চরফ্যাসনে দু’গ্রুপের সংঘর্ষ-আহত-৫
ফাইল ফটো

চরফ্যাসনে জমি মালিকানা বিরোধের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। আজ রোববার চরফ্যাসন পৌর সভার ৩নং ওয়ার্ডে বিরোধীয় জমিতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে চরফ্যাসন থানা পুলিশ আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে আনার পর কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত ৫জনকে  উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন । এ সংঘর্ষের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানাগেছে। আহতরা হলেন, কাজল বাতান (৬০), সুজন বাতান (৩০), কাশেম বাতান (৫৫),  সোহেল (২৮) ও  ফারুক (৩০)।


স্থানীয়রা জানান, জমির মালিকানা বিরোধকে কেন্দ্র করে কাশেম বাতান ও কাজল বাতান দুই ভাইয়ের পরিবার বিরোধীয় জমিতে  দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন জানান, সংঘর্ষের ঘটনায়  পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। দুই পক্ষের  কোন অভিযোগ পাওয়া যায়নি । অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।  এসংবাদ লেখা পর্যন্ত  কোন পক্ষ মামলা দায়ের করেনি। 

বাবুগঞ্জে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্মহত্যা
হরিণাকুন্ডুতে কলেজ ছাত্রী অন্তসত্ত্বা পিতৃত্বের দাবী প্রত্যাখান হওয়ায় বিষপান !
গ্যাসের মূল্যবৃদ্ধি, ভারতে মুসলিম হত্যা ও দেশের খুন-ধর্ষনসহ আইনশৃঙ্খলা অবনতির প্রতিবাদে ইসলামী আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
চরফ্যাসনে মা ইলিশ শিকারের দায়ে ৫ জেলের কারাদন্ড
করোনাঃ চরফ্যাসন উপজেলার ১১ বাড়ি লকডাউন
চরফ্যাসনে পানিতে ডুবে শিশুর মৃত্যু
করোনাঃ চরফ্যাসনে অভূক্ত অপ্রকৃতিস্থদের বাঁচানোর উদ্যোগ এমপি জ্যাকবের
চরফ্যাসনে ভুয়া শিক্ষক নিবন্ধন সনদ দিয়ে কলেজ প্রভাষক পদে নিয়োগ
চরফ্যাসনের শশীভূষণ ১৫০পিস ইয়াবাসহ দুই যুবক গ্রেফতার
চরফ্যাসনে দুই নারীকে কুপিয়ে জখম