শোবার ঘর অভ্যন্তর নকশা

যখন শোবার ঘরগুলির জন্য সাশ্রয়ী মূল্যের এবং আড়ম্বরপূর্ণ ধারণাগুলির কথা আসে তখন আপনি কিছু চিন্তাভাবনা সহকারে প্রাচীর শিল্পের রঙিন এবং তাৎক্ষণিক প্রভাবকে পরাভূত করতে পারেন না। আমরা শয়নকক্ষের গহনা হিসাবে এটি আপনার বিছানার ফ্রেমের উপরে বা তার পাশের হোক না কেন, শিল্পের বিষয়ে ভাবতে চাই। এটি আলংকারিক আনুষাঙ্গিক যা আপনার ঘুমের স্থানটি সত্যই উজ্জ্বল করতে পারে এবং ব্যক্তিত্বের একটি পপ যোগ করতে পারে।

সমস্ত বাড়ির সজ্জা হিসাবে শিল্পের সাথে বড় প্রশ্নটি হল আপনার শোবার ঘরে কী ঝুলানো উচিত? বেডরুমে কাজ করতে পারে এমন পেইন্টিং এবং ফটো বাদে আর্ট বিকল্প রয়েছে? এবং খালি প্রাচীর স্থান পূরণ করার সর্বোত্তম উপায় কোনটি?

আপনাকে এই সমস্ত প্রশ্নের জবাব দেওয়ার জন্য, আমরা ৫টি অনুপ্রেরণামূলক শয়নকক্ষ প্রাচীর সাজসজ্জা ধারণাগুলি সংগ্রহ করেছি।

১. রঙ সঙ্গে সপ্রতিভ পান


আপনার দেয়ালকে আপনার প্রধান ভিজ্যুয়াল ফোকাস হিসাবে দাঁড়ানোর জন্য একটি রঙ এর কোন বিকল্প নেই। রঙ এঁকে দিয়ে আপনার শয়নকক্ষের প্রাচীর সজ্জাটিতে একটি আউট অফ দ্য বাক্স নিন। মনমুগ্ধ দেয়ালের রঙ ব্যবহার করুন এবং এমন একটি ব্যাকড্রপ তৈরি করুন যা আপনার আসবাবপত্র গুলতে দীপ্ততা দেয়।

২. আপনার সংগ্রহগুলি প্রদর্শন করুন

ছোট বেডরুমে যেখানে মেঝে স্থান সীমাবদ্ধ সেখানে উল্লম্বভাবে ভাবুন। আপনার বিছানার ওপরের ও আশেপাশের প্রাচীর অঞ্চলটি হ্যাং, আর্ট এবং একটি শেল্ফের জন্য উপযুক্ত স্থান যা আপনার পছন্দসই জিনিসগুলি প্রদর্শন করে, এটি আপনার ভ্রমণ থেকে আর্ট, প্রিন্ট বা ফটোগ্রাফ এবং স্মৃতিসৌধের সেট হোক না কেন।

প্রশান্ত প্রাচীরের রঙগুলি বিবেচনা করুন, যেমন সবুজ বা নিরপেক্ষ ছায়া এবং আপনার দেয়ালের সাথে বিপরীত শক্তিশালী রেখাগুলির সাথে সজ্জায়। একটি আরামদায়ক এবং স্বাচ্ছন্দ্যপূর্ণ ভাবটি বজায় রাখে এই শীতল, শিল্প চেহারাটি পুনরায় তৈরি করার এক সহজ উপায়।

৩. শয়নকক্ষ শিল্পকলা মুহুর্তগুলি তৈরি করুন

আপনার বিছানার টেবিলগুলিকে আর্টফুল ডিসপ্লেতে পরিণত করুন। একটি ভারসাম্য বর্ণন তৈরি করতে আপনার বিছানার দু'পাশে অ্যাবস্ট্রাক্ট আর্ট ঝুলিয়ে দেখুন এবং আরও ভারসাম্য যুক্ত করার জন্য ম্যাচিং ওয়াল লাইট ইনস্টল করুন। সংযোগগুলি আপনাকে টেবিল ল্যাম্পগুলির প্রয়োজনীয়তা থেকেও মুক্তি দিতে পারে যদি আপনি আর্ট প্রদর্শন করতে আপনার নাইটস্ট্যান্ডে আরও জায়গা চান বা বই, আপনার ফোন, গহনা এবং অন্যান্য ছোট ছোট জিনিস রাখতে এটি ব্যবহার করেন।

৪. ইনডোর প্লান্ট


প্রত্যেকে যে পছন্দের ধারনা এবং ট্রেন্ডকে পছন্দ করে সেগুলির মধ্যে একটি হ'ল আপনার বাড়িতে গাছপালা ঝুলানো। এটির খুব বেশি রক্ষণাবেক্ষণের দরকার নেই। নিশ্চিত যে কোনও অভ্যন্তরে ঝুলন্ত উদ্ভিদগুলি এটি সত্যই পপ করতে পারে এবং আপনার সজ্জাতে একটি নতুন স্তর যুক্ত করে। এই ধরনের অপ্রত্যাশিত স্পর্শ সত্যিই আপনার স্থানটিকে স্মরণীয় করে তোলে। আপনি এগুলিকে বারান্দা বা শয়নকক্ষ এরিয়ায় ঝুলিয়ে রাখতে পারেন যা আপনার শয়নকক্ষকে একটি প্রাকৃতিক স্পর্শ যোগ করবে।

৫. আয়না


শয়নকক্ষের প্রাচীর সজ্জা ধারণাগুলির মধ্যে, আপনার বিছানার উপরে একটি আয়না বেশ সুন্দর বহন করে। এটি একটি দৃষ্টিনন্দন কেন্দ্রবিন্দু তৈরি করে এবং এটি আলোক প্রতিফলিত করে এবং আপনার ঘরের শৈলী বা আকার নির্বিশেষে আপনার স্থানটি এটি আরও বড় এবং বায়বিয় মনে করার জন্য উন্মুক্ত করবে।

অরবরই এর উপকারিতা
লাউয়ের স্বাস্থ্য উপকারিতা
কলার উপকারিতা
আমের উপকারিতা
তেলাকুচা গাছের গুনাগুন
চিরতা গাছের গুনাগুন
কলকাসুন্দার ঔষধি গুণাগুণ
পেপারোমিয়া গাছের উপকারিতা
খুশকি দূর করার উপায়-Ways to get rid of dandruff
মেয়েদের চোখে স্মার্ট হওয়ার উপায়