বিকাশ অফার ২০২৩-bKash ২০২৪
bKash Offer 2022

বিকাশ অফার ২০২২-bKash Offer 2022

নতুন বছরে bkash offer 2022 এ এসেছে দারুণ সব এক্সাইটিং অফার। নতুন একাউন্ট রেজিস্ট্রেশন, সেন্ড মানি, টাকা জমানো কিংবা রেফারেল সবকিছুতে বিকাশ এখন আগের তুলনায় বেশি বোনাস দিচ্ছে। তার সাথে রয়েছে নতুন নতুন সব ফিচার। আজ কোর্সটিকায় বিকাশ অফার ২০২২ এবং এর সব শর্ত ও নিয়ম নিয়ে বিস্তারিত আলোচনা হবে।

বিকাশ বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় একটি ডিজিটাল মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠান। দেশের সর্বোচ্চ ব্যবহারকারী (২.২ মিলিয়ন) নিয়ে বর্তমানে এটি শীর্ষ ব্যাংক-লেড মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রোভাইডার। যা ব্র্যাক ব্যাংক লিমিটেডের একটি সাবসিডিয়ারি কোম্পানী হিসেবে পরিচালিত হচ্ছে।

বাংলাদেশের মোট জনসংখ্যার প্রায় ৭০ ভাগেরও বেশি মানুষ গ্রামে বাস করেন, যেখান থেকে প্রাতিষ্ঠানিক আর্থিক সেবা পাওয়া বেশ কষ্টসাধ্য। অথচ প্রিয়জনের পাঠানো টাকা পাওয়া, বা আর্থিক সেবা ব্যবহার করে নিজেদের অবস্থার উন্নয়নের জন্যে গ্রামের এই মানুষগুলোরই এধরনের সেবার প্রয়োজন সবচেয়ে বেশি। এই প্রয়োজনীয়তাকে কেন্দ্র করেই ২০১০ সালে BRAC Bank Limited এবং Money in Motion LLC এর একটি যৌথ উদ্যোগ হিসেবে bKash যাত্রা শুরু করে।

প্রতিষ্ঠার পর থেকে এ পর্যন্ত সহজ, সুবিধাজনক ও স্বচ্ছ লেনেদের কারণে বিকাশের ক্রমশ জনপ্রিয়তা বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি বছরব্যাপী বিভিন্ন অফারের মাধ্যমে ব্যবহারকারীদেরও বিকাশের প্রতি আগ্রহ বেড়েছে। আজ কোর্সটিকায় আমরা bkash offer 2022 সম্পর্কে জানবো। বিস্তারিত আলোচনা করবো, বিকাশ অফার ২০২২ এবং এর শর্তাবলী নিয়ে।

bkash offer 2022

নতুন বছরের শুরুতেই বিকাশের রয়েছে দারুণ ও লোভনীয় সব অফার। এ সব অফারের আওতায় রয়েছে New account sign up, refer bkash app, save money, payment ইত্যাদি। প্রতিটি অপশনেই রয়েছে দারুণ সব অফার। চলুন জানি বিস্তারিত।

bkash new account offer 2022

বছরের শুরুতেই বিকাশের রয়েছে new account sign up offer. আপনি যদি এখনো একজন বিকাশ গ্রাহক না হয়ে থাকেন, তবে নতুন একটি একাউন্ট তৈরির মাধ্যমে ১৫০ টাকা পর্যন্ত ফ্রিতে পেতে পারেন।

কিভাবে? প্রথমেই Google Play Store থেকে bkash app ডাউনলোড করুন। এরপর আপনার ফোন নম্বর এবং জাতীয় পরিচয়পত্র দিয়ে একটি পার্সোনাল একাউন্ট রেজিস্ট্রেশন করুন। ব্যাস, হয়ে গেল। অ্যাপ থেকে একাউন্ট খুলে প্রথমবার লগ ইন করলেই আপনার একাউন্টে ২৫ টাকা জমা হয়ে যাবে। এরপরে একাউন্ট তৈরির ১ সপ্তাহের মধ্যে আপনি যদি যেকান নম্বরে রিচার্জ করলে পাবেন আরো ২৫ টাকা।

এখানেই শেষ না, প্রথম লগিনের এক মাসের মধ্যে আপনার একাউন্ট থেকে ৫০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত যেকোনো বিল বিকাশ করলে পাচ্ছেন ১০ টাকা বোনাস। এ ধরনের ইউটিলিটি বিল যদি ১০০১ টাকা বা এর বেশি হয়, তাহলে আপনার একাউন্টে আরো ১৫ টাকা বোনাস হিসেবে জমা হবে।

