ভোলার ইলিশা ইউনিয়নের জনগনের আস্থার বাতিঘর  আনোয়ার হোসেন ছোটন
উঠান বৈঠকে বক্তব্য রাখছেন স্বতন্ত্রপ্রার্থী আনোয়ার হোসেন ছোটন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোলা সদর উপজেলা  আওয়ামী লীগের সফল সহ-দপ্তর সম্পাদক তরুন রাজনীতিবিদ ইলিশা ইউনিয়নের তরুনদের অহংকার নৌকার টিকেট বঞ্চিত আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মোঃ আনোয়ার হোসেন ছোটন 

জনতার কাছে চিরঞ্জীব, চিরস্মরণীয় ও জননন্দিত জননেতা, ভোলা-১ আসনের মননীয় সংসদ সদস্য তোফায়েল আহাম্মেদ এমপি মহদয়ের রাজনৈতিক একনিষ্ঠ কর্মি।

একজন আদর্শ রাজনীতির প্রতিকৃতি, মানুষের ও দেশের জন্য এবং ইলিশা ইউনিয়ন কে মাদক মুক্ত ইভটিজিং মুক্তি মডেল ইউনিয়ন গড়ার জন্য রাজনীতি করে যাচ্ছেন।

আনোয়ার হোসেন ছোটন আজ পর্যন্ত বঙ্গবন্ধুর আদর্শকে বিসর্জন দেননি। তিনি বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিবীদ, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, ক্রীড়া প্রেমী তরুনদের অহংকার  ইলিশা ইউনিয়নের উন্নয়ন ঐতিহ্যের স্বপ্নপুরুষ।

বর্তমান ভোলা -১ আসনের মাননীয় সংসদ সদস্য সাবেক শিল্প ও বানিজ্য মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ এর আদর্শকে বুকে আগলে রেখে রাজনীতি করে যাচ্ছেন। যার জীবনে পদ পদবী কিংবা ক্ষমতার লোভ ছিলনা।  তাঁর পদ পদবী ও ক্ষমতা ইলিশার মানুষের কল্যাণের জন্য সবসময় ব্যয় করেছেন।

একজন সৎ, পরিচ্ছন্ন ও ত্যাগী রাজনীতিবিদ হিসেবে আনোয়ার হোসেন ছোটন তরুন প্রজন্মের অহংকার হয়ে স্মরণীয় হয়ে আছেন ইলিশা ইউনিয়ন বাসির কাছে। যার জীবন অত্যন্ত সাদাসিধে, তিনি এ যুগের একজন শ্রেষ্ঠ রাজনৈতিক হিসেবে সমুজ্জ্বল হয়ে আছেন প্রজন্ম থেকে প্রজন্ম পর্যন্ত। তিনি রাজনীতি ছাড়া সামাজিক উন্নয়ন মুলক নানা সামাজিক সংগঠনের সাথে জড়িত।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী মাঠ চসে বেড়াচ্ছেন আওয়ামী লীগ এর এই ত্যাগী নেতা। রাজ পথের এই সংগ্রামী নেতা বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে এদেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল। আমার জীবন জুড়েই ছিল ২নং ইলিশা বাসীর প্রেম ও বঙ্গবন্ধুর আদর্শ চর্চা করা। 

আমি চাই আমার নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদের আদর্শকে বুকে আগলে রেখে রাজনীতি করতে, আমি আপনাদের সন্তান আমি সার্বক্ষন আপনাদের মাঝেই থাকি, আপনাদের ভালোবাসাই আমার একমাত্র পথ ও পাথেয়।

আমি একটি কথাই বলবো আগামী ৫ই জানুয়ারী ২০২২ইং তারিখের নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করে আধুনিক ইলিশা গড়ার সুযোগ দিলে আমি আপনাদের সাথে নিয়ে একটি আধুনিক ইলিশা গড়ার প্রতিশ্রুতি দিচ্ছি।

আমি নির্বাচিত হয়ে আগামী প্রজন্মকে দেশপ্রেমিক ও আদর্শিক মানুষ হওয়ার জন্য কাজ করবো। আমি আমার নির্বাচনী এলাকা ইলিশা ইউনিয়ন সকল ন জনগন কে ঐক্যবদ্ধ থেকে আমাকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান রইলো সকলের প্রতি।