চরফ্যাসনে ট্রাক চাপায় যুবক নিহত॥ আহত-২
ফাইল ফটো

চরফ্যাসনে বালুবর্তী  ট্রাকের চাপায়  ফখরুল ইসলাম(৩০)নামের এক যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন শাহজাহান (৬০), সরোয়াার (২৫) নামের দুই আরোহী।

শুক্রবার  শশীভূষণ থানা সংলগ্ন এলাকায়  সড়কে এদূর্ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক ফখরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। নিহত ফখরুল ইসলাম দক্ষিণ আইচা থানার চরমনিকা এলাকার ইউনুছ সিকদারের ছেলে। অপর আরোহী আহত  শাহজাহান ও সারোয়ারকে  অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত যুবক ভ্যানগাড়ীতে মাছের পোনা নিয়ে চরফ্যাসন আসছিলেন।  মাছের পোনার ব্যারেলে পানি দিতে রাস্তার পাশে দাড়ান। এসময়ে একটি দ্রুতগামী বালীবাহী ট্রাক মাছের পোনাবর্তী ভ্যানসহ তাদেরকে চাপা দিলে তারা গুরুতর আহত হন। স্থানীয়দের সহয়াতায় আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনার পর চিকিৎসক ফখরুলকে মৃত ঘোষণা করেন। অপর আহত আরোহী  শাহজাহানের ও সারোয়ারকে  অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন।

শশীভুষণ থানার ওসি মনিরুল ইসলাম জানান, নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি থানা হেফাজতে রয়েছে। চালকে আটক করা যায়নি। 

চরফ্যাসনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গণমাধ্যম ব্যক্তিদের সাথে মতবিনিময় সভা
চরফ্যাসনে এসএসসিতে জিপিএ-৫ পেয়েছে যমজ দুই বোন
আমতলীতে জাতীয় সংসদ সদস্য শম্ভু’র পূজামন্ডপ পরিদর্শন
মিথ্যাচার আর গুজব ছড়ানোই বিএনপির কাজ-হাসানাত
চরফ্যাসনে মানুষিক ভারসাম্যহীন গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
চরফ্যাসনের দক্ষিণ আইচায় জমি জবর দখলের অভিযোগ
সামাজিক যোগাযোগ মাধ্যমে রসুলপুরের নেতাদের নিয়ে অপপ্রচারের প্রতিবাদ
চরফ্যাসনে জবাই করা চিত্রা হরিন উদ্ধার
চরফ্যাসনের দুলারহাটে বিদ্যুৎস্পর্শে নিহত -১
আমতলী রিপোর্টার্স ইউনিটি’র মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত