ছেলের নামে কি কোরবানি দেবেন অপু ?

আলোচিত জুটি শাকিব খান ও অপুর বিশ্বাসের ডিভোর্স হয়েছে। তবে এর কারণে আবারও ধর্মান্তরিত হননি অপু। বর্তমানে ইসলাম ধর্ম অনুসারেই জীবন-যাপন করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।এই দম্পতির ঘরে একটি পুত্র সন্তান রয়েছে। তার নাম আব্রাম খান জয়।ঢালিউড কুইন অপু বিশ্বাস। ধর্মান্তরিত হয়ে শাকিব খানকে বিয়ে করেছিলেন তিনি। নাম পরিবর্তন করে নিজের নাম রেখেছেন অপু ইসলাম খান।

তাই চিত্রনায়িকা অপুর জীবনযাপন ও ধর্মচর্চা নিয়ে তার ভক্তদের আগ্রহ অনেক। অনেকেই জানতে চান, অপু বিশ্বাস কী পশু কোরবানি করেন?শাকিব খান থেকে আলাদা হওয়ার পরও কি কোরবানি দেবেন এই নায়িকা। এই বিষয়ে দৈনিক আমাদের সময় অনলাইনকে অপু নিজের অবস্থান পরিষ্কার করলেন।অপু বিশ্বাস বলেন, 'হ্যাঁ, এবার আমার ছেলে জয়ের নামে তিনটি খাসি কোরবানি দেব। এটি আমার ছেলের নামে দ্বিতীয় কোরবানি। ইসলাম ধর্ম গ্রহণ করার পর থেকেই আমি নিয়মিত কোরবানি দিয়েছি। আল্লাহ যেহেতু আমার কোরবানি দেওয়ার মতো সামর্থ দিয়েছে তাই প্রতিবছর আমি কোরবানি দেই’।

তবে এবার কোরবানি দিলেও কিছুটা মন খারাপ অপু বিশ্বাসের। কারণ হিসেবে তিনি বলেন, ‘ঈদের দিন আমি দেশে থাকব না। আগামীকাল সোমবার ২০ আগস্ট আমি বাহরাইন যাব। সেখানে ঈদের দিন একটি অনুষ্ঠানে অংশ নেব। এরপর ঈদের পরের দিন দেশে ফিরব। ঈদের দিন  ঢাকায় একটি খাসি কোরবানি দেওয়া হবে। বাকি দুটি খাসি ঈদের পরের দিন আমি এসে কোরবানি দেব’।অপু বিশ্বাস আরও বলেন, 'জয়কে ঘিরেই আমার সব আনন্দ। জয়কে একজন আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলতে চাই। সবাই জয়ের জন্য দোয়া করবেন’।

বলিউডের ছবিতে হিরো আলম
ভোগ করার বস্তু নয় ‘আমার ব্যক্তিগত জীবন’
টিভিতে আর দেখা যাবে না ‘রাখি’ এবং ‘বন্ধন’ক কেন জানেন?
এই তারকারা বিচ্ছেদেই সুখী
ভুলের জন্য আমি পরম করুণাময়ের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি
ধর্মীয় কারণে অভিনয় ছাড়লেন দঙ্গল-কন্যা জায়রা
বিখ্যাত কিছু বাংলা গান-Best Bengali Song
সাকরাইন উৎসব
ঢাকার কোথায় আতশবাজি পাওয়া যায় - Where can fireworks be found in Dhaka?