চরফ্যাসনে পাওনা টাকা চাওয়ায় এক নারীসহ তিনজনকে কুপিয়ে জখম
আহতরা

চরফ্যাসনের শশীভূষণ থানার চর কলমী ইউনিয়নে পাওনা টাকা চাওয়ায় একই পরিবারের এক নারীসহ তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে। এঘটনায় ২৭জানুয়ারী  লিমন হোসেন বাদী হয়ে ৫ জনকে আসামী করে শশীভূষণ থানায় মামলা দায়ের করেছেন। থানা পুলিশ ঘটনায় জড়িত মোহাম্মদ হোসেন নামের একজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে। ২৫ জানুয়ারী ও ২৬ জানুয়ারী ওই ইউনিয়নের উত্তর চরমঙ্গল গ্রামের ৪নং ওয়ার্ডে দু’দফায় হামলা ও কুপিয়ে জখমের ঘটনা ঘটে।
আসামীরা হলেন, নুরুল ইসলাম(৪৫),জমিস(২২), রিয়াজ(২৫),হানিফ(৫৫), মোহাম্মদ হোসেন(২২)।
মামলা ও ভুক্তভোগী পরিবার সুত্রে জানাযায়,প্রতিবেশী নুরুল ইসলাম কাছে ১০ হাজার টাকা পাই। এনিয়ে তাদের সাথে লিমনের পরিবারের বিরোধ চলমান আছে। ঘটনার দিন লিমনের বাবা জসিম মাতাব্বার তার পাওনা টাকা চাইতে গেলে তর্কের সৃষ্টি হয়। এবং তার পাওনা টাকা দিতে অস্বীকার করেন নুরুল ইসলাম ও তার পরিবার। টাকা নিয়ে বিরোধ সৃষ্টি হলে জসিম মাতাব্বরের জায়গা দখল করে খড়েরর চাউলি দেয় । তাদের জমি দখল করে দেয়া চাউলি সরিয়ে নিতে বললে নুরুল ইসলাম তাকে মারধরের হুমকি দেয় এবং চাউলি সরিয়ে নিতে পারবেনা বলে সাফ জানিয়ে দেয়। এনিয়ে উভয়ের মধ্যে বিরোধ সৃস্টি হয়। ওই বিরোধকে কেন্দ্র করে ২৬ জানুয়ারী নরুল ইসলাম ও তার ছেলে জসিম উদ্দিন বহিরাগত সন্ত্রাসী নিয়ে তার বাড়ি ঘরে হামালা চালায়। লিমনের পরিবারের সদস্যরা তাদেরকে বাধা দিলে নুরুল ইসলাম ও তার ছেলে জসিম এবং বহিরাগত সন্ত্রাসী রিয়াজ, হানিফ, মোহাম্মদ হোসেনসহ ১৫/২০ জনের একটি চক্র তাদের ওপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। তাদের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।
অভিযুক্ত নুরুল ইসলাম এবিয়য়ে কোন মন্তব্য করতে রাজি হননি।
শশীভূষণ থানার ওসি মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, এঘটনায় মামলা দায়েরের পর এক আসামীকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।


চরফ্যাসনে নদীতে পরে জেলে ট্রলারের মাঝি নিখোঁজ
চেয়ারম্যানসহ ২ মেম্বার প্রার্থীকে কারণ দর্শাণোর নোটিশ দিয়েছেন রিটানিং অফিসার
মুলাদীতে যাত্রীবাহী বাস উল্টে আহত-৭
বরিশালেও বন্ধ থাকছে ঈদ মার্কেট
ভোলার চরফ্যাসনে ইউএনও'র ওপর বিক্ষুদ্ধ ব্যবসায়ীদের হামলা, গাড়ি ভাংচুর
কন্যা সন্তানকে গলাটিপে হত্যার করে ডোবায় ফেলে দেন বাবা!
চরফ্যাসনে পরিবারের সদস্যদের অচেতন করে দূধর্ষ চুরি
চরফ্যাসনে যুগান্তর পত্রিকার ২১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন
যারা টিআর কাবিখা লুট করে তাদের সাধারণ মানুষ আর ভোট দিবে না -- টিপু
বঙ্গোপসাগরে চারটি ট্রলার ডুবে সাত জেলে নিখোঁজ