লগ ইনের ২য় মাসে যেকোনো মোবাইল নাম্বারে ১১ টাকা রিচার্জে পাবেন আরো ২৫ টাকা। উক্ত মাসে ১০০০ টাকা সেন্ড মানি করলে ১০ টাকা এবং ২০০০ টাকা সেন্ড মানি করলে ১৫ টাকা বোনাস পাবেন। আর যদি কমপক্ষে ২০০০ টাকার ক্যাশ আউট করেন, আপনার একাউন্টে জমা হবে আরো ২৫ টাকা। এভাবে নতুন একাউন্ট রেজিস্ট্রেশনের মাধ্যমে আপনিন ১৫০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন।

আরো পড়ুনঃ পেপাল একাউন্টের সুবিধা ২০২২

bkash refer offer 2022

বিকাশ অ্যাপ অন্যদের কাছে রেফার করলে বোনাস পাওয়া যায় এটা সবারই জানা আছে। কিন্তু বিকাশ রেফারে এখন চলছে মেগা অফার। এখন বিকাশ অ্যাপ রেফার করলে আপনি জিততে পারেন মোটরবাইক, ল্যাপটপ, স্মার্টফোন ও দারুণ সব বোনাস! এর জন্য নতুন গ্রাহককে বিকাশ অ্যাপে একটি লেনদেন করতে হবে। আর সাথে নিশ্চিত ১০০ টাকা বোনাস তো থাকছেই!

পুরস্কার হিসেবে যা থাকছে

৭০০০+ রেফারেল= Honda CBR 150R (১ জন)

৬০০০+ রেফারেল TVS Metro 100CC মোটরবাইক (২ জন)

৫০০০+ রেফারেল Lenovo ল্যাপটপ (৭ জন)

২০০০+ রেফারেল Oppo A16 স্মার্টফোন (২০ জন)

৬০০+ রেফারেল ১০০০ টাকা বোনাস (২০০ জন)

অফার চলাকালীন প্রতিটি সফল রেফারেলের জন্য রেফারকারী ১০০ টাকা বোনাস পাবেন। নির্দিষ্ট সংখ্যক নতুন ব্যবহারকারীদেরকে রেফার করার ভিত্তিতে তারা পুরস্কারগুলো পাবেন। উল্লেখ্য, অফার চলাকালীন রেফারেল লিংক থেকে অ্যাপ ডাউনলোড করে প্রথমবার লগ ইন করে লেনদেন করতে হবে। তবেই কেবল রেফারেল অ্যাক্টিভেশনের জন্য পুরষ্কার ও ১০০ টাকা বোনাস পাওয়া যাবে।

ক্যাম্পেইন চলাকালীন মোট সফল রেফারেলের উপর বিজয়ী নির্বাচন করা হবে। ক্যাম্পেইনের মেয়াদ এবং যথাযথ যাচাই-বাছাই শেষ হওয়ার পরে বিজয়ীদের নির্বাচন করা হবে। যদি একাধিক রেফারার বিজয়ী সীমার মধ্যে সমান সংখ্যক সফল রেফারেল করে, সেক্ষেত্রে প্রথম রেফারার বোনাসের জন্য যোগ্য হবেন।

কীভাবে রেফার করবেন? বিকাশ অ্যাপে মেনুবারে থেকে “রেফার বিকাশ অ্যাপ” অপশনে ক্লিক করুন। রেফার করুন” বাটনে ক্লিক করে রেফারেল লিংকটি টেক্সট মেসেজ, মেসেঞ্জার বা সোশ‌্যাল মিডিয়া যেকোন উপায়ে সম্ভাব্য নতুন গ্রাহকের কাছে শেয়ার করুন। ব্যস হয়ে গেল। আপনার দেয়া লিং থেকে তিনি বিকাশ অ্যাপ ইনস্টল করে সাইন আপ করলেই এবং প্রথম লেনদেন করলেই আপনি তাৎক্ষণিক ১০০ টাকা বোনাস পেয়ে যাবেন।

bkash interest offer 2022

আপনি এখন বিকাশের মাধ্যমে নিরাপদে টাকা রাখার পাশাপাশি, বিকাশ একাউন্টে টাকা জমিয়ে বছরে ৪% পর্যন্ত ইন্টারেস্ট পেতে পারেন। বিকাশ তাদের গ্রাহককে সর্বনিম্ন ১.৫% থেকে শুরু করে ২%, ৩% এবং সর্বোচ্চ ৪% হারে ইন্টারেস্ট দিয়ে থাকে।

