় 121.5।

এই ফ্রিজেও রয়েছে দীর্ঘ মেয়াদী ফ্রেশ প্রযুক্তি যা আপনার খাবারকে চমৎকারভাবে ফ্রেশ থাকবে এবং জীবাণুমুক্ত রাখবে। ধারণক্ষমতার অনুপাত প্রায় 50 শতাংশ এবং 50 শতাংশ। অর্থাৎ আপনি ফ্রিজে এবং ডিপ ফ্রিজে সমান পরিমান জায়গা পেয়ে যাবেন। এটি একটি ফ্রস্ট রেফ্রিজারেটর এবং এই ফ্রিজের বেশ কয়েকটি কালার রয়েছে যা আপনার মন কাড়বে।

স্যামসাং ফ্রিজের দাম ও মূল্য তালিকা ২০২২

Samsung Refrigerator Price in Bangladesh 2022

অনেকেই ভাবছেন একটি ফ্রিজ কিনবে এবং সেটি ভালো কোম্পানির ফ্রিজ কিনবেন। অবশ্যই স্যামসাং কোম্পানির ফ্রিজ গুলো অত্যন্ত ভালো মানের হয়ে থাকে এবং অনেকে নিঃসন্দেহে এই কোম্পানির ফ্রিজ কিনে থাকেন। আপনারা যদি স্যামসাং কোম্পানির ফ্রিজ কিনতে চান তাহলে অবশ্যই কেনার পূর্বে আমাদের এই পোষ্টের সাহায্য আপনাকে নিতে হবে।

কেননা আপনারা আমাদের এই পোষ্টের মাধ্যমে ২০২২ সালের স্যামসাং ফ্রিজের যে কয়েকটি মডেল এসেছে প্রত্যেকটি মডেল সম্পর্কে জানতে পারবেন। এই মডেলগুলোর বাজার মূল্য সম্পর্কে আপনারা জানতে পারবেন। এতে করে আপনারা ফ্রিজ কেনার পূর্বে আপনাদের পূর্ব পরিকল্পনা সম্পন্ন করতে পারবেন যা আপনাদের আর্থিক ব্যবস্থাপনা অত্যন্ত সাহায্যকারী হবে।

স্যামসাং ফ্রিজ ঈদ অফার 2022

ফ্রিজ অত্যন্ত প্রয়োজনীয় একটি জিনিস একটি পরিবারের জন্য। তবে এই ফ্রিজ গুলো সচরাচর আমরা বিভিন্ন উৎসব এবং আনন্দের সময় কিনে থাকি। বাংলাদেশ বেশিরভাগ ফ্রিজ বিক্রি হয় ঈদের পূর্ববর্তী সময়ে বিশেষ করে ঈদুল আযহার সময়। কেননা এই সময় একটি উৎসবের সময় এবং এই উৎসবকে আরও সুন্দর করতে বাড়িতে নতুন কিছু নিয়ে আসতে সকলে পছন্দ করেন। তাই কোম্পানিগুলো কাস্টমারদের আকৃষ্ট করতে ঈদ পূর্ববর্তী কিছু অফার অর্থাৎ ঈদ অফার দিয়ে থাকেন।

অফার গুলোর মধ্যে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের অফার দেওয়া থাকে। বিশেষ মূল্য ছাড় অথবা ফ্রিজ কিনলেই গিফট অথবা একটি কিনলে একটি ফ্রি এইরকম ধরনের অফার বিভিন্ন কোম্পানি দিয়ে থাকে। স্যামসাং কোম্পানি এর ধারাবাহিকতায় তাদের ফ্রিজ গুলোতে ঈদ পূর্ববর্তী সময়ে বিভিন্ন অফার প্রদান করে। আপনারা যদি ঈদের পূর্ববর্তী সময়ে ফ্রিজ কিনবেন বলে ভাবেন তাহলে অবশ্যই আপনাদের নিকটস্থ শোরুমে আগে থেকে যোগাযোগ করবেন ঈদ অফার গুলো জানতে। আপনারা আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করলেও ঈদ অফার সম্পর্কে জানতে পারবেন। ছাড়া আপনারা চাইলে স্যামসাং এর অফিশিয়াল ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করে ও সেখান থেকে ঈদ অফার গুলো জানতে পারবেন।

