লাইভ শোতে অতিথির মৃত্যু
টেলিভিশনে লাইভ টকশোতে কথা বলতে বলতেই মারা গেছেন ভারতের বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজকর্মী রীতা যতীন্দ্র। জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে রাজ্যের একটি টেলিভিশন চ্যানেলে ঘটনাটি ঘটে।

অনলাইন ডেস্ক

টেলিভিশনে লাইভ টকশোতে কথা বলতে বলতেই মারা গেছেন ভারতের বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজকর্মী রীতা যতীন্দ্র। জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে রাজ্যের একটি টেলিভিশন চ্যানেলে ঘটনাটি ঘটে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, জম্মু ও কাশ্মীরের ডিডি কাশ্মির টেলিভিশন চ্যানেলে গুড মর্নিং জেকে’ নামে একটি লাইভ টকশো চলছিল। ওই অনুষ্ঠানে রাজ্যের বিশিষ্ট শিক্ষাবিদ ও সমাজকর্মী রীতা যতীন্দ্র অতিথি হিসেবে এসেছিলেন। সেখানে তিনি বক্তব্য দেওয়ার এক পর্যায়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। যে চেয়ারে বসে ছিলেন তার ডান পাশে রীতা যতীন্দ্রের মাথা হেলে পড়ে। একটু পরে তিনি অচেতন হয়ে পড়েন।

এমন অবস্থায় অনুষ্ঠানের সঞ্চালক কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। ঘটনার পর রীতাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তারা জানান, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রীতা মারা গেছেন।

ঘটনার আকস্মিকতায় ওই টকশোর সঞ্চালক জাহিদ মুখতার কিংকর্তব্যবিমঢ় হয়ে পড়েন। পরে তিনি বলেন, ‘একেবারে হতভম্ভ হয়ে গিয়েছিলাম। প্রথমে তো বুঝতেই পারছিলাম না, কী করব!

চরফ্যাসনের দুলারহাটে বসত ঘরে ঢুকে টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ দায়ের
আমতলীতে বরগুনা জেলার নবাগত জেলা প্রশাসকের মতবিনিময় সভা
চরফ্যাসনে সড়ক দূর্ঘটনায় আহত কলেজ ছাত্রের মৃত্যু
চরফ্যাসনে ১৫১ পিস ইয়াবাসহ দুই বিক্রেতা গ্রেপ্তার
বেগম খালেদা জিয়া একটি অভিশপ্ত নাম- নৌ-পরিবহন প্রতিমন্ত্রী
নানা আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহে যুব মহিলা লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
করোনাঃ “মানুষ মানুষের জন্য” কর্মসূচীতে আরো ২৫ লাখ টাকা আনুদান - এমপি জ্যাকবের
আলোকিত বাংলাদেশ গড়তে আবারও নৌকায় ভোট দিন -এনামুল হক শামীম
বাবুগঞ্জে জাতীয় মৎস্য সপ্তাহ পালিত
চরফ্যাসনের দুলারহাটে শিশুকন্যা ধর্ষণের চেষ্টা,অভিযোগ দায়ের