যেমন, আপনার বিকাশ একাউন্টে যদি একটি মাসজুড়ে কমপক্ষে ১,০০০ টাকা থাকে, ঐ মাসে ২ টি লেনদেন করেন এবং ঐ মাসের গড় ব্যালেন্স যদি ১,০০০ থেকে ৫,০০০.৯৯ টাকার মধ্যে থাকে তাহলে আপনি ঐ মাসের গড় ব্যালেন্সের উপর ১.৫% বাৎসরিক হারে ইন্টারেস্ট পাবেন।

বিকাশ ঈদ বোনাস

বিকাশ মাঝে মধ্যেই ঈদের সময় বিকাশের বিভিন্ন প্রকার বোনাস দিয়ে দেখে।তবে বিকাশ থেকে এসব সুযোগ সুবিধা ভোগ করতে হলে অবশ্যই আপনার নিম্নের বিষয় গুলোর সাথে মিল থাকতে হবে।

বিকাশ একাউন্ট থাকতে হবে

বিকাশ একাউন্ট একটিভ থাকতে হবে

বিকাশের সকল নিয়ম-নীতি মেনে চলতে হবে

যদি আপনার উপরের বিষয়গুলো থেকে থাকে বা মিল থেকে থাকে তাহলে আপনি যেকোন সময় বা অথবা ঈদের সময় বিকাশ থেকে দেওয়া বিভিন্ন প্রকার ছাড় পেতে পারেন।যেমন বিকাশ ঈদের সময় বিভিন্ন সবথেকে ডিসকাউন্ট সহকারে কেনাকাটার সুযোগ দিয়ে থাকে অর্থাৎ আপনি যে কোন পোশাক বা যেকোনো কিছু কিনতে চাইলে সেই পোশাক বা কোন কিছুর উপরে ডিসকাউন্ট পেয়ে যাবে।

বিকাশের সেবা সমূহ

 অর্থ প্রেরনঃবিকাশ অ্যাকাউন্ট থেকে অন্য বিকাশ অ্যাকাউন্টে খুব সহজে অর্থ প্রেরন করতে পারে।এটি বিকাশ অ্যাপস বা *২৪৭# ডায়েল করে করা যায়।

মোবাইল রিচার্জঃবিকাশ গ্রহকরা তাদের অ্যাকাউন্ট থেকে যে কোন অপারেটরে রিচার্জ করতে পারেন।

পেমেন্টঃবিকাশে পেমেন্ট গ্রহন করে এমন ব্যবসায়ীকে অর্থ প্রদান করতে পারেন।

অর্থ যোগ করাঃএর মাধ্যমে গ্রহক মাস্টার ডেবিট ও ক্রেডিট কার্ড থেকে তার বিকাশ অ্যাকাউন্টে অর্থ যোগ করতে পারেন।

বিল পরিশোধঃএই সুবিধা ব্যবহার করে গ্রাহক ইউটিলিটি বিল সহ অন্যান বিল পরিশোধ করতে পারেন।

বিদেশীদের আয়ঃবাংলাদেশী প্রবাসীরা এর মাধ্যমে তালিকাভুক্ত ও অনুমোদিত ব্যাংকের মাধ্যমে টাকা প্রেরন করতে পারেন।

সঞ্চয়ের ওপর সুদঃঅর্থ নিরাপদে রাখার পাশাপাশি সঞ্চিত অর্থের ওপর ৪% হারে (বার্ষিক) সুদ পেয়ে থাকেন।

টিকেট ক্রয়ঃঘরে বসে গ্রহকরা ট্রেন,সিনেমা ও খেলার টিকেট কাটতে পারেন।

অনুদানঃবিকাশের মাধ্যমে গ্রহকরা ১৩ টি দাতব্য সংস্থায় দান ও জাকাত দিতে পারেন।বিকাশ অফার সমূহসহঃ

নতুন অ্যাকাউন্টঃবিকাশ অ্যাপসের মাধ্যমে নতুন অ্যাকাউন্টে লগইন করলেই পাচ্ছেন ১৫০টাকা বোনাস

বিকাশ বাণিজ্য মেলা অফার 2022

আবারো এলো আন্তর্জাতিক বাণিজ্য মেলা। বিকাশের মাধ্যমে এবারের বাণিজ্য মেলায় কেনাকাটা হবে আরও রোমাঞ্চকর! বাণিজ্য মেলায় আপনি বিকাশে যেকোন অর্থ প্রদান বা পেমেন্ট করলে, আপনি 5% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এছাড়াও আপনি বিকাশে প্রবেশ করে টিকিট পেমেন্ট করলে 50% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফারও রয়েছে! যেকোন সময় পরিবর্তন হতে পারে।

