চরফ্যাসনে মাদ্রাসা ছাত্রীকে যৌন নিপীড়ন, মামলা
ফাইল ফটো

চরফ্যাসনে ৫ম শ্রেনীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রীকে যৌন নিপীড়নের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার রাতে মাদ্রাসার ছাত্রীর মা বাদি হয়ে একজনকে আসামী করে চরফ্যাসন থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত ইলেকট্রনিক ব্যবসায়ী মো. হাসান নামের যুবককে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার দুপুরে পৌর সদরের শরিফপাড়া হাসান টেলিকমে এঘটনা ঘটে। গ্রেফতারকৃত ব্যবসায়ী মো. হাসান জিন্নাগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মৃত নুরুল ইসলামের ছেলে। 

ভুক্তভোগী ছাত্রীর মা মামলার বিবরনে উল্লেখ করেন,তার মেয়ে করিমজাহান মহিলা মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্রী । সকালে পৌর সভার ৮নং ওয়ার্ডের নিজ বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হন। সকালের নাস্তা কেনার জন্য হাসান টেলিকমের পাশের ফাস্টফুডের দোকানে যান। ওই সময় পূর্ব পরিচিত ইলেকট্রনিক ব্যবসায়ী হাসান তাকে তার দোকানে ডাক দেন। তার মেয়ে মাদ্রাসা ছুটির পরে ওই হাসান টেলিকমে এলে দোকান মালিক  হাসান দোকানের সাটার বন্ধ করে দেন এবং  মেয়েটিকে একা পেয়ে জোরপুর্বক যৌননিপীড়ন করেন। তার ডাক চিৎকারে পার্শবর্তী দোকানের লোকজন ছুটে এসে তার মেয়েটিকে উদ্ধার করে পরিবারকে খবর দেন। স্বজনরা ঘটনাস্থল থেকে মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এঘটনায় রাতেই ছাত্রীর মা বাদি হয়ে   ইলেট্রনিক ব্যবসায়ী হাসানকে আসামী করে চরফ্যাসন থানায় মামলা দায়ের করেন।

চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন জানান, এঘটনায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযুক্ত ইলেকট্রনিক ব্যবসায়ী হাসানকে গ্রেফতার করে শুক্রবার আদালতে সোপর্দ করেছেন। 

বাঁচানো গেলো না ট্রাফিক সার্জেন্ট কিবরিয়াকে
ঝিনাইদহে দিনের পর দিন মাদ্রাসা শিক্ষক কর্তৃক তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর শ্লিলতাহানী
চরফ্যাসনের ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ
চরফ্যাসনে আরোও দুই চিকিৎসকের করোনা সনাক্ত , দুটি ডায়াগন্টিক সেন্টার লকডাউন
চরফ্যাসনের দুলারহাট সড়কে ট্রাক চাপায় যুবক নিহত
চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিল’র কমিটি গঠন
চরফ্যাসনে কলেজ ছাত্রীর উপর এসিড নিক্ষেপ,থানায় মামলা
উচ্চ আদালতের নির্দেশে প্রার্থীতা ফিরে পেল কাউন্সিলর প্রার্থী করিম মুন্সি
চরফ্যাসনে প্রবাসীর ২শ৩৩ একর জমি জাল দলিল, ভোলার ২ সাংবাদিকসহ ৪ জন জেল হাজতে
চরফ্যাসনের দুলারহাটে বিদ্যুৎস্পর্শে নিহত -১