চরফ্যাসনে চোরাই হাঁস দিয়ে ইউপি সদস্যের  ভুড়িভোঁজ
প্রতীক ছবি


চরফ্যাসনের আবদুল্লাহপুর ইউনিয়নে গৃহস্থের চুরি যাওয়া হাঁস দিয়ে  ভুড়িভোঁজ খেলেন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য নিরব হাওলাদার ও তার সাঙ্গপাঙ্গরা। শনিবার রাতে প্রতিবেশী বেল্লাল মুনসির ৭টি হাঁস চুরি হয়ে যায়। রাতেই গৃহস্থ বেল্লাল মুনসি একই গ্রামের প্রতিবেশী টকবি বাড়িতে হাঁস পাটির আয়োজন দেখে স্থানীয় গ্রাম পুলিশ(চকিদারকে) খবর দিলে চকিদার টকবি বাড়িতে গিয়ে আড়াল থেকে ইউপি সদস্য নিরবসহ অপর সাঙ্গপাঙ্গদের হাঁস চুরির খোশগল্প শুনতে পেয়ে ওই ঘরে ঢুকেন। এসময় ইউপিসদস্যসহ সবাই চোরাই হাঁসের মাংস খাওয়ায় ব্যস্ত ছিলেন। গ্রাম পুলিশ হাঁস খাওয়ার ভিডিও চিত্র মোবাইল ফোনে ধারন করতে গেলে ইউপি সদস্য নিরব হাওলাদার ও হেলাল, সবুজ, রুহুল আমিন খন্দকার সটকে পরলেও কালু ফকির নামের একজনকে গ্রামপুলিশ(চকিদার) আটক করলে তিনি হাঁস চুরির সত্যতা স্বীকার করেন।
বেল্লাল মুনসি জানান, শনিবার রাতে তার খোয়াড়ের পালিত ৭ টি হাঁস চুরি হয়ে যায়। তিনি এবং তার পরিবারের সদস্যরা প্রতিবেশীদের বাড়িতে খোঁজ করতে থাকেন। গভীর রাতে প্রতিবেশী টকবি বাড়িতে হাঁস খাওয়ার আয়োজন দেখে তিনি সন্দেহবশত স্থানীয় গ্রামপুলিশ (চকিদার) জামাল বকসীকে খবর দেন। স্থানীয়দের নিয়ে চকিদার এসে ওই বাড়িতে হানা দিয়ে রান্না করা হাঁসের মাংসসহ চোর চক্রকে আটকের চেষ্টা করলে ইউপি সদস্যসহ কয়েকজন পালিয়ে গেলেও কালু ফকিরকে আটক করে চকিদারের জিম্মায় নেন।
গ্রাম পুলিশ জামাল বকসী জানান,হাঁসের মালিক বেল্লাল মুনসি খবর দিলে তিনি ওই বাড়িতে যান। ঘরে ঢুকার আগেই তিনি আড়াল থেকে ইউপিসদস্য নিরব হাওলাদারসহ অপরাপররা হাঁস চুরির গল্প করতে শুনেন। এতে তিনি ঘটনার সত্যতা পেয়ে টকবি বাড়ির রুহুল আমিনের ঘরে গিয়ে হাঁসের মাংস খাওয়ার চিত্র দেখে তিনি মোবাইল ফোনে ভিডিও ধারন করতে শুরু করলে ইউপি সদস্যসহ কয়েকজন খাওয়া রেখে পালিয়ে যায়। এসময় তিনি কালু ফকিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে কালু ফকির হাঁস চুরির সত্যতা স্বীকার করেন। পরে ৮ নং ওয়ার্ডের ইউপি সদস্য কাসেমের জিম্মায় তাকে ছেড়ে দেয়া হয়।
অভিযুক্ত ইউপি সদস্য নিরব হাওলাদার জানান, হাঁস গুলো চোরাই কিনা তার আমার জানা ছিলনা। তারা আমাকে দাওয়াত করলে আমি খেতে গিয়েছি। পরে জানতে পারি চুরির ঘটনা।
ইউপি চেয়ারম্যান আল এমরান জানান, গ্রাম পুলিশ জামাল বিষয়টি আমাকে জানিয়েছে। আমি এলাকায় না থাকার কারনে ঘটনার বিস্তারিত এখনও জানতে পারিনি।

শেখ হাসিনা আজ বিশ্বসভায় অনন্য মর্যাদায় অধিষ্ঠিত-এনামুল হক শামীম
খালেদা জিয়া নির্বাচনে যেতে পারবেন কি ?
বাবুগঞ্জে সম্ভাব্য প্রার্থীতা জানান দিতে সামাজিক মাধ্যম সরগরম হয়ে উঠছে
বাবুগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে নিহত-১,আটক-৪
মুসলিম মা ও বোনেদের প্রকাশ্য রাস্তায় গণধর্ষণ করা উচিত বললেন বিজেপি নেত্রী
চরফ্যাসনে শিক্ষক পরিবারের উপর হামলায় নারীসহ আহত-৪
চরফ্যাসনে গলাকাটার গুজব ছড়ানোর অভিযোগে যুবক গ্রেফতার
বরিশালে বাবার বাড়ীতে বেড়াতে এসে গৃহবধূ খুন
সরকার দেশের উন্নয়ন ও জনগনের নিরাপত্তায় কাজ করছে-এমপি জ্যাকব
চরফ্যাসনে যৌতুকের দাবীতে গৃহবধুর দু’হাত ভেঙে দিলেন স্বামী ও পরিবারের সদস্যরা