দীর্ঘক্ষন সহবাস করার ৫টি ঘরোয়া উপায় - 5 home remedies to make sex last longer

দীর্ঘক্ষন সহবাস করার ৫টি ঘরোয়া উপায় - 5 home remedies to make sex last longer

যৌন মিলন মানে দীর্ঘ সময় মিলন করতে সব পুরুষই ও মহিলা উভয়ই চায়। প্রত্যেকটি পুরুষ চায় পরিপূর্ণ ভাবে যৌন মিলন করতে। তবে নানান রকম কারণে মানুষের যৌনস্বাস্থ্য এবং যৌন মিলন করার ক্ষমতা নষ্ট হয়ে যায়। পৃথিবীতে অধিকাংশ দম্পতিই কোনো না কোনো এক সময় এই অভিযোগটা করেন, যে বিয়ের কিছু বছর পরেই পরস্পরের প্রতি আকর্ষণ হারিয়ে যায়।

সাধারনত অধিক সময় নিয়ে যৌন মিলন করাটা পুরুষের সক্ষমতার উপরই নির্ভর করে। তথাপি কিছু পদ্ধতি অবলম্বন করে পুরুষরা তাদের মিলন কাল দীর্ঘায়িত করতে পারেন। তবে কে কতটা দীর্ঘ সময় নিয়ে যৌন মিলন করবে এটা অনেকটাই তাদের চর্চার উপর নির্ভর করে থাকে। আসুন জেনে নিই মিলন দীর্ঘায়িত করার কিছু পদ্ধতি সম্পর্কে।

১. মনে রাখবেন স্ত্রী সহবাস করার সময় আপনি যতটা দ্রুত উত্তেজিত হয়ে উঠেন আপনার স্ত্রী কিন্তু ততটা দ্রুত উত্তেজিত হয়না। তাই আপনার স্ত্রীকে দ্রুত উত্তেজিত বা আনন্দ দিতে চাইলে আপনাকে অধিক সময় নিয়ে সহবাস বা স্ত্রীর সাথে মিলন করতে হবে। 

২. স্ত্রী সহবাসের প্রথমে আপনি স্ত্রীর সারা অঙ্গে আদর করতে পারেন এতে তার মধ্যে উত্তেজনা ভাব সৃষ্টি হবে। যতক্ষণ না পর্যন্ত আপনার স্ত্রীর যোনিপথ দিয়ে কাম রস বের হয়ে আসবে ততক্ষন আপনি তার সাথে মিলন বা সহবাস করা শুরু করবেন না 

৩. অনেকের মধ্যে একটি প্রবণতা দেখা দেয় তারা স্ত্রীকে কাছে পেলেই লিঙ্গ চালনা শুরু করে দেয়। আপনি যতই বীরপুরুষ হোন না কেন বা যত কৌশল অবলম্বন করেন না কেন দ্রুত লিঙ্গ চালনা করলে আপনার দ্রুত বীর্যপাত হবেই। অবশ্যই স্ত্রীকে কাছে পেয়ে দ্রুত লিঙ্গ চালনা বাদ দিয়ে আপনি তাকে উত্তেজিত করার চেষ্টা করুন। 

৪. আপনি যখন স্ত্রীর যোনিতে লিঙ্গ প্রবেশ করাবেন তখন খুবই শান্ত থাকার চেষ্টা করুন, খুবই স্বাভাবিক ভাবে লিঙ্গ চালনা করুন একটু দম নিয়ে আবার কিছুক্ষণ দ্রুত চালনা করুন আবার কিছুক্ষণ দম নিন, এতে আপনার বীর্যারোহণ হবে না। খেয়াল করবেন আপনি যাতে হাঁপিয়ে না উঠেন, স্বাভাবিক ভাবে করতে থাকুন এতে ১০/১৫ মিনিট করা সম্ভব। 

৫. যৌন সহবাসের পূর্ণ তৃপ্তি বা আনন্দ লাভ করতে চাইলে বীর্য বেরিয়ে যাওয়ার পর আপনার স্ত্রীকে জড়িয়ে রাখার চেষ্টা করুন এবং যতক্ষণ সম্ভব তার যোনিতে লিঙ্গ প্রবেশ করিয়ে রাখুন। আপনার সঙ্গিনী অনেকটা সন্তুষ্ট হবে এবং তার মনোরঞ্জন করা আপনার জন্য খুবই সহজ হয়ে যাবে।