ছাত্রলীগ সভাপতির ছবি এডিটিং করে ফেসবুকে  দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝিনাইদহ জেলা ছাত্রলীগে সভাপতি রানা হামিদের ছবি এডিটিং করে মাদক সেবনের দৃশ্য সাজিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও কিছু অখ্যাত অনলাইন পত্রিকায় ছড়িয়ে দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা ছাত্রলীগ। শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি খায়রুল ইসলাম টিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত আব্দুল্লাহ এপি, সরকারি কে সি কলেজ ছাত্রলীগের সভাপতি রেজায়ানুল হক রিপন, কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মিঠু মালিতা ও ঝিনাইদহ কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক হোসেন সহ ছাত্রলীগের নেতা-কর্মীর।

প্রেসক্লাবে লিখিত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আরাফাত আব্দুল্লাহ এপি। তিনি লিখিত বক্তব্যে বলেন, রানা হামিদের বিরুদ্ধে একটি কু-চক্রী মহল ফেসবুকসহ বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে এডিটিং করা মাদক সেবনের এমন একটি ছবি প্রকাশ করেছে, যা মিথ্যা ও কুরুচিপুর্ন। এডিটিং করে ছবি বানিয়ে তা প্রচার করা হয়েছে। এর সাথে জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদের কোন সম্পর্ক নেই।

জেলা ছাত্রলীগের এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলা হয়, যে সব আইডি থেকে এই অপপ্রচার চালানো হচ্ছে তা আমরা সনাক্ত করে সাইবার ক্রাইম আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছি। ফেসুবুকে এই মিথ্যা বানোয়াট সাজানো ছবি প্রচারের পর ঝিনাইদহ সদর থানায় একটি জিডি করা হয়েছে বলেও সাংবাদিক সম্মেলনে জানানো হয়। তবে ছাত্রলীগের একটি সুত্র জানান, জেলা ছাত্রলীগের পুর্নাঙ্গ কমিটি অনুমোদনের জন্য ঢাকায় পাঠানোর পর থেকেই কথিত এমপি গ্রুপের ছাত্রলীগের নেতাকর্মীরা জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদের বিরুদ্ধে মাদক সেবনের ছবি বানিয়ে ফেসবুকে ছেড়েছে।


প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে সর্বত্র বিরাজ করছে রব রব সাজ
আমতলীতে ৩৮ পিস ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
চরফ্যাসনে বিকাশে প্রতারক চক্রের প্রতারনায় মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা
চরফ্যাসনে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন
চরফ্যাসনে ইউপি সদস্যদের নেতৃত্বে হামলা, নারীসহ আহত-৫
শেবাচিমে ২ ঘণ্টায় দুই নারীর মৃত্যু
চরফ্যাসনে গৃহবধুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, দেবর ও শ্বশুরসহ আটক-৩
চরফ্যাসনে ডোবায় পরে শিশুর মৃত্যু
প্রধান মন্ত্রীর দূরদর্শিতায় জীবন জীবিকা ও অর্থনীতি সচল - এমপি জ্যাকব
চরফ্যাসনে নবনির্বচিত মেম্বারের তান্ডব, পরাজিত প্রার্থীর কর্মীদের ওপর হামলা লুটপাট আহত-৫০