স্যামসাং RT27HARZASP/D2

স্যামসাং কোম্পানির ফ্রিজ গুলোর মধ্যে এটি দারুন একটি ফ্রিজ। স্যামসাং RT27HARZASP/D2 মডেলের ফ্রিজ গুলো অত্যন্ত ভালো এবং আউটলুক দেখতে খুব সুন্দর হয়। কম বাজেটের মধ্যে এই ফ্রিজ আপনার পছন্দের ফ্রিজ হতে পারে। এই ফ্রিজে টোটাল ক্যাপাসিটি রয়েছে 275 লিটার যা একটি পরিবারের জন্য যথেষ্ট। এতে রয়েছে অসাধারণ ক্লাসিক ডিজাইন এবং কালার অ্যাস হোয়াইট রঙের হয়ে থাকে।

ফাইভ স্টার এনার্জি সেভিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে এতে এবং অ্যাডভান্সড ফার্স্ট কুলিং সিস্টেম রয়েছে এতে। এই ফ্রিজটির দাম নির্ধারণ করা হয়েছে 27,900 টাকা। যারা সাশ্রয়ী মূল্যে একটি ভালো মানের স্যামসাং ফ্রিজ কিনতে চাচ্ছেন তাদের জন্য প্রথম পছন্দ হতে পারে এই ফ্রিজ।

স্যামসাং RT39K5068GL/D2

একটু বড় জায়গা জুড়ে জিনিস রাখার জন্য বড় ফ্রিজ এর দরকার তারা এই ফ্রিজ পছন্দ করতে পারে। এই ফ্রিজ দেখতে অত্যন্ত সুন্দর এবং বাইরের আউটলুক টা খুবই ভালো। স্যামসাং ব্র্যান্ডের মাঝারি মূল্যের এই ফ্রিজ আপনি খুব সহজেই আপনার করে নিতে পারেন। এই ফ্রিজ টোটাল ক্যাপাসিটি রয়েছে 394 লিটার যা একটি পরিবারের জন্য অনেক বড় ক্যাপাসিটির একটি জায়গা।

এই ফ্রিজ এর চার ভাগের এক ভাগ রয়েছে রেফ্রিজারেটর এবং বোতল গার্ড করেছে এই ফ্রিজে। ইকো হেলথ কেয়ার টেকনলজি রয়েছে এই ফ্রিজ এবং অ্যাডভান্স ফাস্ট কুলিং সিস্টেম রয়েছে এই ফ্রিজে। এই ফ্রিজটির বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে 55 হাজার 900 টাকা। কালার রয়েছে তিনটি একটি হল ব্ল্যাক একটি হলো ব্রাউন এবং আরেকটি হলো চকলেট।

স্যামসাং RF60J9090SL

আপনি ভাবছেন একটি বড় বাজেটের এবং ডাবল ডোর স্যামসাং ফ্রিজ কিনবে। যেহেতু আপনার বাজেট একটু বেশি তাই অবশ্যই আপনাকে ব্র্যান্ড ফ্রিজ কেনা উচিত। স্যামসাং তার মধ্যে অন্যতম এবং স্যামসাং নিয়ে এসেছে এরকম এমন একটি ফ্রিজ আপনার পছন্দ হতে পারে। স্যামসাং RF60J9090SL মডেলের এই ফ্রিজে জায়গা রয়েছে 680 লিটার। আপনি হয়তো বুঝতে পেরেছেন 680 লিটার মানে অনেক জায়গা।

এছাড়াও এই ফ্রিজে রয়েছে অসাধারণ ক্লাসিক ডিজাইন এবং কালার রয়েছে দুই ধরনের। বোতল কার্ড সিস্টেম রয়েছে এখানে এবং ওপরে ডিম এবং নিচের দিকে নরমাল এর ব্যবস্থা রয়েছে। ইকো হেলথ কেয়ার টেকনোলজি রয়েছে এতে এবং এডভান্স ফাস্ট কুলিং সিস্টেম রয়েছে এতে। যেহেতু এই ফ্রিজ গুলোর কোয়ালিটি এবং মান ভালো হয়ে থাকে তাই এই ফ্রিজ গুলো দাম একটু বেশি হয়। এই ফ্রিজের মূল্য নির্ধারণ করা হয়েছে 90 হাজার 900 টাকা।

স্যামসাং RS82A6000B1/TL

স্যামসাং কোম্পানির ভালো মানের ফ্রিজ গুলোর মধ্যে এটি অন্যতম। এই ফ্রিজে জায়গা রয়েছে টোটাল 885 লিটার। আপনারা হয়তো বুঝতে পেরেছেন কতটা জায়গা রয়েছে এই ফ্রিজে। জায়গা নিয়েও তেমন কোনো প্রশ্ন হবে না ঠিক তেমন ফ্রিজের বাইরে লোকটি নিয়েও অনেকের কোন ধরনের প্রশ্ন না হতেই পারে। মিস্টার বাইরের লোক এতটা অসাধারণ ভাবে তৈরি করা হয়েছে যে যে কেউ দেখার সঙ্গে সঙ্গে ফ্রিজটা প্রেমে পড়ে যেতে পারে।