আপনি 50% ইন্সটান্ট ক্যাশব্যাক পাবেন শুধুমাত্র যদি আপনি বাণিজ্য মেলার প্রবেশ টিকিটের জন্য পেমেন্ট করেন।

সর্বোচ্চ ক্যাশব্যাক লিমিট: 40 টাকা।

ক্যাম্পেইনে অংশগ্রহণকারী মার্চেন্টদের পেমেন্ট বিকাশ করলেই আপনি 5% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। সর্বোচ্চ ক্যাশব্যাক লিমিট: 100 টাকা।

মার্চেন্টস: বেঙ্গল পলিমার, ইগলু, ইস্পাহানি চা, যমুনা ইলেকট্রনিক্স, মিঠাই, নাভানা ফার্নিচার, SAVOY, SFBL (রুচি), কুপারস, ইজি ফ্যাশন, গাজী গ্রুপ।

বিকাশ অমর একুশে বইমেলা অফার 2022

বছরের পর বছর ঘুরে ফিরে এলো অমর একুশে বইমেলা। এই বইমেলায় এবং বিকাশ পেমেন্টে আপনার পছন্দের বই কিনলে, আপনি পাবেন 15% ইন্সট্যান্ট ক্যাশব্যাক, সাথে প্রকাশকের কাছ থেকে 25% ডিসকাউন্ট। অফারটি 16 মার্চ থেকে 14 এপ্রিল, 2022 পর্যন্ত চলবে৷ অফার চলাকালীন একজন গ্রাহক মোট 100 টাকার ক্যাশব্যাক পাবেন৷

বিকাশ অ্যাড মানি অফার 2022

4 মার্চ পর্যন্ত, প্রতি শুক্রবার ব্যাংক থেকে বিকাশে বিকাশ অ্যাড মানি অফার 2022। এডমানি করলেই পাবেন ১০০টাকা বোনাস। তারপর কেনাকাটা করুন, বিল পরিশোধ করুন বা টাকা পাঠান সব বাড়িতে বসে। এভাবে একজন বিকাশ গ্রাহক ফেব্রুয়ারি মাসে পাঁচবার এবং মার্চের প্রথম শুক্রবারে মোট পাঁচবার বোনাস পাবেন। তাহলে দেরি কেন? এখনই এডমানি করুন।

বিকাশ রকমারি অফার 2022

Rokomari তে Bikash পেমেন্টে 10% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক! এবারের একুশে বইমেলায়, আপনি যদি বিকাশ পেমেন্ট দিয়ে রকমারি থেকে বই কিনেন, আপনি পাবেন 10% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। অফার চলাকালীন সর্বোচ্চ ৳100 ক্যাশব্যাক উপভোগ করা যাবে। অফারটি 1 ফেব্রুয়ারি থেকে 26 ফেব্রুয়ারি, 2022 পর্যন্ত চলবে৷

বিকাশ স্মার্টফোন অফার 2022

সারাদেশের ফ্রিল্যান্সারদের সুবিধার জন্য দারুণ খবর! পাইওনিয়ার থেকে ফ্রিল্যান্সিং অর্থ এখনই বিকাশ অ্যাপ থেকে সরাসরি আপনার বিকাশ অ্যাকাউন্টে স্থানান্তর করতে পারবেন কোনো কাগজপত্রের ঝামেলা ছাড়াই! আর 18 ফেব্রুয়ারি পর্যন্ত প্রতিদিন একটি করে স্মার্টফোন জেতার সুযোগ! বিস্তারিত জানার জন্য এই লিঙ্কে ক্লিক করুন.

পেওনিয়ার থেকে বিকাশ লেনদেন 2% নিশ্চিত বোনাস।

যখন একজন বিকাশ গ্রাহক পাইওনিয়ার থেকে বিকাশ অ্যাকাউন্টে অর্থ স্থানান্তর করবেন, তখন তারা প্রতি লেনদেনে ফ্ল্যাট 2% ইনস্ট্যান্ট বোনাস পেয়ে যাবেন। অফারটি 10 ফেব্রুয়ারি থেকে 10 মার্চ, 2022 পর্যন্ত চলবে৷ অফার চলাকালীন কোনও লেনদেনের সীমা নেই৷

আরো পড়ুনঃনগদ একাউন্টের সুবিধা ২০২২

বিকাশ মোবাইল রিচার্জে ক্যাশব্যাক অফার 2022

বিকাশ 21 টাকা রিচার্জ অফার: নতুন বছর উপলক্ষে, আপনি বিকাশ অ্যাপ থেকে 21 টাকা রিচার্জে 20 টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। এই অফারটি মাঝে মাঝেই পাবেন।

