তিন মাসের মধ্যে যানজট মুক্ত করার প্রতিশ্রুতি দিলেন আতিক
মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

ফের নির্বাচিত হলে তিন মাসের মধ্যে ঢাকার পরিবহন সমস্যা ও যানজট মুক্ত করার প্রতিশ্রুতি দিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

শেওড়াপাড়া এলাকা থেকে নবম দিনের নির্বাচনী গণসংযোগের শুরুতে তিনি এ প্রতিশ্রুতি দেন। ঢাকাবাসীর অভিযোগ জানানোর জায়গা হিসেবে ‘সবার ঢাকা’ নামের নতুন একটি অ্যাপ চালু করার কথা বললেন আতিকুল ইসলাম। তিনি বলেন, ৩০শে জানুয়ারি নির্বাচিত হলে ‘স্মার্ট ঢাকা সিটি’ গড়ে তোলা হবে। এর অংশ হিসেবে ‘সবার ঢাকা’ অ্যাপ চালু করা হবে। এর মাধ্যমে নগরবাসী এলাকার সব সমস্যার সমাধান পাবেন।তাঁরা তাদের সমস্যার কথা সরাসরি জানালে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

নির্বাচিত হয়ে দায়িত্ব নেয়ার তিন মাসের মধ্যে এই অ্যাপ চালু করার কথা বলেন আতিকুল। এ ছাড়া কচুক্ষেত এলাকার বাসযাত্রীদের জন্য যাত্রীছাউনি স্থাপনের কথা জানান। নির্বাচিত হওয়ার ৯০ দিন, অর্থাৎ তিন মাসের মধ্যে এখানে যাত্রীছাউনি করার কথা বলেন তিনি। এ ছাড়া ইব্রাহিমপুরে থেকে বাঙলা কলেজ পর্যন্ত ১০০ ফিট রাস্তার কাজ করবেন বলে প্রতিশ্রুতি দেন। আতিকুল ইসলাম বলেন, নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, এটি শুধু সামনের দিকে চলে। আমাদের উন্নয়নের যে ধারা শুরু হয়েছে তা শুধু চলতে থাকবে। উত্তর সিটি করপোরেশনের মানুষ আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করলে পরবর্তী তিন মাসের মধ্যে ‘আমার ঢাকা’ নামে একটি অ্যাপস তৈরি করা হবে। সকল পরিবহনগুলোকে এর আওতায় আনা হবে। তিনি বলেন, ৯ মাস দায়িত্ব পালনকালে আমরা নানা সমস্যা চিহ্নিত করেছি, সেসব সমস্যা সমাধানে পরিকল্পনাও গ্রহণ করা হয়েছে।
একক নির্বাচনে যাবে জাপা : এরশাদ
এই নির্বাচনে নয়, পরবর্তী নির্বাচনের আগে সংলাপ
বরিশাল বিএনপি কার্যালয়ে তালা
ব্যারিস্টার মইনুল হোসেনের মুক্তি দাবি করেছেন ড. কামাল হোসেন
ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ছবি ভাইরাল
ঐক্যফ্রন্ট নেতাদের সঙ্গে সংলাপ শুরুঃ কি হচ্ছে ?
যারা সরকারকে নির্বাচিত করেছে তারাই টিকিয়ে রেখেছে
সাইবার অপরাধ রুখতে ন্যাশনাল ডিজিটাল ফরেনসিক ল্যাব স্থাপন করা হবে
দীর্ঘ ১০ বছর পর ঝিনাইদহে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের তালিকা - List Of President And General Secretary Of Awami League