বাবুগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ২৭তম প্রতিষ্ঠবাষির্কী আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত

মূলমন্ত্র, ইসলামী শাসনতন্ত্র। এই শ্লোগানকে সামনে রেখে বাবুগঞ্জে পালিত হয়েছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী।

গতকাল ২৯ আগস্ট বিকাল ৪ টায় বাবুগঞ্জ উপজেলা মুজাহিদ কমপ্লেক্সে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ইশা ছাত্র আন্দোলনের বাবুগঞ্জ উপজেলা সভাপতি মুহাম্মাদ আহসান হাবিব বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হাফেজ মুহাম্মাদ আসাদুল্লাহ্ আল গালিবের সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইশা ছাত্র আন্দোলনের বরিশাল জেলা সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আশ্রাফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের বাবুগঞ্জ উপজেলা সেক্রেটারি মাওলানা শামছুল হক, ইশা ছাত্র আন্দোলনের বাবুগঞ্জ উপজেলা সাবেক সভাপতি মুহাম্মাদ হেলাল উদ্দিন, সাবেক সহ-সভাপতি মুহাম্মাদ ওমর ফারুক,

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা সহ-সভাপতি হাফেজ মুহাম্মাদ আবদুল্লাহ্ , সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মাদ ইব্রহীম খলিল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মুহাম্মাদ কাওসার হোসাইন, অর্থ সম্পাদক মুহাম্মাদ মোস্তফা আল হোসাইন, দফতর সম্পাদক মুহাম্মাদ শাহাদাত হোসাইন, কলেজ বিষয়ক সম্পাদক মুহাম্মাদ আবদুল জব্বার, স্কুল বিষয়ক সম্পাদক মুহাম্মাদ হাসিবুর রহমান, কওমী মাদ্রাসা বিষয়ক সম্পাদক মাওলানা নোমান হোসাইন, আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ শাহিন রেজাসহ উপজেলা ও ইউনিয়ন ও প্রতিষ্ঠান শাখার নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে বাদ আসর একটি  প্রতিষ্ঠাবার্ষিকী র‌্যালী মুজাহিদ কমপ্লেক্স থেকে বের হয়ে ষ্টীলব্রীজ, প্রেসক্লাব, কলেজ গেইট, পাঁচরাস্তা ও বাজার ঘুরে বাবুগঞ্জ বাজার মসজিদ প্রাঙ্গণে এসে দ’ুয়া মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

ইন্দোনেশিয়া যাচ্ছেন শরীয়তপুর পৌর মেয়রের নেতৃত্বে ১২ সদস্যের প্রতিনিধিদল
বাবুগঞ্জের সড়কে ঝড়ল ৩ তাজা প্রান, আহত-৪
দেশকে এগিয়ে নিতে নৌকাকে বিজয়ী করতে একযোগে কাজ করুন -এনামুল হক শামীম
বাবুগঞ্জে স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
চরফ্যাসনে মাদ্রাসা ছাত্রীকে যৌন নিপীড়ন, মামলা
চরফ্যাসনের নুরাবাদে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্র্থকদের উপর হামলা আহত-৩০
চরফ্যাসনের দুলারহাটে ১ কেজি গাঁজাসহ যুবক গ্রেফতার
চরফ্যাসনে সাপের কামড়ে গৃহবধুর মৃত্যু
বিজিবি সদস্যের বিরুদ্ধে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টায় মামলা
চরফ্যাসনে দুই নারীকে মারধর করলেন চেয়ারম্যানের পুত্র