বিকাশ অ্যাপ থেকে আপনার নম্বরে 11 টাকা রিচার্জ করুন

আপনি 18 টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার পাবেন। অফার তারিখ সারামাস জুন, 2022।

বিকাশ 35 টাকা রিচার্জে 20 টাকা ক্যাশব্যাক। অফারটি 3 থেকে 4 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত চলবে।

বিকাশ পেমেন্ট ক্যাশব্যাক অফার 2022

আপনি যদি অনলাইনে পেমেন্ট বিকাশ করেন তবেই আপনি 300 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। *246# ডায়াল করে অ্যাপ ডেভেলপ করে, অনলাইন পেমেন্ট এবং পেমেন্ট করে ক্যাশব্যাক পাওয়া যাবে। বিকাশ গ্রাহকদের বসন্ত উৎসবের আনন্দ বিশেষ। ফেব্রুয়ারী জুড়ে আপনার কেনাকাটার পেমেন্ট বিকাশ করার সাথে সাথে 300 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পেতে পারেন।

একজন গ্রাহক প্রতিদিন সর্বোচ্চ 100 টাকা ক্যাশব্যাক পাবেন। বিকাশ অফারের অধীনে, গ্রাহকরা ক্যাম্পেইনে অংশগ্রহণকারী মার্চেন্ট অ্যাকাউন্টে কেনাকাটার অর্থ প্রদান করলেই 5%, 10%, 15%, 20% ক্যাশব্যাক পাবেন। অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ 300 টাকা ক্যাশব্যাক পাবেন।

বিকাশ ভিসা ক্রেডিট কার্ড বিল অফার 2022

আপনি আপনার সুবিধামত বিকাশ অ্যাপ থেকে আপনার ভিসা/সিটিব্যাঙ্ক আমেরিকান এক্সপ্রেস (AMEX) ক্রেডিট কার্ড বিল পরিশোধ করতে পারবেন। বাংলাদেশের যেকোনো বাণিজ্যিক ব্যাংক থেকে ইস্যু করা ভিসা ক্রেডিট কার্ডের বিল বিকাশ অ্যাপের মাধ্যমে পরিশোধ করা যাবে।

এই অফারটি ভিসা ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য বৈধ যারা নভেম্বর 2020 থেকে জানুয়ারী 2022 এর মধ্যে তাদের ক্রেডিট কার্ড বিল ডেভেলপ করেননি এবং সিটিব্যাঙ্ক আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড গ্রাহকদের এপ্রিল 2022 থেকে জানুয়ারী 2022 এর মধ্যে। একজন বিকাশ গ্রাহক সর্বোচ্চ 150 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। শুধুমাত্র যদি তারা প্রথমবার ভিসা বা সিটিব্যাঙ্ক আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড বিল বিকাশ করে। অফার চলাকালীন একজন গ্রাহক শুধুমাত্র একবারই অফারটি পাবেন।

বিকাশের প্রিয় নম্বর 2022-এ ফ্রি সেন্ডমানি বা টাকা পাঠানোর অফার

প্রিয়জনের কাছে টাকা পাঠানো মানেই শুধু লেনদেন নয়, মানুষের আবেগ-অনুভূতির এক অন্যরকম প্রকাশ! আর টাকা পাঠানোর প্রতিটি মুহূর্তকে আরও আনন্দদায়ক করতে বিকাশ তার ৫ কোটি গ্রাহকের পরিবারের সকলের জন্য ৫টি প্রিয় নম্বরে ফ্রি সেন্ডমানি বা টাকা পাঠানোর সুবিধা নিয়ে একটি বিকাশ অফার নিয়ে এসেছে। বিকাশ অ্যাপ থেকে বা *247# ডায়াল করে আপনার 5টি প্রিয় নম্বর সেট করুন এবং প্রতি মাসে 25000 টাকা পর্যন্ত ফ্রি সেন্ডমানি করুন।

বিকাশ বিদ্যুৎ বিল তথ্য সংরক্ষণ অফার 2022

এখন প্রতিবার বিকাশ অ্যাপ থেকে বিল পরিশোধ করার সময় আপনাকে বিলের কাগজ খুঁজতে হবে না। আপনি যখন বিল পরিশোধ করবেন, মোবাইলের স্ক্রিনে দেখানো বাটনে ট্যাপ করলে বিলের তথ্য বিকাশ অ্যাপে সেভ হবে, সাথে 10 টাকা ক্যাশব্যাক পাবেন।

বিকাশ গ্রাহকদের স্বাস্থ্য পরীক্ষা অফার 2022

গ্রাহকদের জন্য এখন আরও সাশ্রয়ী মূল্যের বিকাশ স্বাস্থ্য পরীক্ষা। আপনি স্কয়ার হাসপাতালে আকর্ষণীয় ডিসকাউন্ট পাবেন শুধুমাত্র যদি আপনি একটি নির্দিষ্ট স্বাস্থ্যসেবা প্যাকেজ বিল পরিশোধ করেন! অফারটি চলবে ১লা মার্চ থেকে ৩১শে ডিসেম্বর পর্যন্ত!

