জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
MOPA Job Circular 2024

জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Ministry of Public Administration Job Circular 2024

জনপ্রশাসন মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয় । বাংলাদেশ সরকারের অন্যতম এ সংস্থাটি জনপ্রশাসনের সেবা প্রদান সম্পর্কিত বিষয়াদির ব্যবস্থাপনার জন্য দায়িত্বপ্রাপ্ত। জনপ্রশাসন মন্ত্রণালয়ের অধীনে জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমিতে (এনএপিডি) ‘গবেষণা কর্মকর্তা’ পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। আগ্রহী ও যোগ্য ব্যক্তিদের আবেদন করার আহব্বান করা হচ্ছে। আগ্রহীরা আগামি ৩০ এপ্রিল ২০২৪ খ্রিঃ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: জনপ্রশাসন মন্ত্রণালয়

বিভাগ: জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমি

পদের নাম: গবেষণা কর্মকর্তা

পদসংখ্যা: ৩ টি

শিক্ষাগত যোগ্যতা: যে কোন বিষয়ে ১ম শ্রেণীর স্নাতকোত্তর, বা ২য় শ্রেণীর সম্মানসহ ২য় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রী, তবে অর্থনীতি, পরিসংখ্যান, সমাজ বিজ্ঞান, মনোবিজ্ঞান, লোক প্রশাসন, কৃষি, রাষ্ট্রবিজ্ঞান, ভূগোল, বাণিজ্য, ইঞ্জিনিয়ারিং, এমবিবিএস, ব্যবসায় প্রশাসন, উন্নয়ন পরিকল্পনা এবং কম্পিউটার সায়েন্সে ডিগ্রীধারীকে অগ্রাধিকার প্রদান করা হইবে।

বেতন স্কেল: ২২০০০-৫৩০৬০/- টাকা।

বয়স: ১৮- ৩০ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের সূত্র: আগ্রহীরা napd.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি : যে কোনো Teletalk Pre-paid Mobile নম্বরের মাধ্যমে ০২টি SMS করে পরীক্ষার ফি বাবদ ক্রমিক ০১ নং পদের জন্য আবেদন ফি ৬২৩/- টাকা। 

আবেদনের শুরুর তারিখ: ২৮ মার্চ ২০২৪ খ্রিঃ

আবেদনের শেষ তারিখ: ৩০ এপ্রিল ২০২৪ খ্রিঃ


আরও পড়ুন: বাংলাদেশ উন্নয়ন গবেষণা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি

জনপ্রশাসন মন্ত্রণালয় নোটিশ,জনপ্রশাসন মন্ত্রণালয় পদোন্নতি,জনপ্রশাসন মন্ত্রণালয় সচিব তালিকা,জনপ্রশাসন মন্ত্রণালয় বদলীর আদেশ,Ministry of Public Administration Government ministry,জনপ্রশাসন মন্ত্রণালয় প্রজ্ঞাপন ২০২৪,জনপ্রশাসন মন্ত্রণালয় সচিব,জনপ্রশাসন মন্ত্রণালয় প্রজ্ঞাপন জারি,জনপ্রশাসন মন্ত্রণালয় পদোন্নতি,জনপ্রশাসন মন্ত্রণালয় বদলি,জনপ্রশাসন মন্ত্রণালয় জিও,বাংলাদেশের উন্নয়ন পরিকল্পনা,পরিকল্পনা বিভাগ,চলমান প্রশিক্ষণ,পরিকল্পনা কমিশন,পরিকল্পনা মন্ত্রণালয়,govt job circular 2024,bangladesh police job circular 2024,nou bahini job circular 2024,bd job circular today,job circular bd,job circular 2024,government job circular,private job circular 2024,জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,সরকারি চাকরির খবর ২০২৪,DPP Job Circular 2024,Department of Printing and Publications (DPP) Job Circular 2024,মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর তেজগাঁও,মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর ময়মনসিংহ,বিজি প্রেস অফিসার তালিকা,মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর বগুড়া,মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর চট্টগ্রাম,মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর রংপুর,মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তর খুলনা,bitac job circular 2024,ljd job circular 2024,dncrp job circular 2024,ministry circular 2024,kor commission job circular 2024,sub registrar office job circular 2024,coarevland job circular 2024,nsi job circular 2024,DPP Job Circular 2024 - dpp.teletalk.com.bd Apply online,Department of printing and publications jobs,printing and publication studies,printing and publication studies subject review,du department list,departments in du,printmaking department,faculty of public administration,department of sculpture,

সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট
স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-home Ministry Job ২০২৪
দারাজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-IFIC Bank Limited Job Circular 2024
বাংলাদেশ বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বেসিক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
জেন্টল পার্ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
আগোরা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