জাতিকে উন্নতির উচ্চ শিখরে পৌঁছাতে মেধা বিকাশের বিকল্প নেই--টিপু
বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। দেশ ও জাতিকে উন্নতির উচ্চ শিখরে পৌঁছতে সুশিক্ষা, জ্ঞান অর্জন ও মেধা বিকাশের বিকল্প নেই

জহিরুল অরুন,বাবুগঞ্জ

বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। দেশ ও জাতিকে উন্নতির উচ্চ শিখরে পৌঁছতে সুশিক্ষা, জ্ঞান অর্জন ও মেধা বিকাশের বিকল্প নেই।

সরকার শিক্ষার মনোন্নয়নের জন্য মেয়েদের পাশাপাশি ছেলেদের জন্য শিক্ষা উপবৃত্তি চালু করেছে। শিক্ষাঙ্গনে বিগত সরকারের তুলনায় বর্তমান সরকার অবকাঠামোগত অভূতপূর্ব উন্নয়ন করেছে। শিক্ষার সামগ্রীক মনোন্নয়নের জন্য সরকারের পাশাপাশি শিক্ষার্থী ও অভিভাবকদের এগিয়ে আসা উচিত।

শনিবার সকাল ১০টায় বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা হাইস্কুল এন্ড কলেজের  নবনির্মিত আইসিডি’র চার তলা ভবনের উদ্ধোধনী ও সুধী সমাবেশে বন ও পরিবেশ মন্ত্রালয়ের স্থায়ী কমিটির সদস্য বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী)  আসনের এমপি শেখ মোঃ টিপু সুলতান প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।

জাতীয়পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও কলেজের গর্ভণিংবডির সভাপতি মোঃ ইকবাল হোসেন তাপসের সভাপতিত্বে ও অধ্যাপক রুহুল আমিন এবং সহকারী অধ্যাপক মনিরুল ইসলামের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোসাম্মৎ তাহ্মিনা আক্তার। সুধী সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষা প্রকৌশলী মোঃ মফিজুর রহমান, অধ্যাপক গোলাম হোসেন, কেন্দ্রীয় যুবমৈত্রীর সহ-সভাপতি সুজন আহম্মেদ, প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, ঠিকাদার হালিম রেজা মোফাজ্জেল, শিক্ষক মনিরুজ্জামান,অধ্যাপক ইসমাইল হোসেন, শিক্ষার্থী সানজিদা আক্তার প্রমূখ।


                                                                         





মুলাদীতে সর্বসাধারণের খোঁজ নিতে ব্যস্ত সময় পার করছেন আতিকুর রহমান
মুলাদীতে যাত্রীবাহী বাস উল্টে আহত-৭
মুসলিম মা ও বোনেদের প্রকাশ্য রাস্তায় গণধর্ষণ করা উচিত বললেন বিজেপি নেত্রী
চরফ্যাসন -মনপুরায় ৩০টি এতিমখানায় খাবার বিতরণ এমপি জ্যাকবের
মুজিব বর্ষের শ্রেষ্ঠ উপহার চর কুকরীর মানুষের জন্য বিদ্যুৎ- এমপি জ্যাকব
চরফ্যাসনে রিফাত ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানেও বন্ধ হয়নি ইট পোড়ানো
চরফ্যাসনে গৃহবধু মৃত্যুর ১ মাস ৮দিন পর হত্যা মামলা,শ্বাসরোধ করে হত্যার-প্রমান মিলেছে
পদ্মাসেতু দক্ষিণাঞ্চলের উন্নয়নে অভূতপূর্ব অবদান রাখবে - মনপুরায় জ্যাকব
চরফ্যাসনে জোড়া খুন, ভাড়াটে খুনি শরীফূল চট্রগ্রাম থেকে গ্রেপ্তার
১০ বছরের শিশুর বিরুদ্ধে বলৎকারের অভিযোগে মামলা