অসাধারণ দেখতে এই ফ্রিজ টি তে রয়েছে দুই সাইট দরজা বিশিষ্ট এবং প্রত্যেকটি দরজা ভেতরের অংশে আপনি আপনার জিনিস রাখতে পারবেন। side-by-side নরমাল ডিপ সিস্টেম রয়েছে এতে এবং ইকো হেলথ কেয়ার টেকনলজি রয়েছে এখানে। অ্যাডভান্সড ফার্স্ট কুলিং সিস্টেম যুক্ত এই ফ্রিজের দাম নির্ধারণ করা হয়েছে 2 লাখ 99 হাজার 900 টাকা।

স্যামসাং RT36JDRZASA/D2

এই মডেলের ফ্রিজ টোটাল ক্যাপাসিটি 345 লিটার এবং এই মডেলের ফ্রিজ অসাধারণ ক্লাসিক ডিজাইন রয়েছে। দুইটি কালারের সিস্টেম পেয়ে যাবেন এই ফ্রিজে এবং বোতল ঘাট সিস্টেম রয়েছে এখানে। ফ্রিজের মূল্য নির্ধারণ করা হয়েছে 42 হাজার 900 টাকা। হাতের মধ্যে অত্যন্ত ভালো মানের ফেস খুঁজতে হলে আপনাকে স্যামসাংয়ের এই মডেলটি দেখতে হবে।

LG ফ্রিজের দাম ও মূল্য তালিকা ২০২২

LG Refrigerator Price in Bangladesh 2022

দারাজে বাংলাদেশের সেরা দামে অনলাইনে এলজি রেফ্রিজারেটরের কেনাকাটা করুন। বাংলাদেশে এলজি রেফ্রিজারেটরের জন্য হোম ডেলিভারি, ব্র্যান্ড ওয়ারেন্টি এবং ইএমআই কিস্তি পান আমাদের স্টোর থেকে। আপনি LG রেফ্রিজারেটর 8 cft, 10 cft, 11 cft, 12 cft, 14 cft, LG থেকে রেফ্রিজারেটর খুঁজছেন কিনা, আমরা আপনার জন্য এটি সবই কভার করেছি। দারাজ তার গ্রাহকদের সারাদেশে যাচাইকৃত ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে বাংলাদেশে এলজি ফ্রিজের সেরা দামে অফার করতে পেরে গর্বিত।

বাংলাদেশে এলজি রেফ্রিজারেটরের মূল্য তালিকা (2022) বাংলাদেশে এলজি রেফ্রিজারেটরের সর্বনিম্ন মূল্য 42,050 টাকা থেকে শুরু। যেখানে LG রেফ্রিজারেটরের সর্বোচ্চ দাম Daraz.com.bd-এ 205,000 টাকা (বাংলাদেশি)

বাংলাদেশে এলজি রেফ্রিজারেটরের তালিকা (2022) মূল্য

এলজি রেফ্রিজারেটর GC-269VL - 227 Ltr ৳ 42,050 BDT

এলজি রেফ্রিজারেটর GC-249VP - 213 Ltr ৳ 43,000 BDT

এলজি রেফ্রিজারেটর GC-269VP - 227 Ltr ৳ 45,150 BDT

এলজি রেফ্রিজারেটর 2B502HXHN - 431 Ltr ৳ 84,490 BDT

এলজি রেফ্রিজারেটর GC-B247SLUB - 626 Ltr ৳ 125,000 BDT

এলজি রেফ্রিজারেটর GS-L6012PZ - 601 Ltr ৳ 205,000 BDT

বিকাশ অফার ২০২৩-bKash ২০২৪
আউটসোর্সিং শেখার উপায়
ওয়ালটন ফ্রিজের দাম ২০২২ বাংলাদেশ
কমদামে সেরা ১০টি এলইডি টিভি
ভালো ব্রান্ডের এসির ২০২৪
আইফোন এর ২০২৪
সেরা ক্যামেরা ২০২৪
৫জি স্মার্টফোন  ২০২৩
১৫০ সিসি তেল সাশ্রয়ী মোটরসাইকেল ২০২৩ - 150 cc oil efficient ২০২৪
৫০ হাজার টাকার বাইক - 50 thousand rupees bike