চরফ্যাসনে স্কুল শিক্ষককে কুপিয়ে জখম

চরফ্যাসনে জমি বিরোধের জের ধরে মিজানুর রহমান মাষ্টার(৪০)নামের স্কুল শিক্ষককে কুপিয়ে জখম করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কাশেমগঞ্জ বাজারের বিরোধীয় জমিতে এ ঘটনা ঘটে।স্থানীয়রা আহতকে উদ্ধার করে রাতেই চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় আজ  বুধবার সকালে  আহতের বড় ভাই জসিম উদ্দিন বাদী হয়ে ৫ জনকে আসামী করে চরফ্যাসন থানায় অভিযোগ দায়ের করেন। আহত মিজানুর রহমান দক্ষিণ আইচা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। আসামীরা হলেন, ইউপি সদস্য দুলাল, তার ছেলে ইলিয়াছ, ভাই ইকবাল হোসেন, ভগ্নীপতি রুহুল আমিন ,ভাগিনা মো. বাবর।

চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন মিজানুর রহমান অভিযোগ করেন,প্রতিবেশি সফিউদ্দিন মাঝি নিকট থেকে কাশেমগঞ্জ বাজারের ঘর ভিটাসহ ২০ শতাংশ জমি খরিদ করে ভোগ দখল করে আসছেন। দ্বীর্ঘদিন যাবত জিন্নাগড় ইউনিয়নের ৭নং ওয়ার্ডের  ইউপি সদস্য দুলাল ওই জমি থেকে উৎখাতের হুমকি দিয়ে আসছিলেন। ঘটনারদিন মঙ্গলবার বিকালে আমার  দখলীয় বাজারের দোকান  ভিটা সংলগ্ন জমিতে ইউপি সদস্য দুলাল দলবল নিয়ে জোরপুর্বক  গাছ রোপন করতে গেলে  আমি বাঁধা দেই এতে ক্ষিপ্ত হয়ে ইউপি সদস্য দুলাল, তার ছেলে ইলিয়াছ, ভাই ইকবাল হোসেন, ভগ্নীপতি রুহুল আমিন , ভাগিনা মো. বাবর আমার উপর আর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে। স্থানীয়রা উদ্ধার করে রাতেই চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। 

অভিযোগ প্রসঙ্গে ইউপি সদস্য দুলাল বলেন, তাদের সাথে আমাদের জমি নিয়ে বিরোধ চলছে।  বিরোধ নিয়ে চেয়ারম্যানের আদালতে মামলা রয়েছে। প্রতিপক্ষ আমাদের গাছ কাটতে গেলে আমরা বাঁধা দেই এনিয়ে উভয় পক্ষের মধ্যে মারধরের ঘটনা ঘটে।   

চরফ্যাসন থানার ওসি শামসুল আরেফিন জানান, এঘটনায় ৫ জনকে আসামী করে  লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত স¦াপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। 

আমতলীতে প্রধান শিক্ষককের বিরুদ্ধে অনিয়মের তদন্ত শুরু
বরিশালে ছাত্রদল কেন্দ্রীয় সভাপতির বিরুদ্ধে ঝাটা ভিক্ষোভ
বাবুগঞ্জে আন্তঃ ভলিবল টূর্নামেন্টের ফাইনাল
বরিশালে বাবার বাড়ীতে বেড়াতে এসে গৃহবধূ খুন
চরফ্যাসনে ২২বছরের কিশোরী কর্তৃক ১০ বছরের শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা
চরফ্যাসনের মিনা বাজারের গলি পথ জবর দখল করে পাকা ঘর নির্মাণ
চরফ্যাসনে আসন্ন ইউপি নির্বাচনে আবদুল্লাহপুর চেয়ারম্যান প্রিন্সের শোডাউন
চরফ্যাসনে বিদ্যুৎ স্পর্শে নারীর মৃত্যু
চরফ্যাসনে সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা,হামালায় নারীসহ আহত-৪
চরফ্যাসনে নদী ভাঙ্গন রোধে কার্যকর পদক্ষেপ গ্রহন করা হবেঃ সিনিয়র সচিব