বিকাশ উবার অফার 2022

আপনার বিকাশ উবারে এড করে নিন। আর পেমেন্ট করুন বিকাশের মাধ্যমে। কারণ এবার উবার রাইডের পেমেন্ট বিকাশ করলেই পাবেন ১২০ টাকা অব্দি ক্যাশব্যাক।  অফারটি চলবে ৩১ মার্চ ২০২২ পর্যন্ত যেখানে পাচ্ছেন কার রাইডে (১টিতে) ২৫% ছাড় যা ৫০ টাকা পর্যন্ত ,মোটো রাইডে (১টিতে) ৫০% ছাড় ৭০ টাকা পর্যন্ত।

বিকাশ ওভাই অফার 2022

OBHAI বিকাশ অফারে CNG রাইড পেমেন্ট বিকাশ করলে 30% ছাড়। এই বিকাশ অফারটি 2টি সিএনজি রাইডের জন্য প্রযোজ্য। বিকাশ অফার চলাকালীন একজন গ্রাহক প্রতি রাইডে 35 টাকা এবং সর্বোচ্চ 60 টাকা ছাড় পাবেন। বিকাশ অফারটি চলবে 6 মার্চ, 2022 পর্যন্ত।

বিকাশ কুইজ গেম অফার 2022

নতুন বিকাশ অ্যাপ থেকে বিকাশ কুইজ গেম খেলে 200 টাকা বোনাস জিতে নিন।

বিকাশ কুইজ উত্তর প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য একজন বিকাশ গ্রাহককে তার সক্রিয় বিকাশ অ্যাকাউন্ট নম্বর প্রদান করতে হবে।

আপনি যখনই বিকাশ কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন তখনই আপনি 200 টাকা (পুরস্কার) জেতার সুযোগ পাবেন।

কয়েকটি প্রশ্নের দ্রুততম সঠিক উত্তরের ভিত্তিতে প্রতিদিন বিজয়ীদের নির্ধারণ করা হবে। এর মানে হল যে বিকাশ গ্রাহক সবচেয়ে কম সময়ে সঠিকভাবে সমস্ত প্রশ্নের উত্তর দিতে পারেন তাদের বিকাশ কুইজ জেতার আরও ভাল সুযোগ রয়েছে।

বিকাশ বর্তমান গ্রাহক অ্যাপ লগইন অফার 2022

বিকাশ অ্যাপ অফারের বিবরণ: বিকাশ নতুন অ্যাকাউন্ট অফার 2021 বিশদ

শুধুমাত্র নতুন বিকাশ গ্রাহকরা এই অফারটি পাবেন

পূর্বে বিকাশ অ্যাপ ব্যবহার করেনি এমন ডিভাইস থেকে অ্যাকাউন্ট খুলে প্রথমবার লগইন করুন

অফার চলাকালীন একজন গ্রাহক একবার বোনাস পাবেন

বর্তমান গ্রাহকরা (কখনও অ্যাপে লগ ইন করেননি) প্রথমবার বিকাশ অ্যাপে লগ ইন করলে 25 টাকা বোনাস পাবেন। অফারের জন্য যোগ্য গ্রাহকরা পরবর্তী 2 কার্যদিবসের মধ্যে একটি বোনাস পাবেন।

শুধুমাত্র বিকাশ অ্যাপের নতুন গ্রাহকরা এই অফারটি পাবেন

বিকাশ অ্যাপে আগে লগইন করা হয়নি এমন ডিভাইস থেকে প্রথমবার লগইন করুন

একজন গ্রাহক অফার চলাকালীন শুধুমাত্র একবার বোনাস পাবেন

বিকাশ বিল পেমেন্ট অফার 2022

বিদ্যুৎ, গ্যাস, পানি, টেলিফোন, ইন্টারনেট এবং কেবল টিভি বিল ডেভেলপ করে বিকাশ ক্যাশব্যাক অফার 2022 পান। আপনি এই অফারের অধীনে 1000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। প্রথম ৫ জন গ্রাহক প্রতি ঘণ্টায় বিল পেমেন্ট করে বিকাশ ক্যাশব্যাক অফার 2022-এর 100% ক্যাশব্যাক পেতে পারেন। অফারটি 15 সেপ্টেম্বর থেকে 15 নভেম্বর 2022 পর্যন্ত চলবে।

