রাজশাহী বিশ্ববিদ্যালয়ে নিয়োগ ২০২৪
Rajshahi University Job Circular 2023

রাজশাহী বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Rajshahi University Job Circular 2023

রাজশাহী বিশ্ববিদ্যালয় বাংলাদেশের রাজশাহী বিভাগের রাজশাহী জেলায় অবস্থিত দেশের দ্বিতীয় বৃহত্তম বিশ্ববিদ্যালয়। এটি দেশের একমাত্র স্বয়ংসম্পূর্ণ বিশ্ববিদ্যালয় ও ডিজিটাল ক্যাম্পাস। ১৯৫৩ সালের ৬ জুলাই এটি প্রতিষ্ঠিত হয়। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘সহকারী অধ্যাপক/প্রভাষক’ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে। আগ্রহীরা আগামী ০৫ নভেম্বর ২০২৩ খ্রিঃ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: রাজশাহী বিশ্ববিদ্যালয়

বিভাগের নাম: ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ

১. পদের নাম: প্রভাষক

পদসংখ্যা: ৩ টি (স্থায়ী)

শিক্ষাগত যোগ্যতা: ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে আবেদনকারী প্রার্থীর ৪ বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) (বিবিএ) ও স্নাতকোত্তর/মাস্টার্স (এমবিএ) ডিগ্রি থাকতে হবে।

বেতন স্কেল ২২,০০০-৫৩,০৬০ টাকা।

২. পদের নাম: সহকারী অধ্যাপক/প্রভাষক

পদসংখ্যা: ৫ টি (স্থায়ী)

শিক্ষাগত যোগ্যতা: ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে আবেদনকারী প্রার্থীর ৪ বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) (বিবিএ) ও স্নাতকোত্তর/মাস্টার্স (এমবিএ) ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে প্রার্থীর পিএইচডি ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতা: ১ বছর

বেতন স্কেল ৩৫,৫০০-৬৭,০১০ টাকা

কর্মস্থল: রাজশাহী

আবেদন সূত্র: আগ্রহীরা job.ru.ac.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের ঠিকানা: রেজিস্ট্রার, রাজশাহী বিশ্ববিদ্যালয়।

আবেদন ফি: ১০৫০ টাকা

আবেদনের শেষ তারিখ: ০৫ নভেম্বর ২০২৩ খ্রিঃ


১. পদের নাম: প্রভাষক

বিভাগ: মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগে

পদসংখ্যা: ১ টি

শিক্ষাগত যোগ্যতা: মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগে আবেদনকারী প্রার্থীর মৃৎশিল্প বিষয়ে চার বছর মেয়াদি বিএফএ (সম্মান) ও এমএফএ ডিগ্রি থাকতে হবে। স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স উভয় পরীক্ষায় সিজিপিএ ৪.০০–এর মধ্যে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে। সনাতন পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীর ক্ষেত্রে স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স উভয় পরীক্ষায় প্রথম শ্রেণি থাকতে হবে।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

২. পদের নাম: প্রভাষক

বিভাগ: উর্দু বিভাগ

পদসংখ্যা: ৩ টি

শিক্ষাগত যোগ্যতা: উর্দু বিষয়ে চার বছর মেয়াদি স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স উভয় পরীক্ষায় সিজিপিএ ৪.০০–এর মধ্যে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে। সনাতন পদ্ধতিতে উত্তীর্ণ প্রার্থীর ক্ষেত্রে স্নাতক/স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর/মাস্টার্স উভয় পরীক্ষায় প্রথম শ্রেণি থাকতে হবে। 

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদনের সূত্র: আগ্রহীরা job.ru.ac.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আরও পড়ুন: বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের ঠিকানা: রেজিস্ট্রার, রাজশাহী বিশ্ববিদ্যালয়।

আবেদনের শেষ তারিখ: মৃৎশিল্প ও ভাস্কর্য বিভাগের জন্য আগামী ১৬ অক্টোবর এবং উর্দু বিভাগের জন্য ১৭ অক্টোবর, ২০২৩।


রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি তথ্য ২০২২-২০২৩,রাজশাহী বিশ্ববিদ্যালয় বিভাগ সমূহ,রাজশাহী বিশ্ববিদ্যালয় সি ইউনিট,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট,রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক তালিকা,রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা কে,রাজশাহী বিশ্ববিদ্যালয় সম্পর্কিত তথ্য,রাজশাহী বিশ্ববিদ্যালয় সার্কুলার,রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,রাজশাহী বিশ্ববিদ্যালয় চাকরি নিয়োগ,বরেন্দ্র বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,সরকারি হাসপাতালে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক নিয়োগ নীতিমালা,রাজশাহী বিশ্ববিদ্যালয় সি ইউনিট কাট মার্ক,রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক তালিকা,rajshahi medical university job circular 2023,rajshahi job circular 2023,part time job in rajshahi 2023,dhaka university job circular,ru jobs,job circular 2023, dhaka,diploma pass govt job circular 2023,school job circular in rajshahi,রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে কত টাকা লাগে?রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সংখ্যা কতজন,রাজশাহী বিশ্ববিদ্যালয় কি পাবলিক,রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কতটি আসন আছে,rajshahi university selection result 2023,rajshahi university admission circular 2023,chittagong university,

সূত্র: যুগান্তর, ১১ অক্টোবর ২০২৩
বিদ্যুৎ বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Electricity Department job ২০২৪
ডিএপি ফার্টিলাইজার কোম্পানী লিমিটেড নিয়োগ ২০২৪
পানি সম্পদ মন্ত্রণালয় নিয়োগ ২০২৪
ইউসেপ বাংলাদেশ নিয়োগ ২০২৪
ঢাকা স্টক এক্সচেঞ্জ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
চালডাল লিমিটেড নিয়োগ ২০২৪