মেয়েদের চোখে স্মার্ট হওয়ার উপায়
Ways to be smart in the eyes of girls

Ways to be smart in the eyes of girls

মেয়েদের চোখে স্মার্ট হওয়ার উপায়

স্মার্টনেস আপনার আচরনে, আপনার কথাবার্তায়। মেয়েরা ছেলেদের বাইরের সৌন্দর্য আগে দেখে না। দেখে আপনার ব্যবহার কথাবার্তায় কেমন। যাকে আপনি ভালোবাসেন আপনি তার প্রতি সম্মান দেখান। মনে রাখবেন, মেয়েরা এমন ছেলেদের খুবই পছন্দ করে  তাকে সময় দিন শত ব্যাস্ততার মাঝেও। বিপদে আপদে পাশে দাড়ানোর প্রতিশ্রুতি দিন ও থাকুন । আর ব্যক্তিত্বপুর্ন মনোভাব আনুন। মেয়েরা ব্যক্তিত্বপুর্ন ছেলেদের খুবই পছন্দ করেন। যদি ভালো মনের মেয়ে হয়ে থাকে তবে এটুকেই যথেষ্ট।

১.কথাবার্তায় স্মার্ট হোন; আঞ্জলিক সুর পরিহার করুন। প্রয়োজনে ইংলিশ-বাংলিশ সুন্দর করে মিশিয়ে স্মুথ ভাষা তৈরী করুন, তবুও অপ্রচলিত গ্রাম্য শব্দ ব্যবহার থেকে বিরত থাকুন। শুদ্ধ উচ্চারণ শিখুন, সে এটাতে মুগ্ধ হবে।

২.ছেলেরা চশমা পরলে অনেক বেশি ইনোসেন্ট ও আবেদনময়ী মনে হয়। তাই চশমা পরা ছেলেদের প্রতি নারীদের আকর্ষণ বরাবরই বেশি। 

৩.পরিচ্ছন্নতার বিষয়টি সুন্দরভাবে মাথায় রাখতে হবে। ফেস, চুল ও বডির যতটুকু প্রকাশ পায় তা যেন সুন্দর ও মসৃণ থাকে। কোনভাবেই যেন চামড়ায় বয়স্কের ছাপ ফুটে না উঠে। এছাড়াও ক্লিন-সেভ একটি সুন্দর টনিক।

৪.যেসব ছেলের চোখের পাপড়ি বড় তাদের প্রতি মেয়েদের আকর্ষণ বেশি থাকে। এই পাপড়ির কারণেই অনেক মেয়ে ছেলেদের প্রেমে পড়ে যায়। মাস্কারা ছাড়াই চোখের পাপড়ির এই সৌন্দর্যের প্রেমে পড়া দোষের কিছু না।

৫.ছেলেদের প্রতি মেয়েদের প্রধান আর্কষণই হলো ছেলেদের বডি ফিটনেস। একটা মেয়ে অবশ্যই হ্যাংলা কিংবা মোটকু একজন ছেলের প্রতি আর্কষণ বোধ করে না। তাই বডি ফিট করুন। ‘তাহসান’ এর নারীভক্তদের সংখ্যা এতো বেশি হওয়ার রহস্যই হলো তার বডি ফিটনেস, স্মার্টনেস ও রোমান্টিকতা।

৬.ফুল হাতার যে কোনো পোশাকের হাতা কনুইয়ের দিকে খানিকটা গুটিয়ে রাখলে তা নারীদের দৃষ্টি আকর্ষণ করে। এতে নারীরা ছেলের মাঝে একটা আবেদনময় সৌন্দর্য খুঁজে পায়। ফলে তাকে অন্য সবার কাছ থেকেই আলাদা করে তোলে নারীরা।

৭.রেগে গেলেন তো হেরে গেলেন” এটি অন্য ক্ষেত্রে মেনে না চললেও এখানে আপনাকে মেনে চলতেই হবে। কোনো রাগের কথা হলেও তা হেসে অন্যভাবে টেনে নিয়ে এড়িয়ে চলুন এমন ভাব নিয়ে যেন আপনি তাতে খুশিই আছেন যদিও আপনি তাতে একামত নন।

৮.যখন মেয়েটির সঙ্গে দেখা করবেন তখন অবশ্যই ক্লিন পোশাক পারবেন। যদি পোশাকে ময়লা বা উৎকট গন্ধ থাকে তবে প্রথমেই সে ফিরে দাঁড়াবে। তাই এ বিষয়ে সচেতন হোন।

৯.পুরুষের হাত ও পায়ের সৌন্দর্য তাৎক্ষনিকভাবে নারীদের কাছে আকর্ষণীয় করে তোলে। তাই হাত-পায়ের যত্নের দিকে নজর দিতে হবে। যেসব ছেলের হাত-পা পরিষ্কার-পরিচ্ছন্ন ও নখ কাটা থাকে অর্থাৎ বলতে গেলে যা দেখে বেশ গোছানো বা টিপটপ লাগে তাদের প্রতি নারীরা বেশি আকর্ষ বোধ করে।

১০.মাঝে মাঝে তার জন্য কিছু স্মার্ট গিফট কিনুন। যদি গিফটটি সাধারণ হয় তবে তা রোমান্টিকভাবে জীবনের কোনো অনুসঙ্গের সঙ্গে মিল দিয়ে উপস্থাপন করুন।

১১. যদি মেয়েটির কাছে সিগারেটের গন্ধ উৎকট হয় তবে তার সঙ্গে দেখা করার সময় সিগারেট বহন করা থেকে বিরত থাকুন। বরং কিছু আনকমন চকোলেট কিনে নিন যাতে তাকে বলতে পারবেন এটা অমুক-তমুক উন্নত দেশের চকোলেট।

১২.গাঢ় নয়, বরং হালকা পারফিউম ব্যবহার করুন যাতে অনুভব হয় আপনি এমন এক সুগন্ধি দিয়েছন যা বুঝতে অনুভূতি খাটাতে হয়, যেন প্রেম প্রেম ভাব।

১৩.ছেলেরা চশমা পরলে অনেক বেশি ইনোসেন্ট ও আবেদনময়ী মনে হয়। তাই চশমা পরা ছেলেদের প্রতি নারীদের আকর্ষণ বরাবরই বেশি।

১৪.ঘুমের মধ্যে কথা বললে ছেলেদের কণ্ঠস্বর অনেক গম্ভীর ও গভীর মনে হয় যা নারীদের কাছে বেশ আকর্ষণীয়।

১৫.সুন্দর হাসি ও কথাকে ঘুরিয়ে অনুকূলে এনে তাকে মধুর কিছু উত্তর ও আনন্দ দেওয়ার জন্য কিছু অভিনয় শিখুন। তবে কখনই কোনো মেয়েলি ভাব করবেন না, এটা মেয়েদের কাছে হাস্যকর।

কানপাকা রোগের লক্ষণ,কারণ ও চিকিৎসা - Symptoms and treatment of ear infections
জেনে নিন কোন ফলে কোন পুষ্টি উপাদান বেশি
পেঁয়াজ খাওয়ার উপকারিতা
কলার উপকারিতা
হাতিশুঁড় গাছের উপকারিতা
রোজায় গ্যাস্ট্রিকের সমস্যা সমাধানে যা করবেন - What to do to solve gastric problems during ramadan
স্বপ্নদোষ বন্ধ করার উপায়
বাবলা গাছের উপকারিতা ও গুনাগুণ
কিভাবে চুলের যত্ন নিবেন
সব থেকে ভালো মেকআপ কোনটি-What is the best makeup?