বিকাশ রবি নম্বর রিচার্জ অফার 2022

এখন রবি নম্বরে রিচার্জ বিকাশ পে করলে বেশি লাভ! কারণ আপনি যদি আপনার নিজের বা আপনার প্রিয়জনের রবি প্রিপেইড বা পোস্টপেইড মোবাইল রিচার্জ করেন, তাহলে আপনি সকল দুর্দান্ত প্যাকেজের সাথে ক্যাশব্যাক অফার পাবেন।

আপনি 330 টাকা রিচার্জ বিকাশ করলে, আপনি 30 টাকা ক্যাশব্যাক পাবেন;

আপনি যদি 564 টাকা রিচার্জ করেন, আপনি 55 টাকা ক্যাশব্যাক সহ 950 মিনিট + 1 জিবি ইন্টারনেট পাবেন; সময়কাল: 30 দিন;

আপনি যদি 346 টাকা রিচার্জ করেন, আপনি 1 জিবি ইন্টারনেট সহ 560 মিনিট + 35 টাকা ক্যাশব্যাক পাবেন; সময়কাল: 30 দিন।

আপনি 399 টাকার রিচার্জ বিকাশ করলে, আপনি 30 জিবি ইন্টারনেট সহ 40 টাকা ক্যাশব্যাক পাবেন; সময়কাল: 28 দিন;

আপনি 549 টাকা রিচার্জ বিকাশ করলে, আপনি 55 টাকা ক্যাশব্যাক সহ 25 জিবি ইন্টারনেট + 800 মিনিট পাবেন; সময়কাল: 28 দিন।

955 টাকার রিচার্জ করলে 100 টাকা ক্যাশব্যাক পাবেন।

আপনি যতবার খুশি রিচার্জ করতে পারেন এবং অফারটি 15 মার্চ, 2022 পর্যন্ত চলবে।

বিকাশ দারাজ অফার 2022

11 নভেম্বর থেকে শুরু হচ্ছে দারাজ 11-11! একবার আপনি বিকাশে পেমেন্ট করলে, আপনি অফারে অতিরিক্ত 15% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন এবং আপনি সর্বাধিক টাকা পাবেন। অফার চলাকালীন 300টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

Daraz এ বিকাশ পেমেন্ট করে বিকাশ অফার দারাজ ক্যাশব্যাক । অফারটি 30 অগাস্ট, 2022 থেকে 08 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত চলবে। এই বিকাশ অফার দারাজ অফারটি শুধুমাত্র তখনই পাওয়া যাবে যদি আপনি Daraz এ অনলাইন পেমেন্ট করেন। অফার চলাকালীন 300 টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

বিকাশ কিসাব অফার 2022

আপনি কিসাব থেকে 500 টাকা বা তার বেশি কেনাকাটা করলেই আপনি 150 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। তাই দ্রুত এসব কিসাব থেকে পণ্য কিনুন। অফারটি 1 মে থেকে 30 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত বৈধ।

বিকাশ অ্যাড মানি অফার 2022

আপনি বিকাশ অ্যাপ ব্যবহার করেছেন, কিন্তু কখনো বিজ্ঞাপনের জন্য অর্থ প্রদান করেননি? আপনার জন্য রয়েছে 200 টাকার অফার! আপনি যদি প্রথমবার 1,000 বা তার বেশি টাকা যোগ করেন তবে আপনি 100 টাকা বিকাশ ক্যাশব্যাক পাবেন। কেএফসি বা পিৎজা হাট থেকে রয়েছে 100 টাকা বিকাশ ডিসকাউন্ট কুপন। অফারটি চলবে 30 নভেম্বর, 2022 পর্যন্ত।

বিকাশ ইন্টারনেট বিল অফার 2022

এখন আপনি যদি একটি ইন্টারনেট বিল বিকাশ করেন, আপনি 100 টাকা বিকাশ ডিসকাউন্ট কুপন পাবেন! পিৎজা হাট বা KFC-এর যেকোনো শাখায় কুপন ব্যবহার করে ডিসকাউন্ট উপভোগ করুন। তাই এখন থাকবে ননস্টপ ব্রাউজিং আর থাকবে পছন্দের খাবার!

বিকাশ মানি অফার 2022

আপনি এখনই বিকাশ অ্যাকাউন্ট থেকে ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারেন! আপনি যদি প্রথমবার বিকাশ অ্যাপ থেকে মানি ট্রান্সফার করেন তাহলে আপনি সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত বিকাশ ক্যাশব্যাক পাবেন। গ্রাহকরা বিকাশ অ্যাপ থেকে শুধুমাত্র ব্র্যাক ব্যাংক ও সিটি ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠাতে পারবেন। এই অফারটি 28 ফেব্রুয়ারী 2022 পর্যন্ত বৈধ।

বিকাশ রেফার ফ্রেন্ড অফার 2022

যে কেউ আপনার রেফারেল লিঙ্ক থেকে প্রথমবার বিকাশ অ্যাপ ডাউনলোড করে, লগ ইন করলে এবং বিকাশ অ্যাপ থেকে যেকোনো লেনদেন করলে, আপনি 20 + 60 = 100 টাকা বোনাস পাবেন!

বিকাশ অ্যাপ রেফার করলে উভয়েই পাবেন ২০ টাকা। আপনি যাকে রেফার করবেন, তিনি যদি প্রথমবার বিকাশ অ্যাপে লগ ইন করেন তবে উভয়েই পাবেন 20 টাকা। আপনি যাকে উল্লেখ করছেন তার যদি বিকাশ অ্যাকাউন্ট না থাকে বা অ্যাকাউন্ট থাকে কিন্তু কখনো বিকাশ অ্যাপ ব্যবহার না করে থাকে তবে উভয় ক্ষেত্রেই এই সুযোগ প্রযোজ্য হবে।

সর্বাধিক সংখ্যক সফল রেফারেল এবং প্রতিদিন ন্যূনতম 5টি সফল রেফারেলের সাথে, আপনি 2,000 টাকা বোনাস জেতার সুযোগ পাবেন।

বিকাশ টিকিট কেনার অফার 2022

জরুরী প্রয়োজনে কোথাও যাওয়ার জন্য বিকাশ অ্যাপ থেকে টিকিট কিনুন। ট্রেন, বাস, লঞ্চ বা প্লেনের টিকিটের জন্য বিকাশ পেমেন্ট করলেই আপনি 10% ক্যাশব্যাক পাবেন। অফারটি 18 জুলাই, 2022 থেকে 2 আগস্ট, 2022 পর্যন্ত চলবে৷

বিকাশ ইনটেনসিভ বোনাস প্রাপ্তির অফার 2022

যদি কেউ বিকাশে একটি নিবিড় বোনাস পায় তবে তাকে বিতরণ রসিদ বলা হয়। প্রাপ্তি মানে বিকাশের মাধ্যমে একটি নিবিড় বোনাস পাওয়া।

বিকাশ উপবৃত্তি অফার 2022

সাধারণত, আপনি যদি বিকাশে উপবৃত্তির টাকা পেয়ে থাকেন তাহলে আপনি এই ধরনের dm396 bkash 2021 মেসেজ পেতে পারেন। বিভিন্ন প্রতিষ্ঠান থেকে স্কলারশিপের টাকা বা ইনটেনসিভ পেলে সাধারণত বিকাশ মেসেজে Dm396 উল্লেখ করা হয়। যারা dm396 payment কি অথবা dm396 bkash payment এবং dm396 mane ki লিখে গুগলে সার্চ করেন তারা নিশ্চয়ই বুঝেছেন।

আমি আশা করি আপনি বিকাশ অফার 2022 থেকে বিকাশের অফারগুলি জানতে পেরেছেন। আপনি বিকাশ অ্যাপ ব্যবহার করে নির্দিষ্ট সময়ের সমস্ত অফার জানতে পারবেন। বিকাশ অ্যাপ আমাদের জীবনকে সহজ করে দিয়েছে। নিয়মিত বিকাশ অ্যাপ আপডেট রাখার মাধ্যমে, আপনি আরও বিকাশ অফার 2022-এর সঠিক তারিখ জানতে পারবেন।

২০২৪ সালের সেরা প্রাইভেট কার
কমদামে সেরা ১০টি এলইডি টিভি
ভালো ব্রান্ডের এসির ২০২৪
সেরা ক্যামেরা ২০২৪
জেনারেল এসির দামের ২০২৪
বাংলাদেশের সেরা ৫টি ১২৫ সিসি মোটরসাইকেল - Top 5 125cc Motorcycles in Bangladesh
মোটরসাইকেলের যন্ত্রাংশের দোকান কোথায় - Where is the motorcycle parts store?
মোটরসাইকেলের মালিকানা পরিবর্তন ফি - Motorcycle ownership change fee
মোটরসাইকেলের ট্যাক্স টোকেন নবায়ন ফি ২০২৩- Motorcycle Tax Token Renewal ২০২৪
৫০ হাজার টাকার বাইক - 50 thousand rupees bike